Header Ads Widget

প্রিয়তমা সিনেমার মোট আয় | Priyotoma movie box office collection | bangla new movie Priyotoma |





প্রিয়তমা সিনেমা ১৪ দিনে কত কোটি টাকা আয় করল দেখুন

 প্রিয়তমা সিনেমাটি বাংলাদেশের ইতিহাসে একটি সেরা সিনেমা হতে চলেছে এবং শাকিব খানের ক্যারিয়ারের অন্যতম সফল একটি সিনেমা প্রিয়তমা । শাকিব খান প্রিয়তমা সিনেমা করে দর্শকদের মন জয় করে ফেলেছে । চারিদিকে শুধু প্রিয়তমা সিনেমার জয়জয়কার । সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড় প্রিয়তমা সিনেমাটি দুই সপ্তাহ শেষে তিন সপ্তাহ চলছে এখনো দেশের কিছু কিছু সিনেমা হলে মানুষ লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে সিনেমা দেখছে । অনেক জায়গায় 200 টাকা টিকিট ৬০০ টাকা ও বিক্রি হচ্ছে । মানুষের একটা চাহিদা যে শাকিব খানের প্রিয়তমা সিনেমা দেখবে শাকিব খানের প্রিয় তমাকে দেখবে ।


আজকের পোস্টে আমরা আলোচনা করব সুপারস্টার শাকিব খান অভিনীত প্রিয়তম সিনেমার বাজেট কত এই সিনেমাটি দর্শক জনপ্রিয়তা কেমন পেয়েছে এবং এই সিনেমাটি কত টাকা আয় করল এ বিষয়ে বিস্তারিত তথ্য থাকছে  অবশ্যই আজকের এই পোস্টটি সবাই শেষ পর্যন্ত পূরণ ।



আপনার হয়তো অনেকেই জানেন যে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি ঈদের প্রথম সপ্তাহের মুক্তি পেয়েছিল ১০৭ টি সিনেমা হলে এবং দ্বিতীয় সপ্তাহ এসে শাকিব খানের প্রিয়তম সিনেমাটি ১০৯ টি সিনেমা হলে চলে এবং তৃতীয় সপ্তাহে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা শহরে ৮৪ সিনেমা হলে চলছে । শাকিব খানের প্রিয়তমা সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রের প্রাণ ফিরে এসেছে মানুষ আবারও হলে গিয়ে সিনেমা দেখা শুরু করেছে ।


প্রিয়তমা সিনেমার বাজেট কত :-

শাকিব খানের প্রিয়তমা সিনেমার পরিচালক হিমেল আশরাফ তিনি একটা সংবাদ সম্মেলনে জানিয়েছেন যে প্রিয়তম একটি বিগ বাজেটের সিনেমা ।এই সিনেমার বাজেট আড়াই কোটি টাকা ।এ সিনেমাতে রয়েছে সুপারস্টার শাকিব খান এবং তার নায়িকা হিসেবে রয়েছে ওপার বাংলার ইদিকা পাল ।


প্রিয়তমা সিনেমার কাহিনী সংক্ষেপ:


যারা শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি সিনেমা হলে গিয়ে দেখেছেন তারা তো শাকিব খানের প্রিয়তমা সিনেমার রহস্য সম্পর্কে জানতে পেরেছেন ।আর যারা এখনো সিনেমাটি দেখেননি তারা অবশ্যই সিনেমাটি দেখে ফেলুন শাকিব খানের জীবনের সেরা একটি সিনেমা ।আর এ সিনেমাটি যারা একবার দেখেছে তারা আবেগে কেঁদে ফেলেছে সবাই বলছে শাকিব খান একটা সিনেমা বানাইছে দেখার মত ।প্রিয়তম সিনেমাটি এত আলোচিত হয়েছে যে আমাদের দেশের আইসিটি মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক তিনি নিজে গিয়েছেন সিনেমা হলে তার স্ত্রী এবং তার সন্তানদেরকে নিয়ে তিনি এ সিনেমাটি দেখেছেন এবং সিনেমা শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছেন যে আমি নিজে শাকিব খানের সিনেমাটি দেখে আবেগ ধরে রাখতে পারিনি আমার চোখ দিয়ে জল পড়ছিল আমি কান্না করছিলাম । শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি একটি রোমান্টিক সিনেমা ।শাকিব খানের আগে যে সিনেমা গুলো করেছে এই সিনেমাটি তার থেকে ব্যতিক্রম এই সিনেমায় শাকিব খানকে নতুন রূপে দেখা গেছে এ সিনেমার গল্পটাও নতুন যার কারণে দর্শকদের মন কেড়ে নিয়েছে সিনেমাটি ।





প্রিয়তমা সিনেমা কত টাকা আয় করল:

এবারের কোরবানির ঈদে মুক্তি পায় পাঁচটি সিনেমা তার মধ্যে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি অন্যতম । শাকিব খান সিনেমা হল দখলের দিক দিয়ে সবার উপরে অবস্থান করছিল শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি প্রথম সপ্তাহে ১০৭টি সিনেমা হল দখল করে এবং এই ১০৭টি সিনেমা হল থেকে প্রথম সপ্তাহে প্রিয়তম সিনেমাটি আয় করে ১০ কোটি ৩৫ লক্ষ টাকা এই  তথ্যটি সিনেমার পরিচালক হিমেল আশরাফ নিজে সাংবাদিক বলেছেন ।


দ্বিতীয় সপ্তাহে এসে প্রিয়তম সিনেমাটি ১০৯ টি সিনেমা হলে চলে এবং এই ১০৯ টি সিনেমা হল থেকে দ্বিতীয় সপ্তাহের প্রিয়তম সিনেমা আয় করেছে ৮ কোটি ৫৫ লক্ষ টাকা এই তথ্যটিও এ সিনেমার পরিচালক এমএল আশরাফ সাংবাদিকদের সাথে শেয়ার করেছেন ।


প্রিয়তমা সিনেমাটি তৃতীয় সপ্তাহে এসে ৮৪ টি সিনেমা হলে চলছে তো যার কারণে তৃতীয় সপ্তাহের ইনকাম সম্পর্কে এখনো তথ্য জানা যায়নি । তবে আমরা যদি দুই সপ্তা অর্থাৎ ১৪ দিনের হিসাব দেখি তাহলে প্রিয়তমা সিনেমাটি ১৪ দিনে আয় করেছে ১৮ কোটি ৮৫ লক্ষ টাকা ।


এই সিনেমাটি যেভাবে আগাচ্ছে দর্শক জনপ্রিয়তা পাচ্ছে তো আশা করা যাচ্ছে বাংলাদেশের যে সিনেমাগুলো রয়েছে আয়ের দিক থেকে সবার রেকর্ড ভেঙ্গে দিবে এবং শাকিব খানের এই সিনেমাটি বাংলাদেশের সিনেমা জগতের সবার উপরে অবস্থান করবে ।


শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি কে কে সিনেমা হলে গিয়ে দেখেছেন এবং কে কে দেখেননি এবং এ সিনেমার সম্পর্কে আপনাদের ব্যক্তিগত মতামত কি ।অবশ্যই সবাই কমেন্টের মাধ্যমে জানিয়ে যাবেন । পোস্ট টি যারা শেষ পথে দেখলেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ ।

Post a Comment

1 Comments

  1. ১ কোটি মানুষেই তার ছবি দেখে নাই । আর টিকিট বিক্রি হইলো ১৮ কোটি টাকার আজব মাইরি। এই টাকার টিকিট কি সাকিবখান নিজেই কিনেছেন নাকি।

    ReplyDelete