Header Ads Widget

বউ ও পরিবার নিয়ে থাকা যায় যেসব আবাসিক হোটেলে ঢাকাসহ সারা দেশ | A residential hotel to stay with wife and family

 



আপনি একটা ছেলে মানুষ আপনি একটা অচেনা অজানা শহরে গিয়ে আপনি যদি রেলস্টেশনে বা বাস স্ট্যান্ডে রাতে বসে থাকেন বা শুয়ে থাকেন আপনার কোন সমস্যা হবেনা । আপনাকে দেখে কেউ কিছু বলবেনা । কিন্তু আপনার সাথে যদি আপনার বউও থাকে বা পরিবারের আরও সদস্যথাকে  সেক্ষেত্রে আপনি কিন্তু এভাবে রাতের বেলা যেখানে সেখানে বসে থাকতে  থাকতে পারবেন না । কারণ আপনার সাথে যখন একটা মেয়ে মানুষ থাকবে তখন তার জন্য একটা আলাদা নিরাপত্তার প্রয়োজন হয় যার কারণে আপনাকে আপনার বউয়ের নিরাপত্তার জন্য রাতের বেলা একটা নিরাপদ জায়গার দরকার । আর  অপরিচিত জায়গায় নিরাপদ জায়গায় হলো ভালো ভালো মানের একটি আবাসিক হোটেল । যেখানে আপনি আপনার বউ অথবা আপনার পরিবারের সদস্যদের কে নিয়ে নিরাপদে রাত কাটাতে পারবেন ।


বউ  ও পরিবার নিয়ে থাকার মতো নিরাপদ আবাসিক হোটেল কোনগুলো 👍


এই বিষয়ে বিস্তারিত আলোচনা করার আগে আপনাদের সাথে একটি ঘটনা শেয়ার করি এই ঘটনা থেকে আপনারা অনেক কিছু জানতে পারবেন এবং আপনাদের ভবিষ্যৎ জীবনে অবশ্যই কাজে লাগবে ।


একটি ঘটনা:-

একটা গ্রামের ছেলে তার বউকে নিয়ে শহরে বেড়াতে গেছে শহরটাকে ঘুরে ফিরে দেখার জন্য । তারা সারাদিন শহরে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেছে শহরের সুন্দর সুন্দর দৃশ্য গুলো দেখেছে । তারা একদিনে দেখে সবকিছু শেষ করতে পারেনি তাই তারা চিন্তা করলো যে রাতে কোথাও থেকে পরের দিনে আবার দেখে সন্ধ্যায় বাড়ি চলে আসবে । যখন রাত নামলো তারা রাতে থাকার জন্য একটি আবাসিক হোটেলে রুম ভাড়া করল। তারা যেহেতু শহরে নতুন আবাসিক হোটেল বিষয়ে কোন ধারণা ছিল না ।  তো সেই হোটেলে গভীর রাতে কিছু ছিনতাইকারী প্রবেশ করেন এবং তারা সেখানে বিভিন্ন রুমে ঢুকে জোরজবস্তি করে মানুষের কাছ থেকে টাকা পয়সা কেড়ে নিয়েছিল এবং যথারীতি সেই ছেলের ঘরে আসলো দরজায় ডাকাডাকি শুরু করল তখন তারা দরজা খুলে দিল । তারপর ছিনতাইকারীরা ঘরে ঢুকলো ঢুকে তাদের কাছে যা ছিল সেগুলো জোর করে কেড়ে নিল এবং তার সাথে যেহেতু যুবতী সুন্দরী বউ ছিল তখন তারা তাদের শারীরিক চাহিদা মিটিয়ে নিলে তারা তার বউকে জোর করে ধর্ষণ করলো ।এমন ঘটনা ঘটলো কারণ সে হোটেলে কোন নিরাপত্তা গার্ড ছিলনা কোন সিসিটিভি ক্যামেরা ছিল না যার কারণে ছিনতাইকারীরা খুব সহজে এ ধরনের জঘন্য কাজ করে পালিয়ে চলে গেল । যেহেতু হোটেলের সিসিটিভি ক্যামেরা ছিল না যার কারণে পরবর্তীতে তাদের সনাক্ত করা গেল না যে কারা এ কাজগুলো  ঘটিয়েছিল ।


আরো দেখুনঃ প্রেমিকা নিয়ে  থাকা যায়  শহরের যে সব আবাসিক হোটেলে জানুন শিখুন 


যে ধরনের আবাসিক হোটেলে বউ ও পরিবার নিয়ে থাকার উপায় দেখুন

যেসব হোটেলে নিরাপত্তাব্যবস্থা ভালো :➖

  আপনি যখন আপনার বউ অথবা পরিবারের অন্য কোন মানুষদেরকে নিয়ে অচেনা কোন শহরে যাবেন কোন প্রয়োজনে সে ক্ষেত্রে যখন আপনাদের রাতে থাকার প্রয়োজন তখন অবশ্যই একটি ভালো মানের নিরাপদ আবাসিক হোটেলে থাকার ব্যবস্থা করবেন । আপনি যখন কোন আবাসিক হোটেলে রুম ভাড়া করতে যাবেন তখন খেয়াল করে দেখবেন সেই হোটেলে নিরাপত্তাব্যবস্থা কেমন । অর্থাৎ হোটেলের গেটের সিকিউরিটি গার্ড আছে কিনা তারপর সেই হোটেলটি সিসিটিভি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত কিনা । এই দুই বিষয়ে যদি থাকে তাহলে আপনি ধরে নিবেন এটা একটি নিরাপদ ভালো মানের আবাসিক হোটেল । যে আবাসিক হোটেলগুলোতে এই ধরনের নিরাপত্তা ব্যবস্থা থাকে সেই ধরনের আবাসিক হোটেলগুলোতে কিন্তু এই ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটে না । আর যদিওভুলবশত ঘটে যায় তাহলে সিসিটিভি ক্যামেরায় সেই বিষয়গুলো প্রমাণ থাকে যার কারণে যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে এর সঠিক তদন্ত হয় সঠিক বিচার পাওয়া যায় । তাই অবশ্যই আপনি যখন পরিবার নিয়ে রাত্রি যাপন করতে যাবেন নিরাপত্তা বিষয়টা মাথায় রাখবেন তাহলে আশা করি আপনারা নিরাপদে আপনারা যে উদ্দেশ্যে গেছেন সেটা সফল ভাবে শেষ করে বাড়িতে চলে আসতে পারবেন ।


দেহ ব্যবসা হয় এমন হোটেল পরিহার করুন :➖

আমাদের দেশে এমন অনেক আবাসিক হোটেল রয়েছে যে হোটেলগুলোতে দেহ ব্যবসা করা হয় বা বিভিন্ন ধরনের খারাপ কাজে ব্যবহার করা হয় । এ বিষয়গুলো আমরা পেপার পত্রিকার মাধ্যমে জানতে পারি । তো আপনি যখন আপনার বউ অথবা আপনার পরিবারকে নিয়ে আবাসিক হোটেলে থাকতে যাবেন অবশ্যই আপনি সে হোটেল সম্পর্কে খোঁজখবর নেবেন । যে এই হোটেলে অবৈধ কাজ হয় কিনা বা পতিতা  দ্বারা দেহ ব্যবসা করা হয় কিনা । কারণ আপনি যদি আপনার বউকে নিয়ে এমন দেহ ব্যবসা হয় এধরনের হোটেলে উঠে পড়েন আর যদি সেই রাতে পুলিশের রেড পড়ে তাহলে কিন্তু আপনারা বৈধ স্বামী স্ত্রী হওয়ার পরেও পতিতাদের সাথে পুলিশের হাতে গ্রেপ্তার হতে পারেন ।  তাই অবশ্যই এইধরনের ভুল কেউ করবেন না ভালোভাবে খোঁজখবর নিয়ে হোটেলে রুম ভাড়া করবেন ।


আরো দেখুনঃ  শহরে যেসব আবাসিক  হোটেলে দেহ ব্যবসা হয় |


এই বিষয়টা আমাদের দেশের প্রত্যেকটা জেলা শহরের প্রত্যেকটা বিভাগীয় শহরে একই সিস্টেম আপনি এই পদ্ধতি ব্যবহার করলে নিরাপদে আপনি আপনার বউ বা আপনার পরিবারের সদস্যদের কে নিয়ে আবাসিক হোটেলে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।


আপনাদের যদি কোন বিষয়ে জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই সে বিষয়টা কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন আমরা সে বিষয়ে উত্তর দেওয়ার চেষ্টা করব । ধন্যবাদ সবাইকে


Post a Comment

0 Comments