Header Ads Widget

শহরে নিরাপদ আবাসিক হোটেল কোনগুলো | নিরাপদ আবাসিক হোটেল চেনার সহজ উপায় Safe abasik hotel in the bangladesh

 


বিশেষ কোনও কাছে যখন আমাদের কোথায় যাওয়ার দরকার পড়ে । তখন আমরা আমাদের কাজ গুলো হয়তো দিনের বেলায় শেষ করে ফেলি কিন্তু রাতে আমাদের ঘুমানোর জন্য একটা নিরাপদ জায়গার প্রয়োজন হয় । অনেকেরই দেখা যায় শহর এলাকায় এমন নিরাপদ জায়গা থাকে না যার কারনে আমাদেরকে বাধ্য হয়েই আবাসিক হোটেলে থাকতে হয় ।  আবাসিক হোটেলে রুম ভাড়া করে নিরাপদে আমরা থাকার চেষ্টা করি । 


নিরাপদ আবাসিক হোটেল মূলত দুই ধরনের হয়ে থাকে “:- 

***যারা ভালো কোন কাজের উদ্দেশ্যে বা প্রয়োজনীয় গ্রাম থেকে শহরে যায় বা এক শহর থেকে আরেক শহরে কোন কাজের উদ্দেশ্যে কোন ব্যক্তিগত প্রয়োজনে যায় তখন তাদের রাতে থাকার জন্য একটা নিরাপদ জায়গা প্রয়োজন যার কারণে মানুষ তখন নিরাপদ একটি আবাসিক হোটেল খুঁজে থাকে।


 আরো দেখুনঃ  পাট ক্ষেতে প্রেম । ইমরান ও মাহির গ্রামের পাট ক্ষেতে প্রেম কাহিনীর  ঘটনা 


***যারা খারাপ কাজ করার উদ্দেশ্যে নিরাপদ আবাসিক হোটেলগুলো খুঁজে থাকে ।তারা চাই যেন একটি নিরাপদ ভালো মানের আবাসিক হোটেলে থেকে  খারাপ কাজগুলো করে সফল হবে বের হয়ে আসতে পারি । যার কারণে তারাও একটা নিরাপদ আবাসিক হোটেল খুঁজে থাকে ।


শহরের ভালো কাজের জন্য নিরাপদ আবাসিক হোটেল কোনগুলো 👍


***চাকরির পরীক্ষা দিতে এসেছেন 👍 আপনি হয়তো গ্রাম থেকে  শহর  এসেছেন চাকরির পরীক্ষা দেওয়ার জন্য বা আপনি কোন শহর থেকে অন্য শহরে এসেছেন চাকরির পরীক্ষা দেওয়ার জন্য । এখন আপনাকে এই শহরে রাত্রি যাপন করতে হবে যার জন্য আপনার একটা নিরাপদ আবাসিক হোটেল দরকার ।


***আপনার চিকিতসা জনিত কোন কারনে আপনি গ্রাম থেকে শহরে এসেছেন বা এক শহর থেকে আরেক শহরে এসেছেন এখন আপনার রাতে থাকার জন্য একটা নিরাপদ আবাসিক হোটেলের দরকার ।


***আপনি একজন চাকরিজীবী আপনার চাকরির প্রয়োজনে এক শহর থেকে আরেক শহরে যাওয়ার দরকার হয়েছে এখন আপনার রাতে থাকার জন্য একটা নিরাপদ জায়গা দরকার ।


***আপনি আপনার বিবাহিত স্ত্রীকে নিয়ে হানিমুনে কোথাও বেড়াতে এসেছেন এখন আপনাদের রাতে থাকার জন্য একটা নিরাপদ আবাসিক হোটেলের দরকার ।


নিরাপদ আবাসিক হোটেলগুলো মূলত বলতে যে আবাসিক হোটেলগুলো সিকিউরিটি ব্যবস্থা ভাল যে হোটেলগুলোতে সিসিটিভি ক্যামেরা বসানো থাকে এই হোটেলগুলোতে মূলত এ নিরাপদ হোটেল বলা হয়ে থাকে । কারণ যে হোটেলে নিরাপত্তাব্যবস্থা ভালো এই হোটেলগুলোতে অনাকাঙ্ক্ষিত কোন ধরনের ঘটনা ঘটার সম্ভাবনা থাকেনা ।এগুলো আমাদের দেশের প্রত্যেকটা জেলা শহরে রয়েছে আপনার যখন হোটেলগুলো প্রয়োজন হবে আপনি শুধুমাত্র একটু খোঁজখবর নিয়ে সেই হোটেলে রুম ভাড়া করবেন । রুম ভাড়া করার সময় অবশ্যই খেয়াল রাখবেন যে সেই হোটেলের সিসিটিভি ক্যামেরা আছে কিনা এবং সে হোটেলে সিকিউরিটি গার্ড প্রচুর পরিমাণে আছে কিনা ।


 আরো দেখুনঃ অপরিচিত সুন্দরী মেয়ের মন জয় করার সহজ উপায় | যে কাজগুলো করলে সুন্দরী মেয়েরা প্রেমে পাগল হয়


বিশেষ দ্রষ্টব্য:- আপনি যেহেতু একটি নিরাপদ আবাসিক হোটেল খুজছেন তাহলে অবশ্যই আপনাকে এই হোটেলগুলো তে থাকতে হলে ভাড়া একটু বেশি দিয়ে থাকতে হবে ।কারণ তাদের এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য অবশ্যই এক্সট্রা বেশি টাকা খরচ হয়েছে ।


শহরের খারাপ কাজের জন্য নিরাপদ আবাসিক হোটেল কোনগুলো :-


***আপনি শহরে এসেছেন প্রতিটা কোন পতিতা মেয়ের সাথে সময় কাটানোর জন্য যার কারণে আপনি একটি নিরাপদ আবাসিক হোটেল খুঁজছেন যেন সেখানে আপনি পতিতার সাথে টাকার বিনিময়ে  আপনি একান্ত সময় কাটাতে পারেন কোন ধরনের ঝামেলা যেন না হয়।


***আপনি শহরে এসেছেন আপনার প্রেমিকাকে নিয়ে । আপনারা অবিবাহিত আপনারা চাচ্ছেন একটা নিরাপদে আবাসিক হোটেলে থেকে আপনার প্রেমিকাকে নিয়ম একান্ত সময় কাটানোর জন্য । যার কারণে আপনি একটি নিরাপদ আবাসিক হোটেল খোঁজছেন যেন কোন ধরনের ঝামেলায় পড়তে না হয় ।

 আরো দেখুনঃ প্রেমিকা নিয়ে  থাকা যায়  শহরের যে সব আবাসিক হোটেলে জানুন শিখুন 


এই ধরনের খারাপ কাজের জন্য ও আবাসিক হোটেল রয়েছে আমাদের দেশে ।এই খবর গুলো আমরা বিভিন্ন পেপার পত্রিকা গুলোর মাধ্যমে দেখতে পাই যে পুলিশ মাঝে মধ্যেই এই ধরনের হোটেলগুলোতে রেড  করে থাকে ।পুলিশ এই হোটেলগুলোতে অভিযান করে মাঝেমধ্যেই পতিতা মেয়েদের এবং তাদের কাস্টমারদের কে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে থাকে ।  আবার অনেক আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকাকে ও আটক করা হয় কয়েকদিন আগে নিউজে দেখলাম যে স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা এখন আবাসিক হোটেলে যাচ্ছে একান্ত সময় কাটানোর জন্য । গত তিনদিন আগে একটা নিউজে দেখলাম যে একটা আবাসিক হোটেল থেকে ১২ জন ছেলে মেয়েকে আটক করা হয়েছে যার মধ্যে ১০ জনই  স্কুলের ছাত্র ছাত্রী ।



তো যারা এই ধরনের নিরাপদ হোটেল খুঁজছেন আমরা খুবই দুঃখিত আমরা এ বিষয়ে কোনো তথ্য দিতে পারলাম না । কারন আমরা এই ধরনের হোটেলগুলোকে কখনোই নিরাপদ মনে করতে পারি না । এটা একটি অবৈধ কাজ আমাদের দেশীয় আইনে এটা অবৈধ কাজ আর আমরা জানি এই ধরনের হোটেল গুলো কখনোই নিরাপদ হয় না । কারণ পুলিশ এই ধরণের হোটেলগুলোতে মাঝেমধ্যেই রেট করে থাকে । আর পুলিশ যখন রেট করে তখন সেখান থেকে পতিতাদের  কে  আটক করা হয় এবং প্রেমিক-প্রেমিকাদের কেউ আটক করা হয় এই খারাপ হোটেল গুলো থেকে । তো আপনি যদি এই ধরনের ইচ্ছা আপনার মনে থাকে তাহলে আপনি নিজেই একটু কষ্ট করে খুঁজে নিবেন খারাপ কাজ হয় এমন আবাসিক হোটেলগুলো ।


আপনাদের যদি কোন বিষয়ে জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানাবেন । আমরা চেষ্টা করব আপনাদের প্রশ্নের উত্তর দেওয়া পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে ধন্যবাদ  ।

Post a Comment

0 Comments