Header Ads Widget

ঢাকা শহরে কি পতিতালয় আছে |ঢাকা শহরে কোথায় কোথায় পতিতালয় আছে | Brothels in Dhaka city

 


অনেকেই  কমেন্টের মাধ্যমে জানতে চেয়েছিলেন যে ঢাকা শহরের মধ্যে কি পতিতালয় আছে আর যদি ঢাকা শহরের পতিতালয় থাকে তাহলে পতিতালয়ের ঠিকানা গুলো জানতে চাই ?


আমাদের বাংলাদেশে সরকারিভাবে বৈধ পতিতালয় সংখ্যা ১৪ টি । এই ১৪ টি পতিতালয়  দেশের বিভিন্ন জেলা শহরে অবস্থিত ।এই পতিতালয় গুলোর মধ্যে দৌলোদিয়া পতিতালয় এবং টাঙ্গাইলের কান্দাপাড়া পতিতালয় অন্যতম । এই ধরনের পতিতালয়গুলোতে গিয়ে ছেলেরা গিয়ে তাদের চাহিদা মিটায় টাকার বিনিময় । বিশেষ করে যাদের ভালবাসার মানুষ নেই ,প্রেমিকা নেই তারা ভাড়াটে প্রেমিকার কাছে যায় একটু সময় কাটানোর জন্য ।


এখন আপনাদের  প্রশ্ন ছিল  যে ঢাকা শহরে কোথায় পতিতালয় আছে  । আমি পেপার-পত্রিকা মাধ্যম থেকে সংগ্রহ করেছি এবং জানতে পেরেছি যে ঢাকা শহরের একটা সময় দুইটা বড় বড় পতিতালয় ছিল ।কিন্তু পরবর্তীতে ঢাকা যেহেতু আমাদের রাজধানী শহর এখানকার একটা সৌন্দর্য আছে ।সকল কিছু বিবেচনা করে অনেকদিন আগেই যে দুটি পতিতালয় ছিল সেগুলো কে উচ্ছেদ করা হয় এবং ঢাকা শহর থেকে বিতাড়িত করা হয় । 

 বর্তমান সময়ে ঢাকা শহরে বা ঢাকা জেলার মধ্যে যেমন দৌলোদিয়া পতিতালয় বা টাঙ্গাইলের পতিতালয় আছে ওই ধরনের কোনো সরকার অনুমোদিত কোন পতিতালয় ঢাকা শহরের বর্তমান সময়ে নেই ।



তবে এখানে একটা কথা আছে আমি বিভিন্ন ধরনের পেপার পত্রিকার মাধ্যমে থেকে তথ্যগুলো জানতে পারলাম যে ঢাকা শহরে সরকারিভাবে কোনো বৈধ পতিতালয় না থাকলেও অবৈধভাবে পতিতাদের ব্যবহার করে এ ধরণের খারাপ কাজ করা হচ্ছে ।এ ধরনের খারাপ কাজগুলো মূলত বিভিন্ন ধরনের আবাসিক হোটেলে এবং বিভিন্ন ধরনের সিনেমা হলে এবং বাসা বাড়ি ভাড়া নিয়ে এবং অনলাইনের মাধ্যমে পতিতাবৃত্তি করা হচ্ছে ।



আমার দেখা যায় ঢাকা শহরের বিভিন্ন পয়েন্টে সন্ধ্যা নামার পর থেকে ভাসমান পতিতাদের আনাগোনা করা দেখা যায় ।তারা বিভিন্ন পয়েন্টে দাঁড়িয়ে থেকে খদ্দেরদের সাথে দামাদামি করার মাধ্যমে এক ঘন্টা বা সারা রাতের জন্য বাসা বাড়িতে চলে যায় ।



তবে এই ধরনের কাজ গুলো যেখানে হচ্ছে এগুলো কিন্তু প্রশাসনের মানুষদের চোখের আড়ালেই করা হচ্ছে ।কারণ এটাতো কোনো সরকারই বৈধতা নেই যার কারণে আমার পেপার পত্রিকার মাধ্যমে জানতে পারি পুলিশ বা আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সময় এ ধরনের আবাসিক হোটেলগুলোতে অভিযান চালায় এবং সেখান থেকে পতিতা ও খদ্দেরদের কে বা হোটেল ম্যানেজার তাকে গ্রেফতার করেন ।


পরিশেষে যে কথাটি বলতে হচ্ছে আপনি  যদি একজন সচেতন মানুষ হয়ে থাকেন তাহলে কিন্তু ওই ধরণের কাজ করা কখনই উচিত নয় । কারণ একজন পতিতার সাথে অনেক পুরুষের সহবাস করে থাকে যার কারণে তাদের শরীরে বিভিন্ন ধরনের রোগব্যাধি আক্রমণ করতে পারে ।এক্ষেত্রে আপনি যদি তাদের সাথে সহবাস করেন সেক্ষেত্রে কিন্তু আপনিও ওই ধরনের রোগ ব্যাধিতে আক্রান্ত হতে পারেন ।তাই সবাই এই ধরনের কাজ থেকে বিরত থাকা উচিত ।

Post a Comment

0 Comments