Header Ads Widget

শহরে যেসব আবাসিক হোটেলে দেহ ব্যবসা হয় |দেহ ব্যবসা হয় এমন আবাসিক হোটেল চেনার সহজ উপায় Hotels in the city where prostitution



 আমাদের দেশের প্রত্যেকটা জেলা শহরে অনেক ধরনের আবাসিক হোটেল রয়েছে ।  এই আবাসিক হোটেলগুলো ভালো আবার কিছু গুলো আসে খারাপ খারাপ ।যে সকল আবাসিক হোটেলগুলো খারাপ মূলত এই হোটেলগুলোতে দেহব্যবসা সহ আরো বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজকর্ম করা হয়ে থাকে । এ ধরনের হোটেলে আপনি যদি ভাল কোন উদ্দেশ্যে ও যান সে ক্ষেত্রে আপনি কোন খারাপ কাজের সাথে জড়িত না হয়েও আপনাকে পুলিশের ঝামেলায় পড়তে হতে পারে ।আজকের পোস্টে আমরা আলোচনা করব যে দেহ ব্যবসা হয় এধরনের আবাসিক হোটেল আপনি খুব সহজেই জানতে পারবেন বা চিনতে পারবেন কিভাবে ।


দেহ ব্যবসা হয় এমন আবাসিক হোটেল চেনার সহজ উপায় :-

এই বিষয়ে বিস্তারিত আলোচনা করার আগে আপনাদের সাথে একটি বাস্তব ঘটনা শেয়ার করতে চাই যে এ ধরনের দেহ ব্যবসা হয় যেসব হোটেলে হোটেলে গেলে আপনি কি ধরনের বিপদে পড়তে পারেন । 


একটি ঘটনা :-

একটা বিবাহিত দম্পতি তাদের শারীরিক চিকিৎসার জন্য শহরে যায় এবং তারা সেখানে ডাক্তার দেখায় কিন্তু কিছু রিপোর্ট টেস্ট করার কারণে তাদের রাতে সেখানে থাকার প্রয়োজন হয় । তাদের তো ওই শহরে থাকার মত কোন আত্মীয় স্বজন ছিল না যার কারণে তারা বাধ্য হয় একটি আবাসিক হোটেলে থাকার জন্য ।তারা গ্রামের মানুষ শহরের আবাসিক হোটেল সম্পর্ক তেমন কোন ধারণা ছিল না ।যার কারণে তাদের চোখের সামনে যে আবাসিক হোটেল তারা সেখানে গিয়ে আবাসিক হোটেলে  রুম ভাড়া করে । তারা যে  আবাসিক হোটেলে রুম ভাড়া করেছিল এই হোটেলটা মূলত একটি খারাপ হোটেল এই হোটেলে দেহ ব্যবসা হয় অর্থাৎ মানে টাকার বিনিময়ে মেয়েদেরকে ভাড়া পাওয়া যায় । তারা এই বিষয়টা জানত না ।


আরো দেখুনঃশহরে নিরাপদ আবাসিক হোটেল কোনগুলো | নিরাপদ আবাসিক হোটেল চেনার সহজ উপায় 


গভীর রাতে সেই হোটেলে পুলিশ রেট করে ।পুলিশ  সেখানে যারা খারাপ কাজে লিপ্ত ছিল পতিতাদের সাথে বা প্রেমিক-প্রেমিকা জুটি অবিবাহিত ছেলে মেয়েরা এসেছিল খারাপ কাজ করার জন্য পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে । পাশাপাশি ওই বিবাহিত স্বামী স্ত্রী যে রুমে ছিলো তাদের কাছে গিয়ে জানতে চাওয়া হয় যে আপনারা এখানে কি করেন । তারা বলে যে আমরা এখানে চিকিৎসা করার জন্য আসছি আমাদের রাতে থাকার দরকার তাই আমরা এখানে রুম ভাড়া করে আসি ।কিন্তু পুলিশ তাদের কথা বিশ্বাস করে না কারণ এখানে তো সবাই খারাপ কাজ করার জন্যই আসে।  তখন তারা বলে আমরা বিবাহিত স্বামী স্ত্রী পুলিশ তাদের কাছে বিবাহে কাগজপত্র দেখতে চাই । কিন্তু তারা তো আর এ বিষয়ে জানেনা তাই তাদের কাছ এ বিবাহের কোনো কাগজপত্র নেই । তাই পুলিশ  মনে করে যে মিথ্যা কথা বলছে এরাও এইসব পতিতা বা অবিবাহিত প্রেমিক-প্রেমিকা । তাদেরকেও পতিতা ও অবিবাহিত প্রেমিক-প্রেমিকাদের সাথে থানায় ধরে নিয়ে যায় পুলিশ ।পরবর্তীতে বিভিন্ন ধরনের ঝামেলা পরিস্থিতি মোকাবিলা করে তারা সেখান থেকে ছাড়া পায় । 


এই ধরনের ঘটনা থেকে আমরা যেটা বুঝতে পারি  সেটা হচ্ছে আমাদের ভালো উদ্দেশ্যে কোন প্রয়োজনে যখন কোন অচেনা শহরে অপরিচিত জায়গায় যাব তখন আমাদের এই বিষয়টা খুবই গুরুত্ব সহকারে দেখতে হবে এবং আমাদের রাতে থাকার প্রয়োজন হলে এ ধরনের দেহ ব্যবসা হয় সেসব আবাসিক হোটেল পরিহার করতে হবে ।না হলে কিন্তু আমরা এই বিবাহিত দম্পতির মত বিপদে পড়ে যাব ।


এই ধরনের আবাসিক হোটেল আপনি চিনবেন কিভাবে অর্থাৎ যেসব আবাসিক হোটেলে দেহ ব্যবসা হয় আপনি কিভাবে বুঝতে পারবেন তাহলে চলুন  এ বিষয়ে কয়েকটি টিপস আপনাদের সাথে শেয়ার করি "-


হোটেল এর আশেপাশের মানুষদেরকে জিজ্ঞেস করবেন 👍 :-

আপনি যখন একটি আবাসিক হোটেলে রুম ভাড়া করবেন বলে চিন্তা করলেন ।তো আপনি সেই হোটেলে যাওয়ার আগে ওই হোটেলের আশেপাশে দেখবেন অনেক ছোট বড় দোকান থাকে বা ফুটপাতেও কিছু দোকান থাকে তো আপনার উচিত সর্বপ্রথম ওই মানুষদের কাছে জানতে চাওয়া । যে ভাই আমি এ ধরনের একটা সমস্যা নিয়ে শহরে এসেছি আমার তো শহরে থাকার জায়গা নেই এখন আমাকে আবাসিক হোটেলে রাত্রি যাপন করতে হবে । সে ক্ষেত্রে আমি কি এই হোটেলে রাত্রি যাপন করতে পারি এই হোটেলের পরিবেশ সম্পর্কে আমাকে কিছু বলুন ।


আরো দেখুনঃযেসব আবাসিক হোটেলে অবিবাহিত প্রেমিক প্রেমিকাদের রুম ভাড়া দেওয়া হয় না  


তখন যদি ওই হোটেলটি ভাল হয় তাহলে ওই লোকেরা আপনাকে সেই হোটেলে থাকার জন্য বলবে যে হোটেলটি ভালো ।আর যদি সেই হোটেলে খারাপ কোন কাজ হয়ে থাকে অর্থাৎ দেহ ব্যবসা  হয়ে থাকে তাহলে কিন্তু সেই লোকের আপনাকে বলবে যে না ভাই এই হোটেলে থাকা ঠিক নয় হোটেলের পরিবেশ ভালো না এই হোটেলে খারাপ কাজ হয় ।  যে সব আবাসিক হোটেলে এমন দেহ ব্যবসা হয় এই  উপায়ে আপনি জানতে পারবে খুব সহজেই ।



 গুগলে সার্চ করা :- 

বর্তমান সময়ে আমরা বেশিরভাগ মানুষেই  স্মার্ট মোবাইল ব্যবহার করে থাকে ইন্টারনেট প্রযুক্তি ব্যবহার করে থাকে। আপনি এভাবে যখন কোনো অপরিচিত শহরে চলে যাবেন আর আপনার রাতের বেলা থাকার প্রয়োজন হবে সে ক্ষেত্রে আবাসিক হোটেল বুক করার আগে আপনি একবার আপনার মোবাইল ব্যবহার করে গুগলে সার্চ দিন । সেই শহরের  আবাসিক হোটেল সম্পর্কে তাহলে আপনার কাছে অনেকগুলো তথ্য চলে আসবে এবং আপনি খুব সহজেই জানতে পারবেন যে কোন ধরনের আবাসিক হোটেলগুলো ভালো কোন ধরনের আবাসিক হোটেলে নিরাপদে রাত্রি যাপন করা যায় এবং কোন ধরনের আবাসিক হোটেলগুলো খারাপ । কারণ এই বিষয়গুলো নিয়ে পেপার পত্রিকায় লেখা থাকে তাই আপনি খুব সহজেই জানতে পারবেন বুঝতে পারবেন যে কোন ধরনের হোটেল আপনার জন্য উপযোগী ।


আরো দেখুনঃখেজুর এবং মধু একসঙ্গে খেলে যে ধরনের উপকার হয় | বিশেষ করে ছেলেদের জন্য খুবই উপকারী 


 ফেসবুক গ্রুপে পোস্ট করা 👍:- 

আপনি যখন কোনো অচেনা অপরিচিত শহরে যাবেন আপনার রাতে থাকার দরকার হতে পারে । তাই বিষয়টা যখন আপনি বুঝতে পারবে তার আগেই আমরা এখন যেহেতু সবাই ফেসবুক ব্যবহার করি সেহেতু আপনি ফেসবুকে ওই শহরের কোন একটা ফেসবুক গ্রুপে হেল্প পোস্ট লিখে আপনি একটা পোস্ট করতে পারেন । যে আমি একটা প্রয়োজনে আমি এই শহরে যাচ্ছি আমার রাতে থাকার দরকার হতে পারে সে ক্ষেত্রে আমি কোন ধরনের আবাসিক হোটেল বেছে নিব । কোন ধরনের আবাসিক হোটেলে থাকলে আমি নিরাপদে থাকতে পারব । তখন দেখবেন যারা এ বিষয়ে অভিজ্ঞ যারা এ বিষয়গুলো জানে তারা কিন্তু আপনাকে কমেন্ট এর মাধ্যমে ভালো একটা সাজেশন দিবে । যার ফলে আপনার সাজেশন ফলো করে আপনি খুব সহজেই ওই ঠিকানা মত ঐ শহরে এসে আপনি একটা ভালো মানের আবাসিক হোটেল ভাড়া করতে পারবেন আর আপনি সেখানে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন।



এই তিনটি পদ্ধতির যদি আপনি অবলম্বন করেন  তাহলে কিন্তু আপনি খুব সহজেই এই ধরনের খারাপ হোটেলগুলো নির্ণয় করতে পারবেন এবং আপনি এখান থেকে দূরে থাকতে পারবেন ।


আপনাদের যদি কোন বিষয়ে জানার আগ্রহ থাকে তাহলে আমাদের কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন আমরা সে বিষয়ে উত্তর দেওয়ার চেষ্টা করব ধন্যবাদ সবাইকে।

Post a Comment

0 Comments