Header Ads Widget

রাজকুমার সিনেমার মোট আয় | Rajkumar movie box office collection

 রাজকুমার সিনেমা এবারে মুক্তিপ্রাপ্ত ঈদের সিনেমা এবং এই সিনেমায় রয়েছে সুপারস্টার শাকিব খান ।সুপারস্টার শাকিব খান অভিনীত রাজকুমার সিনেমা কত টাকা আয় করল । আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে এই বিষয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব যে শাকিব খানের রাজকুমার সিনেমাটি মুক্তির পর থেকে এখন পর্যন্ত কত কোটি টাকা ইনকাম করেছে ।তো যারা এ বিষয়ে জানতে আগ্রহী অবশ্যই আজকের এই লেখাটি শেষ পর্যন্ত পড়বেন সবাই ।



ঈদের সময় যখন কোন জনপ্রিয় নায়কের সিনেমা মুক্তি পায় তখন যারা সিনেমা প্রেমে দর্শক তাদের মনে একটা জানার আগ্রহ জাগে যে আমাদের প্রিয় নায়কের সিনেমা এবার ঈদে মুক্তি পেয়েছে তাহলে সে সিনেমা কত টাকা ইনকাম করল ।তেমনি এবার নায়ক শাকিব খানের জনপ্রিয় একটি সিনেমা রাজকুমার মুক্তি পেয়েছে তো যারা শাকিব খানের ভক্ত তাদের মনের জানার একটা আগ্রহ যে নায়ক শাকিব খান অভিনীত এই সিনেমাটি কত টাকা ইনকাম করল ।


রাজকুমার সিনেমা তৈরি করতে কত কোটি টাকা খরচ হয়েছে :


তো যারা জানতে চাচ্ছেন যে নায়ক শাকিব খানের রাজকুমার সিনেমা কত টাকা আয় করেছে তো তার আগে আপনাদেড় কে  জানতে হবে যে রাজকুমার সিনেমা তৈরি করতে কত কোটি টাকা খরচ হয়েছে  । তো আপনাদের উদ্দেশ্যে বলতে চাই নায়ক শাকিব খান অভিনীত রাজকুমার সিনেমাটি তৈরি করতে সর্বমোট আট কোটি টাকা খরচ হয়েছে ।


রাজকুমার সিনেমা কত কোটি টাকা ইনকাম করল :


তো আমরা এতক্ষন আপনাদেরকে জানানোর চেষ্টা করলাম যে নায়ক শাকিব খানের রাজকুমার সিনেমাটি তৈরি করতে কত টাকা খরচ হয়েছিল । আমরা জানতে পারলাম রাজকুমার সিনেমা তৈরি করতে ৮ কোটি টাকা খরচ হয়েছে । এবারে রোজার ঈদে নায়ক শাকিব খান অভিনীত রাজকুমার সিনেমাটি মুক্তি দেয়া হয়েছে এবং আজকে ঈদের চতুর্থ দিন চার দিন শেষে নায়ক শাকিব খান অভিনীত রাজকুমার সিনেমা কত টাকা আয় করেছে ।


শাকিব খানের রাজকুমার সিনেমা কত টাকা আয় করেছে একথা বলার আগে আপনাদের উদ্দেশ্যে একটা কথা বলে রাখতে চাই । যে আমাদের বাংলাদেশে বা বাংলা চলচ্চিত্রে কোন বক্স অফিস কালেকশন নেই তবে বিভিন্ন ফেসবুকের পেজ থেকে এবং চলচ্চিত্র বিষয়ক ব্যক্তিবর্গের কাছ থেকে এবং সিনেমা মালিকদের কাছ থেকে একটা আনুমানিক তথ্য পাওয়া যায়  । তারা একটা ধারণা দিয়ে থাকে যে আজকে ঈদের প্রথম দিন আজকে এত কোটি টাকা ইনকাম হয়েছে আজকে ঈদের দ্বিতীয় দিন আজকে এত কোটি টাকা ইনকাম হয়েছে তো এগুলো তথ্য থেকে মূলত একটা আনুমানিক তথ্য বের করা হয় ।


বিভিন্ন ধরনের তথ্য থেকে পাওয়া শাকিব খানের রাজকুমার সিনেমাটি ঈদের প্রথম দিনে আয় করেছে আনুমানিক ২ কোটি টাকা এবং শাকিব খানের রাজকুমার এ সিনেমাটি ঈদের দ্বিতীয় দিনে এসে আয় করেছে ২ কোটি ২০ লক্ষ টাকা এবং ঈদের তৃতীয় দিনে শাকিব খান অভিনীত রাজকুমার এই সিনেমাটি আয় করেছে ২ কোটি ৩০ লক্ষ টাকা এবং শাকিব খানের সিনেমাটি ঈদের চতুর্থ দিনে এসে আয় করেছে ২ কোটি টাকা । 


তাহলে আমরা দেখতে পাচ্ছি ঈদের দিন থেকে শুরু করে আজকে চতুর্থ দিন শেষ তো সে ক্ষেত্রে শাকিব খানের রাজকুমার সিনেমাটি চার দিন শেষে এখন পর্যন্ত সর্বমোট ৮ কোটি ৫০ লক্ষ টাকা ইনকাম করতে সক্ষম হয়েছে ।


শাকিব খানের রাজকুমার সিনেমা দেখার জন্য দর্শকদের উপচে পড়া ভিড় দেশের বিভিন্ন সিনেমা হলে । তো সে ক্ষেত্রে যদি শাকিব খানের সিনেমাটি প্রথম সপ্তাহ শেষ করে দ্বিতীয় সপ্তাহ এবং তৃতীয় সপ্তাহ ধরে চলে এসে দেখা যাচ্ছে শাকিব খানের রাজকুমার সিনেমাটি একটা ভালো ব্যবসা সফল সিনেমা হবে ।

Post a Comment

0 Comments