Header Ads Widget

যে ৫ টি কাজ করলে প্রেমিকা খুশি হয় ভালোবাসার মানুষ খুশী হয় bangla love tips pro

যে ৫ টি কাজ করলে প্রেমিকা খুশি হয় ভালোবাসার মানুষ খুশী হয় bangla love tips pro



 আপনি একজন ছেলে আপনি একজন সুন্দরী মেয়েকে  খুব ভালোবাসে  বা আপনি একজন সুন্দরী মেয়ের সাথে প্রেম করেন ।আপনি কি জানেন আপনার প্রেমিকা আপনার থেকে কি আশা করে ।আপনার কোন কাজগুলো আপনার প্রেমিকাকে খুশি করে আনন্দিত করে । আপনার কোন কাজ গুলো দেখলে আপনার প্রেমিকার মন আনন্দিত হয় খুশিতে ভরে যায় । আপনার প্রেমিকা কিন্তু কখন ও আপনাকে নিজে মুখ ফুটে আপনাকে এই সব বিষয়গুলো বলবে না । তাই আপনাকেই এ কাজগুলো করতে হবে নিজের ইচ্ছাতেই আপনার প্রেমিকাকে খুশি করার জন্য ।


 আপনি যদি আপনার ভালোবাসার মানুষের সাথে আপনার প্রেমিকার সাথে এই কাজগুলো নিয়মিত করতে পারেন তাহলে আপনার প্রতি আপনার প্রেমিকার আগ্রহ বেড়ে যাবে প্রেম বেড়ে যাবে ভালোবাসা বেড়ে যাবে গুরুত্ব বেড়ে যাবে যার ফলে আপনার লাভটা বেশি হবে । তাই প্রেমিকা বা ভালোবাসার মানুষকে খুশি করতে যে পাঁচটি কাজ করা খুবই জরুরি আসুন আজকে আমরা বিস্তারিত জেনে আসি ।


(১)নাম্বার : প্রতিদিন ভালোবাসার কথা বলুনঃ 

 আপনি প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর আপনার প্রেমিকাকে আপনার ভালোবাসার মানুষকে শুভ সকাল এবং সাথে আরো কিছু রোমান্টিক কথা লিখে মেসেজ করবেন এবং আপনি তাকে  খুব পছন্দ করেন, আপনি  তাকে খুব ভালবাসেন ,আপনি তাকে খুব মিস করেন এই কথাগুলো বুঝিয়ে দিবেন ।এই মেসেজ গুলো যখন আপনি প্রতিদিন আপনার প্রেমিকাকে লিখতে থাকবেন আর আপনার প্রেমিকা যখন এই মেসেজগুলো পড়তে থাকবে ।একটা সময় আপনার প্রেমিকা আপনার ভালোবাসার মানুষ আপনার প্রতি এতটা দুর্বল হয়ে যাবে যে সে আপনাকে কখনই ভুলতে পারবেনা আপনি আপনার প্রেমিকার শয়নে স্বপনে সবখানে অবস্থা করবেন আর একটা গভীর প্রেম সৃষ্টি হবে আপনাদের মাঝে ।



(২)নাম্বার : ফেইসবুক এ রোমান্টিক কমেন্ট করুনঃ 

 আপনার প্রেমিকা বা আপনার ভালবাসার মানুষ ফেসবুকে যখন কোনো পোস্ট করবে বা কোন কিছু লিখবে বা  তার কোন ছবি আপলোড করবে তখন আপনি সেখানে সবচেয়ে ভালো এবং যত সুন্দর করে রোমান্টিক করে কমেন্ট করা যায় আপনি সেটাই করবেন । দেখা গেল আপনার প্রেমিকা যখন কোনো পোস্ট করল বা তার ছবি আপলোড করল সেখানে ১০০ জন ছেলে  কমেন্ট করলো । এখন আপনাকে যা করতে হবে এই ১০০ জনের মধ্যে আপনার কমেন্টটা যেন সবার নজরে পড়ে, মানে অনেক বেশী কিছু কথা  লিখে কমেন্ট করবেন আর কমেন্ট করার সময় অবশ্যই রোমান্টিক ভাষায় সুন্দর সুন্দর কথা লিখে  দিবেন যা দেখে আপনার প্রেমিকা খুশি হয়ে যায় আনন্দিত হয়ে যায় এবং আপনার প্রতি তার ভালোবাসা বেড়ে যায় ।


 বর্তমান সময়ে আমরা  অনলাইনেই বেশি সময় কাটাই । যার  কারণে বর্তমানে প্রেম ভালোবাসা গুলো ফেসবুক কেন্দ্রিক হয়ে গেছে ।তাই ফেসবুকে প্রেমিকার পোস্টে কমেন্ট করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনি কত সুন্দর সুন্দর করে আপনার প্রেমিকা ছবিতে কমেন্ট করতে পারবেন সেই কমেন্টগুলো দেখে আপনার প্রেমিকা মনে মনে খুশি হয়ে যাবে আপনার প্রতি তার ভালোবাসা তত বেড়ে যাবে ।



(৩)নাম্বার : প্রেমিকাকে বা ভালোবাসার মানুষকে কাজে সাহায্য করুনঃ 

 প্রেম ভালোবাসার   কোনো বয়স নেই । যার কারণে আপনার প্রেমিকা বা ভালোবাসার মানুষ যে বয়সী  হোক না কেন । আপনার প্রেমিকা যে পেশায় হোক না কেন । আপনার উচিত সেই প্রেমিকাকে  আপনার ভালবাসার মানুষকে যথাযথ ভাবে হেল্প করা সাহায্য করা । সেটা হোক ছোট ছোট কোন বিষয়ে বা সেটা হোক বড় বড়  কোন বিষয় । আপনি যখন আপনার ভালোবাসার মানুষকে আপনার প্রেমিকাকে হেল্প করবেন তখন কিন্তু আপনার প্রতি আপনার ভালবাসার মানুষের আপনার প্রেমিকার আগ্রহ বেড়ে যাবে, ভালোবাসা বেড়ে যাবে, আর আপনার সাহায্য পেয়ে সে অনেক খুশি হবে । 



আপনি যখন আপনার প্রেমিকাকে নিয়মিত খুশি করতে পারবেন তখন দেখবেন আপনার প্রতি তার ভালোবাসা বেড়ে যাবে আপনার প্রতি আপনার প্রেমিকার গুরুত্ব বেড়ে যাবে । যার কারণে আপনি লাভবান হবেন তাই প্রেমিকাকে সাহায্য করুন  সেটা যেভাবেই হোক না কেন এমন কাজ করুন যাতে আপনার কাছ থেকে  আপনার প্রেমিকা খুশি হয়ে যায় । অনেক সময় হয়তো আপনার প্রেমিকা লজ্জাতে আপনাকে হেল্প করা বিষয়টা বলতে পারবে না কিন্তু আপনার নিজ থেকে নিজ উদ্যোগেই আপনার প্রেমিকাকে  আপনাকে হেল্প করতে হবে । আর আপনি যখন এই কাজটা করবেন নিজ থেকেই তখন আপনার প্রতি আপনার প্রেমিকার আপনার ভালোবাসার মানুষের গুরুত্ব বেড়ে যাবে আপনাকে আরো ভালোবাসা দেবে তাই এটা খুবই গুরুত্বপূর্ণ এবং এই টিপসটা খুব কাজে দেয় আপনি চাইলে একবার করে দেখুন আপনি সফল হবেন ।



(৪)নাম্বার : প্রেমিকাকে জবাবদিহিতা করবেন না :-

আপনার প্রেমিকা বা আপনার ভালোবাসার মানুষ যে কাজগুলোই করুক না কেন আপনি তার কাছে কখনোই জবাবদিহিতা করবে না ।যেমন :-

তুমি এই কাজটা কেন করলে?

তুমি এই কাজটা করার আগে আমাকে কেন বললে না ? 

তুমি ওইখানে কেন গেলে ?

তুমি ওইখানে যাওয়ার আগে আমার কাছে অনুমতি নিলে না কেন ?

 আমাকে জানালে না কেন ?

 এই ধরনের কথা যখন আপনি আপনার প্রেমিকাকে ভালোবাসার মানুষকে কোন বিষয়ে বলবেন তখন  যার কারণে আপনার প্রতি আপনার প্রেমিকা বিরক্ত হবে ,  আপনার প্রেমিকার আপনার ভালোবাসার মানুষ এই কথার কারণে আপনার প্রতি রাগ হয়ে যাবে আপনার পতি তার ভালোবাসা কমে যাবে । আর এতে করে একসময় ভালোবাসা নষ্ট হয়ে যাবে তাই ভুলেও কখনো এই ধরনের কথা আপনার প্রেমিকাকে আপনার ভালোবাসা মানুষকে বলতে যাবেন না । কোন বিষয়ে কোনো কাজে তার কাছে জবাবদিহিতা করবেন না ।এ ধরনের কথা তাঁর কাছে এবং  তাকে কোন ধরনের আদেশ করবেন না এবং তার কোন কাছে কৈফত চাইবেন না ।


(৫)নাম্বার : প্রেমিকাকে সন্দেহ  করবেন না :-

আপনি যাকে পছন্দ করেন আপনি যাকে ভালোবাসেন আপনি যার  সাথে প্রেম করেন সেই মেয়েটিকে আপনি কখনোই সন্দেহ করবেন না ।আপনি যখন ছোটখাটো কোনো বিষয় নিয়ে আপনার প্রেমিকাকে সন্দেহ করবেন আপনার ভালবাসার মানুষকে সন্দেহ করবেন তখন এই বিষয়টা মেয়েরা মেনে নিতে পারে না ।যার কারণে আপনার এই ধরনের সন্দেহ আপনাদের প্রেমের সম্পর্কে ফাটল সৃষ্টি করবে ।আপনি যখন সামান্য কোন বিষয়ে আপনার প্রেমিকাকে সন্দেহ করবেন সন্দেহ নিয়ে বিভিন্ন ধরনের কথা শোনাবেন তখন আপনার প্রেমিকা বিরক্ত হয়ে যাবে আপনার প্রতি ।একটা সময় প্রেমের সম্পর্ক ভেঙে দেবে ।তাই ভুলেও কখনো ছোটখাটো বিষয় নিয়ে আপনার প্রেমিকাকে সন্দেহ করবেন না ।ছোটখাটো সন্দেহের গুলো যেমন হয়ে থাকে :-

 তুমি এখন কার কার সাথে কথা বলছ ?

তুমি এখন যাদের সাথে কথা বলছে তাদের মধ্যে কয়জন ছেলে ?

তাদের নাম কি কি ?

তুমি আজকে যেখানে  বেড়াতে গিয়েছিলে তোমার সাথে কে কে গিয়েছিল ?

তাদের মধ্যে ছেলে কয়জন ছিল ?

তোমার ছেলে বন্ধু কয়জন ?

তুমি কি প্রতিদিন তোমার ছেলে বন্ধুদের সাথে কথা বলো ?

তুমি কি কলেজে গিয়ে তোমার ছেলে বন্ধুদের সাথে রেস্টুরেন্টে খেতে যাও ?

তুমি কি তোমার ছেলের অফিস কলিক দের সাথে কোথাও বেড়াতে যাও ?

তুমি কি তোমার মামাতো খালাতো ভাইয়ের সাথে কথা বলো ?

এই ধরনের আরও হাজারো প্রশ্ন রয়েছে এই ধরনের কথা বললে কিন্তু মেয়েরা  রাগ করে আর মেয়েরা যখন রাগ করবে তখন কিন্তু আপনার জন্য সেটা ক্ষতি হবে । তাই ভুলেও কখনো প্রেমিকাকে সন্দেহ করবেন না এবং প্রেমিকাকে এই ধরনের কথা বলবেন না । 


আরো পড়ুনঃ   ফেসবুকে সুন্দরী মেয়ের সাথে প্রেমের সম্পক তৈরি করার কিছু জাদুকরী কৌশল 

আরো পড়ুনঃ প্রেমিকাকে নিয়ে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার বাস্তব অভিজ্ঞতা ঢাকা মিরপুর

Post a Comment

0 Comments