Header Ads Widget

প্রাণ কোম্পানির চাকরি? মাসিক বেতন কত? Rajshahir News24

                

                                                প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


আজাদুর, বাগমারা, রাজশাহী  : বাংলাদেশের শীর্ষস্থানীয় বিপণন প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল প্রাণ কোম্পানি বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে তার পণ্য রপ্তানি করে। আজ প্রাণ কোম্পানিতে কর্মরত হাজার হাজার বাংলাদেশি জানবে কিভাবে প্রাণ কোম্পানির চাকরি নিয়োগ পেতে হয়, কিভাবে প্রাণ কোম্পানীর চাকরিতে যোগদান করতে হয়, প্রতি মাসে বেতন কত এবং কখন নিয়োগ করা হয়, আসুন বিস্তারিত তথ্য জেনে নিই।


প্রাণ কোম্পানি: ভোগ্যপণ্য উৎপাদন ও বিপণনে বাংলাদেশ সবচেয়ে এগিয়ে। প্রাণ কোম্পানি সারা বিশ্বে পণ্য রপ্তানি করে। দেশীয় বাজারে এর কিছু দামি পণ্য রয়েছে যেমন মি . নুডলস, প্রাণ লাচ্চি, প্রাণ মসলা, প্রাণ চাটনি, প্রাণ দুধ এবং প্রাণ ফ্রুটো। আমরা যে কয়েকটি পণ্য উল্লেখ করেছি তা বাংলাদেশের বাজারে প্রচুর চাহিদা রয়েছে।


প্রাণ কোম্পানির চাকরির খবর

আপনি যদি প্রাণ কোম্পানিতে চাকরি পেতে চান, তাহলে আপনাকে অবশ্যই প্রাণ কোম্পানীর নিয়োগ জানতে হবে কারণ চাকরিতে যতই রেফারেন্স থাকুক না কেন, আপনি যদি নিয়োগ পরীক্ষার সাপেক্ষে হতে পারেন তবেই আপনি প্রাণে চাকরি পেতে পারেন। প্রানে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি জানতে বাংলাদেশ প্রতিদীনসহ বিডিজবসে নজর রাখতে পারেন|


 এছাড়াও, যদি আপনি কারও রেফারেন্স নিতে চান, তাহলে নিয়োগ কবে হবে তার সম্পর্কে বিস্তারিত জানুন। আপনি যদি বাংলাদেশ দৈনিক পত্রিকায় নিয়মিত চোখ রাখেন, তাহলে আপনি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পাবেন।


জীবন নিয়োগের জন্য কি কাগজ প্রয়োজন

1, নিয়োগের জন্য যে কাগজটি সবচেয়ে বেশি প্রয়োজন তা হল আপনার আসল সার্টিফিকেট এসএসসি এবং এইচএসসি।

2, এর বাইরে আপনার যাচাই বা সত্যায়ন ছাড়াই তিনটি পাসপোর্ট সাইজের ছবি লাগবে কিন্তু সবসময় আরো ছবি তুলুন।

3, তারপর যদি আপনি নিয়োগ পরীক্ষা দিতে চান, আপনার একটি স্মার্টফোন থাকতে হবে কারণ তাদের লিখিত পরীক্ষা স্মার্টফোনের মাধ্যমে করা হয়।

4, অবশ্যই, নিয়োগের জন্য, আপনাকে অবশ্যই আপনার নিয়োগ পরীক্ষার সাথে আপনার এসএসসি বা এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশনের একটি ফটোকপি এবং মূল কপি নিতে হবে।

5. আপনি যদি প্রানের একটি ভালো গ্রুপে কাজ করতে চান, তাহলে আপনাকে অবশ্যই সেই গ্রুপের একটি টিএসএম অথবা উপরের ম্যানেজারদের রেফারেন্স বা আপনার ছবিতে তাদের রেফারেন্স সহ একটি কার্ডে সাইন করতে হবে

6, আপনাকে অবশ্যই খুব স্মার্ট পদ্ধতিতে জীবনের নিয়োগ পরীক্ষার জন্য যেতে হবে, অর্থাৎ আপনি আপনার কাপড় এবং চুল সুন্দর করে কেটে ফেলতে পারেন, যদি আপনি পারেন, তাহলে আপনি একটি নীল টি-শার্ট এবং একজোড়া কালো প্যান্ট পড়ে যাবেন।

7, প্রাণ কোম্পানিতে নিয়োগ পরীক্ষার সময় ভুল করে কখনো নকল বা নকল কাগজ নেবেন না, এটি কেবল আপনার কাজই হবে না বরং এটি আপনাকে অপমানিত করবে এবং আপনাকে বহিষ্কার করবে।

8, যদি আপনি জীবনের প্রথম প্রচেষ্টা না পান, তাহলে আপনি পরবর্তী অ্যাপয়েন্টমেন্টে আবেদন করতে পারেন।

9. প্রাণ কোম্পানিতে নিয়োগের আগে, আপনাকে অবশ্যই মার্কেটিং এর কাজ সম্পর্কে কিছু ধারণা নিতে হবে, তাহলে আপনার নিয়োগ পাওয়ার প্রক্রিয়াটি খুব সহজ হবে।


প্রাণ কোম্পানিতে বেতন কত?

 মূল বেতন বা মূল বেতন তিন ভাগে বিভক্ত। দ্বিতীয় অংশ ভ্রমণ খরচ, তৃতীয় অংশ কমিশন। এ ছাড়াও প্রাণ কোম্পানি সময়ে সময়ে প্রণোদনামূলক কর্মসূচি প্রদান করে।


প্রাণ কোম্পানির মূল বেতন বা মূল বেতন বলতে মূলত আপনার মাসিক বেতন ঠিক করা হয়। প্রাণে মূল বেতন নির্ধারণ করা হয়েছে  ৮ হাজার থেকে ৯ হাজার । অন্যদিকে, আরএফএলের মূল বেতন ৬০০০ থেকে ৬৫০০ টাকা।



প্রাণ কোম্পানিতে TA TA দেওয়া হয় ৩৫০০ টাকা  |আরএফএল কোম্পানিতে TA TA দেওয়া হয়  6000 টাকা.| প্রাণ RFL কোম্পানি  গ্রুপের উপর নির্ভর করে প্রতি লাখে 700 টাকা থেকে 1100  টাকা। আপনি প্রতি মাসে মূল বেতনের সাথে এটি পাবেন।


কোম্পানি বেসিক পে টি ডি এ এবং কমিশন ছাড়া মানুষের মধ্যে প্রণোদনা প্রোগ্রাম ঘোষণা করে। আপনি যদি প্রোগ্রামটি সম্পন্ন করতে পারেন, তাহলে আপনাকে অতিরিক্ত কোম্পানি কর্তৃক নির্ধারিত বেতন-ভাতা প্রদান করা হবে, কিন্তু প্রাণ কোম্পানির উৎসাহমূলক প্রোগ্রামগুলি একটি ভাল পরিমাণ অর্থ প্রদান করে যা খুবই সহায়ক।


এখন, প্রাণ কোম্পানিতে কি কি সুযোগ পাওয়া যায়? বন্ধুরা, যেহেতু প্রাণ কোম্পানি একটি খাদ্য কোম্পানি, তাই এখানে সুযোগ একটু কম। আপনি যদি কঠোর পরিশ্রম করতে চান এবং উদ্যমী হতে চান তাহলে আপনি প্রাণ-আরএফএল-এর যেকোনো গ্রুপে যোগ দিতে পারেন, তবে অবশ্যই আপনি যদি আরএফএলে যোগদান করেন, তাহলে আপনি বেশি বেতন পাবেন, আপনার সম্মান আরও বেশি হবে, তাই আমি আপনাকে আরএফএল গ্রুপে যোগ দেওয়ার পরামর্শ দিচ্ছি তুমি পরিশ্রমী.


 যদি প্রাণ কোম্পানিতে বেতন অন্যান্য কোম্পানির তুলনায় তুলনামূলকভাবে কম হয়, তাহলে বলা যেতে পারে যে কোম্পানি কর্তৃক নির্ধারিত বিভিন্ন প্রণোদনা কর্মসূচির বেতন পাওয়া বেশ ভালো। বন্ধুরা, এই প্রবন্ধে আমরা বিস্তারিতভাবে ব্যাখ্যা করবো কিভাবে প্রাণ কোম্পানিতে নিয়োগ করা যায়। আপনাকে কাগজপত্র নিতে হবে না বা আপনাকে বাদ দেওয়া হবে।




আমাদের নিবন্ধটি আপনার জন্য তৈরি করা কঠিন, তাই যদি নিবন্ধে কোন ধরনের তথ্য ভুল থাকে, তাহলে আপনাকে অবশ্যই মন্তব্য করতে হবে।



Post a Comment

2 Comments

  1. এনজিও চাকরির খবর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - এইচএসসি পাশে দারুন সংবাদ জানালেন আমি চায় সকল কিছু আপনার সাইটে দেখতে

    এনজিও চাকরির খবর

    ReplyDelete


  2. এসএসসি পরীক্ষার খবর দারুন সংবাদ জানালেন কিন্ত এমনও সময় আসে যে সাইটে দেখা যাইনা | গুগলে সার্চ করে এই টিউটোরিয়াল টি খুঁজে পেলাম। সত্যি খুব সুন্দর ও দরকারি একটি পোস্ট, আশা করি পরবর্তীতে এরকম আরো টিউটোরিয়াল পাবো।আমি চায় সকল কিছু আপনার সাইটে দেখতে ।সত্য কথা বলতে আপনার সকল কিছুর মাধুর্যতা নিয়ে আছে।
    এসএসসি পরীক্ষার খবর
    বেফাক পরীক্ষার রেজাল্ট
    এসএসসি পরীক্ষার রুটিন
    এসএসসি পরীক্ষার রুটিন
    এসএসসি পরীক্ষার রেজাল্ট
    সাপ্তাহিক চাকরির পত্রিকা
    সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি


    এইচএসসি পরীক্ষার রুটিন
    মাধ্যমিক পরীক্ষার রুটিন 2021
    জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ বোর্ড
    জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট
    এসএসসি পরীক্ষার রুটিন

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল

    ReplyDelete