Header Ads Widget

সুড়ঙ্গ সিনেমার মোট আয় | Surongo movie box office collection | bangla new movie surongo |

 



১৪ দিন শেষে আফরান নিশোর সুরঙ্গ সিনেমাটি কত টাকা আয় করেছে দেখুন বিস্তারিত তথ্য

এবারের কোরবানির ঈদে মুক্তি পায় পাঁচটি সিনেমা এই পাঁচটি সিনেমার মধ্যে সুরঙ্গ সিনেমাটি অন্যতম । সুরঙ্গ সিনেমাটি অন্যতম হওয়ার আরও একটি কারণ এই সিনেমায় নায়ক চরিত্রে অভিনয় করেছে বাংলা নাটকের জনপ্রিয় মুখ আফরান নিশু । মূলত আফরান নিশোর এই সিনেমা হওয়ার কারণে সুরঙ্গ সিনেমাটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আজকের পোস্টে আমরা আলোচনা করব আফরান নিশু অভিনীত  সুরঙ্গ সিনেমাটি মুক্তির পর থেকে কত টাকায় করেছে ।এ সিনেমাটির বাজেট কত এবং এ সিনেমাটি কেমন দর্শক জনপ্রিয়তা পেয়েছে । তো যারা সুরঙ্গ সিনেমার আয় সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই এই পোস্টটি শেষ পর্যন্ত দেখুন ।


সুরঙ্গ সিনেমার বাজেট কত :


সুরঙ্গ সিনেমাটি পরিচালনা করেছে রায়ান রাফি ।রায়ান রাফি এর আগেও কয়েকটি জনপ্রিয় সিনেমা পরিচালনা করেছেন যার কারণে অনেক সুনাম রয়েছে । তারই ধারাবাহিকতায় রায়ান রাফি আফরান নিশুকে নিয়ে সুরঙ্গ সিনেমাটি তৈরি করে এ সিনেমাটি মুক্তির পর থেকে দর্শক জনপ্রিয়তা পেয়েছে এবং সিনেপ্লেক্স গুলোতে দর্শকদের ছিল উপচে পড়া ভিড় । এ সিনেমার পরিচালক রায়হান রাফি জানিয়েছেন সুরঙ্গ সিনেমাটির বাজেট এক কোটি টাকা ।


সুরঙ্গ সিনেমাটি কেমন দর্শক জনপ্রিয়তা পেয়েছে:

এই সিনেমার নায়ক আফরান নিশো নাটকের কারণে বহুল জনপ্রিয় ।তার অনেক ফ্যান ফলোয়ার রয়েছে আর যখন জানা গেছে যে সুরঙ্গ সিনেমায় সর্বপ্রথম নায়ক হিসাবে অভিনয় করবে আফরান নিশু তারপর থেকে এ সিনেমাটি আলোচনায় চলে আসে । আফরান নিশোর ভক্তরা সবাই অপেক্ষায় ছিল সুরঙ্গ সিনেমাটি দেখার জন্য । সুরঙ্গ সিনেমাটি প্রথম সপ্তাহে ২৮ সিনেমা হলে মুক্তি পায় তো যার কারণে এ সিনেমা হল গুলোতে সুরঙ্গ সিনেমাটি দেখার জন্য দর্শকদের  উপচে পড়া ভিড় ।সবাই চাইছিল তার প্রিয় নায়কের প্রথম ছবিটা দেখার জন্য এবং আফরান নিশু কেমন অভিনয় করেছে সেটা দেখার জন্য ।দেখার পর দর্শকরা জানিয়েছে যে আফরান নিশো প্রথম সিনেমাতে বাজিমাত করেছে দর্শকদের মন জয় করে নিয়েছে ।


সুরঙ্গ সিনেমার কাহিনী সংক্ষেপ :


যারা অলরেডি সিনেমা হলে গিয়ে সুরঙ্গ সিনেমাটি দেখেছেন তারা অবশ্যই আফরান নিশোর সুরঙ্গ সিনেমা রহস্য সম্পর্কে জানতে পেরেছেন যে সুরঙ্গ সিনেমায় আসলে কি বুঝানো হয়েছে । আর যারা সুরঙ্গ সিনেমাটি এখনো দেখেননি তাদের জন্য অল্প সংক্ষেপে কিছু কথা যেন আপনারা বুঝতে পারেন একটা ধারণা পান এবং সিনেমা হলে গিয়ে পুরো সিনেমাটা আপনারা দেখতে পারেন । সুরঙ্গ সিনেমার মাধ্যমে বর্তমান সময়ে একটি বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে ।একজন সহজ-সরল মানুষ কিভাবে তার ভালোবাসার মানুষকে খুশি রাখার জন্য সুখে রাখার জন্য কি কি করতে পারে সেই বিষয়টা খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে ।


এ সিনেমায় আফরান নিশো মাসুদ চরিত্র অভিনয় করে । মাসুদ গ্রামের সহজ সরল একজন ইলেকট্রিক্যাল মেকানিক ।একটা সময় এ সিনেমার তমা মির্জার প্রেমে পড়ে। আফরান নিশু ও তমা মির্জার প্রেমের সম্পর্ককে পরিপূর্ণতা দেওয়ার জন্য আফরান নিশু তমা মির্জা কে বিয়ে করে । তমা মির্জা বিয়ের আগে সহজ সরল সাধারণ মেয়ে থাকলেও বিয়ে হওয়ার পর থেকে পরবর্তীতে সে অসাধারণ হয়ে ওঠে এবং তার মধ্যে টাকার লোভ লালসা বিলাসিতা জীবন যাপনের উৎসাহ তৈরি হয় ।


তমা মির্জা এমন টাকার চাহিদা ও বিলাসিতা জীবন স্বামী হিসেবে পূরণ করতে গিয়ে আফরান নিশোর পক্ষে সম্ভব হয় না ।যার কারণে একটা সময় আফরান নিশু বেশি টাকা ইনকাম করার জন্য খারাপ পথে নেমে পড়ে ।এভাবে চলতে থাকে সুরঙ্গ সিনেমা রহস্য অবশ্যই এর জন্য আপনাকে সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখতে হবে । সুরঙ্গ সিনেমাটি দর্শকদের মন জয় করে ফেলেছে বর্তমান সময়ের সময়োপযোগী একটি সিনেমা সুরঙ্গ ।যারা সুরঙ্গ সিনেমাটি দেখেছে তারা বেশিরভাগ মানুষই এমন রিভিউ দিয়েছে ।



সুরঙ্গ সিনেমার আয় কত:


 সুরঙ্গ সিনেমাটি ঈদের মুক্তি পায় এবং এ সিনেমাটি বহুল আলোচিত দর্শক জনপ্রিয়তা পেয়েছে ।তো যার কারণে যারা আফরান নিষে ভক্ত রয়েছেন তাদের মনে একটা প্রশ্ন জাগতে পারে যে সুরঙ্গ সিনেমাটি কত টাকা আয় করল । আপনারা  হয়তো অনেকেই জানেন যে সুরঙ্গ সিনেমাটি ঈদের প্রথম সপ্তাহে ২৮ সিনেমা হলে মুক্তি পেয়েছিল এবং মুক্তির পর থেকে দর্শক জনপ্রিয়তা পেয়েছে । সিনেমা হল গুলোতে ছিল দর্শকদের উপচে পড়া ভিড় এই  সিনেমাটির পরিচালক রায়হান রাফি সাংবাদিক সম্মেলনে বলেন যে সুরঙ্গ সিনেমাটি প্রথম সপ্তাহে ২ কোটি ৩৫ লক্ষ টাকা ইনকাম করেছে ।

সুরঙ্গ সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে এসে ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা শহরের সিনেমা হল গুলো থেকে আয় করেছে ২কোটি ১০ লক্ষ টাকা  ।

অর্থাৎ আফরান নিশু অভিনীত সুরঙ্গ সিনেমাটি দুই সপ্তাহ শেষে অর্থাৎ ১৪ দিন শেষে আয় করেছে ৪ কোটি ৪৫ লক্ষ টাকা


আফরান নিশু অভিনীত সুরঙ্গ সিনেমাটি ঈদের তৃতীয় সপ্তাহেওএসে ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা শহরে দর্শক জনপ্রিয়তা নিয়ে। এ সিনেমার দর্শক জনপ্রিয়তা দেখে বোঝা যায় এ সিনেমাটি তিন সপ্তাহ বা চার সপ্তাহ শেষে ভালো পরিমাণ টাকা আয় করতে সক্ষম হবে ।


আফরান নিশো অভিনিত  সুরঙ্গ সিনেমাটি কে কে সিনেমা হলে গিয়ে দেখেছেন এখনো কে কে দেখেননি এবং এই সিনেমা সম্পর্কে আপনাদের ব্যক্তিগত মতামত অবশ্যই সবাই কমেন্টের মাধ্যমে জানিয়ে যাবেন ।

Post a Comment

0 Comments