Header Ads Widget

যেসব আবাসিক হোটেলে অবিবাহিত প্রেমিক প্রেমিকাদের রুম ভাড়া দেওয়া হয় না

 


আবাসিক হোটেলে মানুষ বিভিন্ন দরকারে প্রয়োজন ক্ষেত্রেই গিয়ে রুম  ভাড়া করে থাকে ।এখন কেউ  ভালো কাজের জন্য আবাসিক হোটেলে রুম ভাড়া করে থাকে আবার অনেকেই আছে যারা এই আবাসিক হোটেলগুলোতে খারাপ উদ্দেশ্য নিয়ে খারাপ কাজ করার জন্য ভাড়া করে নিয়ে থাকে ।


 অনেকেই দেখা যাই যে কোথাও বেড়াতে গিয়ে রাতে  থাকার প্রয়োজন তখন তারা আবাসিক হোটেলে রুম  ভাড়া করে । আবার অনেকেই দেখা যায় চিকিৎসা করার ক্ষেত্রে গিয়ে আবাসিক হোটেলে রুম  ভাড়া করে ।  আবার অনেকেই দেখা যাই প্রেমিকা নিয়ে গিয়ে আবাসিক হোটেলে  রুম  ভাড়া করে ।  


আরো দেখুনঃ আবাসিক হোটেলে প্রেম । শাকিব ও পপির আবাসিক হোটেলের প্রেম কাহিনী


আমাদের দেশের সব হোটেলে কিন্তু প্রেমিকা নিয়ে থাকা যায় না । এই বিষয়গুলোকে সব হোটেলের অনুমোদন দেয় না কারণ আমাদের দেশীয় আইনে এটা কে অবৈধ হিসেবে দেখা হয় । যার কারণে সব আবাসিক হোটেলগুলোতে সরাসরি ভাবে কোন অবিবাহিত ছেলে মেয়েদেরকে রুম ভাড়া দেওয়া হয় না ।


যেসব আবাসিক হোটেলে প্রেমিক প্রেমিকাদের রুম ভাড়া দেওয়া হয় না :-

 যে যেসব আবাসিক হোটেলে দেহ ব্যবসা হয় পতিতা মেয়ে দিয়ে  সেসব আবাসিক হোটেলে অবিবাহিত প্রেমিক-প্রেমিকারা খুব সহজেই রুম ভাড়া করে রাত্রি যাপন করতে পারে । কিন্তু যেসব আবাসিক হোটেলগুলো  শহরের মধ্যে ভালো সেই হোটেল গুলোতে প্রেমিক-প্রেমিকাদের এক সাথে থাকার জন্য ভাড়া দেওয়া হয় না ।


 কিন্তু একটা কথা আছে অবিবাহিত প্রেমিক প্রেমিকার আবাসিক হোটেলগুলোতে রাত্রিযাপন করে অনেকেই জানেন ।এই ধরনের খারাপ আবাসিক হোটেলে গেলে পুলিশের হাতে আটক হওয়ার সম্ভাবনা থাকে । এই খারাপ আবাসিক হোটেলগুলোতে পুলিশ মাঝেমধ্যেই রেড মারে । তাই এ ধরনের দেহ ব্যবসা হয়  এই মানের আবাসিক হোটেলগুলোতে গেলে  অনেক ধরনের ঝামেলা হয়  |


কিন্তু  যেগুলো ভালো মানের হোটেল নিরাপদ হোটেল এগুলো সাধারণত পুলিশ কখনো রেড করে না । তাই এ ধরনের ভালো মানের আবাসিক হোটেলগুলোতে গেলে কোন ধরনের ঝামেলা হয় না  |


আরো পড়ুন :- খেজুর এবং মধু একসঙ্গে খেলে যে ধরনের উপকার হয় | বিশেষ করে ছেলেদের জন্য খুবই উপকারী 


যার কারণে যারা সচেতন অবিবাহিত প্রেমিক-প্রেমিকা তারা এই সুযোগটা কাজে লাগাই । তারা এই ধরণের ভালো নিরাপদ আবাসিক হোটেলে এসে নিজেদেরকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে  রুম ভাড়া করে রাত্রী যাপন করে ।  এখন একটা অবিবাহিত ছেলে ও একটা মেয়ে যদি একটা  হোটেলে গিয়ে তাদের মিথ্যা পরিচয় দিয়ে বলে যে আমরা স্বামী-স্ত্রী আমরা দূর শহর থেকে এসেছি চিকিৎসা করার জন্য বা চাকরির পরীক্ষার জন্য তখন হোটেল মালিকরা বাধ্য হয় তাদেরকে বিশ্বাস করে রুম ভাড়া দিতেথাকে । এভাবেই আমাদের দেশের অনেক অবিবাহিত প্রেমিক-প্রেমিকা জুটি তারা আবাসিক হোটেলে রুম ভাড়া করে একসাথে রাত্রিযাপন করে তাদের মনের আশা পড়ুন করে থাকে ।



Post a Comment

0 Comments