Header Ads Widget

Surongo Bangla Full movie download | সুড়ঙ্গ সিনেমা কিভাবে ডাউনলোড করবেন সঠিক তথ্য জেনে রাখুন |

 



এবারের কোরবানির ঈদে মুক্তি পেয়েছে পাঁচটি বাংলা সিনেমা । সিনেমাগুলো হলো প্রিয়তমা ,সুরঙ্গ, পহেলিকা,লাল শাড়ি ,ক্যাসিনো এই পাঁচটি বাংলা সিনেমার মধ্যে অন্যতম একটি সিনেমা হল সুরঙ্গ । সুরঙ্গ সিনেমাটি আলোচিত হওয়ার একটা কারণ হলো এই সিনেমায় নায়ক চরিত্রে সর্বপ্রথম দেখা যাবে নাটকের জনপ্রিয় মুখ আফরান নিশো কে । বাংলা নাটকের জনপ্রিয়তার কারণে আফরান নিশোর অনেক ফ্যান ফলোয়ার রয়েছে তারা অপেক্ষায় ছিলেন  কবে আফরান নিশোর সিনেমাটি মুক্তি পাবে আর সিনেমাটি সিনেমা হলে গিয়ে দেখবে সবাই ।


সিনেমা বিষয়ক ফেসবুক গ্রুপ বা পেইজে দেখা যায় অনেক ভক্তরায় কমেন্ট করেন যে আফরান নিশো অভিনীত  সুরঙ্গ সিনেমাটি মোবাইলে ডাউনলোড করে দেখা যাবে কিনা বা সিনেমার কোন ডাউনলোড লিংক রয়েছে কিনা বা কোন কোন ওয়েবসাইট এর সুরঙ্গ সিনেমাটি পাওয়া যাবে এই ধরনের বিভিন্ন ধরনের কমেন্ট দেখা যায় ।


 আরো দেখুন : বাংলাদেশের কোন জেলার মেয়েরা সব থেকে বেশি সুন্দরী


সুরঙ্গ সিনেমাটি কি সত্যি মোবাইলে ডাউনলোড করে দেখা যাবে :


সুরঙ্গ সিনেমাটি বাংলাদেশের ২৮ টি সিনেমা ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা শহরের । সুরঙ্গ সিনেমাটির মুক্তির পর থেকে দর্শক জনপ্রিয়তা পাওয়া শুরু করে । অনেকেই সিনেমাটি সিনেমা হলে গিয়ে দেখেছেন । আবার অনেকেই বসে আছেন যে এই সিনেমাটি আপনারা মোবাইলে কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করে দেখবেন ।  কারণ সিনেমা হলে গিয়ে একটা সিনেমা দেখতে ৩০০ থেকে ৫০০ টাকা খরচ হয় কিন্তু মোবাইলে মাধ্যমে ওয়েবসাইট থেকে একটা সিনেমা ডাউনলোড করে দেখতে কোন  টাকা খরচ হয় না । তো যার কারণে অনেকেই সিনেমা হলে না গিয়ে  সিনেমা বিষয়ক ওয়েব সাইটে গিয়ে ডাউনলোড করার জন্য সিনেমাটি খুঁজতে থাকে নতুন বাংলা সিনেমা ডাউনলোড করার জন্য ।



সুরঙ্গ সিনেমাটি কেন এত জনপ্রিয় :

সুরঙ্গ সিনেমার মাধ্যমে বর্তমান সময়ে একটি পরিবারের বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে ।যারা অলরেডি সিনেমাটি দেখেছেন তারা কিন্তুসুরঙ্গ সিনেমার রহস্য সম্পর্কে জেনে গেছেন কিন্তু যারা এখনও  সুরঙ্গ সিনেমা দেখেননি তাদের জন্য কিন্তু সুরঙ্গ সিনেমার রহস্য রয়ে গেল ।


তো যারা এখনো সিনেমাটি দেখেননি তাদের জন্য আমি এই সিনেমার একটা সারাংশ আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করছি । গ্রামের সহজ সরল ছেলে আফরান নিশো  সে পেশায় একজন ইলেকট্রিক্যাল মিস্ত্রি ।এভাবেই সিনেমার মধ্যে ঘটনাচক্রে আফরান নিশো র সাথে তমা মির্জার পরিচয় ঘটে  তমা মির্জা ও গ্রামের সহজ সরল একটা মেয়ে ।  তাদের মাঝে আস্তে আস্তে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয় ।  আফরান নিশু ও তমা মির্জার ভালোবাসাকে পূর্ণতা দেওয়ার জন্য একটা সময় তারা দুজন মিলে সিদ্ধান্ত নেয় তারা বিয়ে করবে পরিশেষে তমা  মির্জা ও আফরান নিশোর বিয়ে হয়ে যায় । বিয়ের পরে নতুন সংসার ভালোই চলছিল কিন্তু কিছুদিন যাওয়ার পরে তমা মির্জার মধ্যে কিছটা  পরিবর্তন দেখা যায় । বিয়ের আগে তমা মির্জা সহজ সরল মেয়ে থাকলেও বিয়ের পর তার আচরণের পরিবর্তন চলে আসে টাকার লোভ তৈরি হয় এবং বিভিন্ন ধরনের বিলাসিতার চাহিদা বেড়ে যায় । 



এদিকে আফরান নিশু বৌ কে  ভালো রাখার জন্য খুশি রাখার জন্য সামান্য ইনকাম থেকেও চেষ্টা করে তার বউকে ভালো রাখার তার বউয়ের সকল চাহিদা পূরণ করার । যে দিন যেতে থাকে সেই  তমা মির্জায় চাহিদা আরো বাড়তে থাকে আরো টাকা লোভী হতে থাকে যার কারণে আফরান নিশোর পক্ষে সামান্য ইলেকট্রিক্যাল মিস্ত্রি হয়ে সে চাহিদা পূরণ করা অসম্ভব হয়ে পড়ে । আফরান নিশো  একটা সময় বাধ্য হয় ভালোবাসার মানুষকে সুখে রাখার জন্য অন্যায়ের পথে টাকা রোজগারের চিন্তাভাবনা করার জন্য এবং আফরান নিশো একটা সময় অন্যায় কাজে লিপ্ত হয়ে পড়ে অনেক টাকার ইনকাম করার জন্য । এভাবেই চলতে থাকে সিনেমাটির ঘটনা এরপর থেকে বিভিন্ন ধরনের রহস্য সুরঙ্গের সন্ধান পাওয়া সহ আরো টুইস্ট রয়েছে ।তো এই বিষয়গুলো জানতে অবশ্যই আপনাকে সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখতে হবে।

 আরো দেখুন : প্রিয়তমা সিনেমার মোট আয় | Priyotoma movie box office collection |


সুরঙ্গ সিনেমাটি কিভাবে ডাউনলোড করবেন :

বাংলাদেশে কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে নতুন নতুন সিনেমা পাওয়া যায় তো আমি সুরঙ্গ সিনেমাটি ওয়েব সাইটে পাওয়ার জন্য ছয় থেকে সাতটি ওয়েবসাইট খুঁজে দেখেছি কোন ওয়েবসাইটে এখনো সুরঙ্গ সিনেমাটি আসে নাই বা সুরঙ্গ সিনেমার কোন লিংক আসে নাই । যেসব ভাইয়েরা সুরঙ্গ সিনেমাটি মোবাইলে দেখার জন্য বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে খোঁজাখুঁজি করে সময় নষ্ট করছেন আমি তাদের বলতে চাই এভাবে সময় নষ্ট করে কোন লাভ নেই । বর্তমান সময়ে কোন ওয়েবসাইটে  খোঁজে পাবেন না কারণ সুরঙ্গ সিনেমাটি কোন ওয়েব সাইটে এখনো দেওয়া হয় নাই । তাই বলতেই হচ্ছে যে সুরঙ্গ সিনেমাটি মোবাইলে ডাউনলোড করে দেখার এখন পর্যন্ত কোন অপশন নেই । আপনি যদি একান্তই সুরঙ্গ সিনেমাটি দেখতে চান তাহলে অবশ্যই আপনাকে আপনার নিকটবর্তী সিনেমা হল এগিয়ে সিনেমাটি দেখতে হবে ।



১- Mlwbd 

২- skymovies

৩-Southfreak

৪-MLWBD

৫-Torrent

৬-moviehunt

উপরে আমি যে ছয়টি ওয়েবসাইটের নাম উল্লেখ করেছি এই ছয়টা ওয়েবসাইটে গিয়ে আমি সুরঙ্গ সিনেমাটি খুঁজে দেখেছি কিন্তু কোনখানেও পাইনি । আমার কথা যাদের বিশ্বাস হচ্ছে না তারা চাইলে এই ছয়টি ওয়েবসাইটে গিয়ে  দেখে আসতে পারেন খুজে দেখে আসতে পারেন যে সত্যিই কি সুরঙ্গ সিনেমাটি অনলাইনে এসেছে  না এখনো আসেনি ।


আরো দেখুন :সুড়ঙ্গ  সিনেমার মোট আয় | Surongo movie box office collection |


সুরঙ্গ সিনেমা অনলাইনে আসতে কত দিন সময় লাগবে :

সুরঙ্গ সিনেমাটি একটি ব্যবসা সফল সিনেমা একটি বিগ বাজেটের সিনেমা।  আর বর্তমান সময়ে ব্যাপক উৎসাহ নিয়ে দর্শক জনপ্রিয়  সিনেমাটি ২৮ টি সিনেমা হলে চলছে । যার কারনে এ সিনেমার প্রযোজক পরিচালক সিনেমার টিম কখনোই চাইবে না তাদের এই জনপ্রিয় সিনেমাটি কপিরাইটের মাধ্যমে কোন ওয়েবসাইটে চলে যাক  আর সাধারণ মানুষেরা সবাই ঘরে বসে থেকে মোবাইলে মাধ্যমে সিনেমাটি দেখতে পায় । সুরঙ্গ সিনেমাটি মুক্তি পাওয়া কেবল ১০ দিন হচ্ছে এখন যদি আপনি ওয়েবসাইটে গিয়ে সুড়ঙ্গ সিনেমাটি খুঁজে থাকেন ডাউনলোড করার জন্য তাহলে শুধুমাত্র আপনার সময়টায় নষ্ট হবে কোন কাজে আসবেনা ।  যারা সুরঙ্গ সিনেমাটি মোবাইলে ডাউনলোড করে দেখতে চান তাদের জন্য বলতে চাই যে আপনাদেরকে অবশ্যই তিন থেকে চার মাস সময় অপেক্ষা করতে হবে । তার পরে হয়তো সিনেমাটি কোন ওয়েবসাইটে চলে আসতে পারে আর আপনারা তখন সেখান থেকে ডাউনলোড করে মোবাইলে মাধ্যমে দেখতে পারবেন ।


আরো দেখুন : অপু বিশ্বাস হিন্দু নাকি মুসলিম দেখুন বিস্তারিত

বিশেষ দ্রষ্টব্য : আমি এই পোস্টটি শুধুমাত্র করেছি সচেতনতার জন্য অনেকেই কিন্তু এই নতুন এই সিনেমাটি ডাউনলোড করার জন্য বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে খোঁজাখুঁজি করে অযথা সময় নষ্ট করেন কিন্তু সিনেমা পান  না তাদের জন্য এই পোস্ট এই পোস্টটি দেখার পর হয়তো আপনি আর অযথা ওয়েবসাইট সিনেমাটি খোঁজাখুঁজি করে সময় নষ্ট করবেন না ।



যারা যারা বসে আছেন যে মোবাইলের মাধ্যমে সুরঙ্গ সিনেমাটি দেখবেন তারা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন । তাহলে যখন সুরঙ্গ সিনেমাটি কোন ওয়েবসাইটে আসবে আমি পরবর্তী পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব যে  এখন সুরঙ্গ সিনেমাটি ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে আপনারা সবাই ডাউনলোড করে দেখতে পারবেন ।

Post a Comment

0 Comments