Header Ads Widget

যে ৩ ধরনের মেয়ের সাথে প্রেম করা উচিত নয় । যাদের সাথে প্রেম করলে শুধু দুঃখ পেতে হয় bangla love tips

 



আমাদের বয়স যখন ১৬ বছর পার হয় আমাদের দেহে যখন  যৌবন বয়স চলে আসে । তখন আমাদের মনে নারীর সঙ্গ পাওয়ার জন্য আকুল হয় । একটা সুন্দরী মেয়েকে  তখন আমাদের মনে ইচ্ছা জাগে   যদি আমার এমন একটা মেয়ের সাথে সম্পর্ক থাকত বা এমন সুন্দরী একটা  মেয়ের সাথে আমার প্রেম হতো তাহলে বিষয়টা কত ভালো হতো । কারণ দেখি আমার বন্ধুরা তাদের সুন্দরী প্রেমিকাকে নিয়ে কত ধরনের মজা মাস্তি করে ইনজয় করে । আমিও যদি এমন করতে পারতাম তাহলে কত ভালো হতো ।এই বিষয়গুলো ভেবে আমাদের মধ্যে একটা হতাশা কাজ করে না পাওয়ার বেদনা কাজ করে ।



আজকের পোস্টে আলোচনা করব যে যে তিন ধরনের মেয়ের সাথে কখনোই প্রেমের সম্পর্কে জড়ানো উচিত নয় যদি আপনি সেই তিন ধরনের মেয়ের সাথে প্রেম করেন তাহলে কিন্তু আপনি কখনো জীবনে সুখী হতে পারবেন না আপনাকে অশান্তিতে থাকতে হবে সবসময় তাহলে চলুন এ বিষয়ে বিস্তারিত জেনে আসি।


*** যেসব মেয়েরা অনেক ছেলের সাথে প্রেম করে:- 

আমাদের পছন্দের তালিকায় যেসব সুন্দরী  মেয়েরা থাকে  অর্থাৎ যারা স্কুল কলেজে পড়াশোনা করে বা এলাকার সুন্দরী মেয়ে রা । দেখা যায় একটা সুন্দরী মেয়ে কিন্তু তিন-চারটা ছেলেকে ছেলের সাথে লাইন মারছে বা একসাথে ৩-৪টা  ছেলের সাথে প্রেম করছে । আপনি যদি একটা ছেলে হয়ে থাকেন আপনার ওই সুন্দরী মেয়েটিকে  পছন্দ হয় । তখন প্রেম করার আগে আপনার জানতে হবে যে সে মেয়েটি কেমন সে কি এখনো সিঙ্গেল আছে না একসাথে  দুই তিনটা ছেলের সাথে প্রেম চালিয়ে যাচ্ছে । এখানে আরেক টা বিষয় দেখতে হবে যে এই মেয়েটি এর আগে কয়টা ছেলের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করেছে । কারণ যারা এমন অনেক ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তাদের সম্পর্কটা বেশিদিন টিকে না খুব তাড়াতাড়ি নষ্ট হয়ে যায় ।



 যার কারণে একটা মেয়ে যদি চার-পাঁচটা বয়ফ্রেন্ড অলরেডি হয়ে যায় কলেজে পড়া অবস্থায় তাহলে বুঝতে হবে তার মাঝে কোন সমস্যা আছে । যার কারণে তার জিবনে এতগুলো বয়ফ্রেন্ড হয়ে গেছে । এখন আপনি যদি না জেনেই সে ধরনের একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে ফেলেন তাহলে আপনার ও কিন্তু প্রেমের সম্পর্কটা বেশিদিন টিকবে না । 


আরো দেখুনঃ   সাদিক পারভীন  শাপলা সম্পর্কে বিস্তারিত তথ্য | খুলনার  সুন্দরী মেয়ে  | 



তখন দেখা গেল প্রেম নষ্ট হওয়াতে আপনি কষ্ট পাচ্ছেন । তাই আপনাকে দেখতে হবে যে আপনি একটা সুন্দরী মেয়েকে দেখে পছন্দ হল আপনার উচিত হবে মেয়েটি সম্পর্কে খবর নেওয়া যে মেয়েটি একসাথে কয়টা ছেলের সাথে প্রেম করে কিনা বা এর আগেও মেয়েটির অনেক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল কি না । আপনি যদি এ বিষয়ে সঠিক তথ্য জানার পরেও ভুল করে থাকেন আপনি ওই মেয়েটির সাথে প্রেম করে থাকেন তাহলে কিন্তু আপনাকে সব শেষ করতেই হবে এটা বাস্তব ।



***সুন্দরী মেয়ে :- 

সুন্দরী মেয়ে দেখলে আমাদের সবার মনে ইচ্ছা জাগে ইস যদি এমন একটা মেয়ে আমার প্রেমিকা হত তাহলে আমার জীবন ধন্য হয়ে যেত । একটা কলেজে যদি একটা সুন্দরী মেয়ে থাকে আর ওই কলেজে যদি ২০০ জন ছেলেও থাকে । তাহলে দেখবেন সেই ২০০ জন ছেলের মনে ইচ্ছা জাগে ঐ একটা সুন্দরী মেয়ের সাথে প্রেম করা ওই ২০০ জন  ছেলে ও  রাতে স্বপ্ন দেখে ওই একটা সুন্দরী মেয়েকে নিয়ে । ২০ অসুন্দরী মেয়ের মাঝে ১ টা সুন্দরী মেয়ে পেলে ছেলেরা তাকে পটানোর চেষ্টা করে বিভিন্ন উপায় । যার কারণে অনেক বন্ধু থাকে একটা সুন্দরী মেয়ের ।  এখন আপনার একটা সুন্দরী মেয়ের সাথে প্রেমের সম্পর্ক হয়ে গেল যেকোন উপায়ে । 



এখন আপনি দেখেছেন যে আপনার সেই সুন্দরী প্রেমিকা টি অন্য ছেলেদের সাথে কথা বলে তাদের সাথে হেসে হেসে কথা বলে । তাদের সাথে রাতে মোবাইলে কথা বলে । আপনি যখন জানতে চান আপনার প্রেমিকার কাছে তুমি যে ছেলেটার সাথে হেসে হেসে কথা বললে বা যার  সাথে মোবাইলে কথা বললে সেই  ছেলেটা তোমার কে হয় । তখন হয়তো মেয়েটি বলে যে এটা আমার বন্ধু হয় তখন কিন্তু আপনি বিষয়টাকে সহজে নিতে পারবেন না ।আপনার মনে একটা সন্দেহ তৈরি হবে আপনি অশান্তিতে থাকবেন যে নিশ্চয়ই ওই ছেলের সাথে আমার প্রেমিকার অন্য কোন একটা সম্পর্ক আছে । এটা ভেবে ভেবে আপনি টেনশনে পড়ে যাবেন । বাস্তবিক পক্ষে হয়তো আপনার প্রেমিকার সাথে সেই ছেলেটির সত্যিকারের বন্ধুত্বের সম্পর্ক কিন্তু আপনার মনে একটা ভয় আমার প্রেমিকা তো অনেক সুন্দরী যে কোন মুহূর্তে যে কেউ তাকে পটিয়ে ফেলতে পারে । এই কারণে আমি বলেছি যে সুন্দরী মেয়েদের সাথে প্রেম করা থেকে বিরত থাকুন আর যদি প্রেম করেন তাহলে আপনাকে সব সময় এ ধরনের অশান্তিতে সময় কাটাতে হয় 👍


আরো দেখুনঃ প্রেমিকা নিয়ে  থাকা যায়  শহরের যে সব আবাসিক হোটেলে জানুন শিখুন 


আমি কিন্তু এখানে সুন্দরী মেয়েদেরকে ছোট করে কোন কথা বলি নাই আমি শুধু বোঝানোর চেষ্টা করেছি । যে একটা সুন্দরী মেয়ের সাথে বন্ধুত্ব করতে পারলেও ছেলেরা শান্তি পাই। তাই অনেক ছেলেরাই আছে একটা সুন্দরী মেয়েকে প্রেমের প্রস্তাব দেয় কিন্তু তখন হয়তো মেয়েটি উত্তরে বলেছে না সরি আমার অলরেডি বয়-ফ্রেন্ড রয়েছে আমি পারবোনা । তখন ছেলেটি বলে ঠিক আছে আমি তোমাকে বন্ধু হিসেবে পেতে চাই আমি তোমাকে বেস্ট ফ্রেন্ড হিসেবে পেতে চাই ।তখন কিন্তু সেই  সুন্দরী মেয়েটা ছেলেটিকে বন্ধু বানিয়ে ফেলে ।এখন  বন্ধু বাড়ানোর ফলে হয় কি তার সাথে কথা হয় হাসা হাসির গল্প হয় আবার হয়তো রাতে মোবাইল ফোনে কথা হয় ।  কিন্তু এই বিষয়টা মেয়েটির  প্রেমিক বা বয়ফ্রেন্ড যিনি থাকেন  তিনি  সেটা সহজে মেনে নিতে পারে না তখন এ বিষয়টা নিয়ে বয়ফ্রেন্ড তার প্রেমিকার সাথে ঝামেলা করে গন্ডগোল করে অশান্তি সৃষ্টি হয় এটাই বাস্তব ।তখন প্রেমিক রাগান্বিত হয়ে তার সুন্দরী প্রেমিকা কে বলে তুমি আজ থেকে আর ঐ ছেলের সাথে কথা বলতে পারবে না ।তখন হয়তো প্রেমিকা বলে কেন সে তো আমার ভালো বন্ধু তার সাথে কথা বললে তোমার সমস্যা কি ।এই ভাবেই কিন্তু সমস্যার সৃষ্টি হয় দেখা যায় এই সম্পর্কটা নষ্ট হয়ে যায় ।


***অহংকারী মেয়ে:- 

 যে সকল মেয়েদের মনে অহংকার থাকে সে সকল মেয়েদের সাথে কিন্তু প্রেমের সম্পর্ক তৈরি করা উচিত না ।আপনি যদি প্রেমের সম্পর্ক তৈরি করে থাকেন সেই ধরনের মেয়ের সাথে তাহলে অবশ্যই আপনাকে আফসোস করতে হবে । একটা মেয়ে দুইটা কারণে অহংকার করে 


*(১)সেই মেয়েটি যদি অনেক সুন্দর হয়ে থাকে তাহলে তার সৌন্দর্য নিয়ে অহংকার করে থাকে ।

*(২)সে মেয়েটির বাবার যদি অনেক টাকা পয়সা থাকে তাহলে বাবার টাকা নিয়ে অহংকার করে থাকে । 


আরো দেখুনঃ  আবাসিক হোটেলে প্রেম । শাকিব ও পপির আবাসিক হোটেলের প্রেম কাহিনী


এখন  আপনার বাবার ও যদি অনেক টাকা-পয়সা থাকে আপনিও যদি দেখতে সুন্দর শাকিব খানের মতো হয়ে থাকেন তাহলে ঠিক আছে আপনি সেই  সুন্দরী অহংকারী মেয়ের সাথে প্রেম করতে পারেন । কিন্তু  যে ছেলেদের চেহারা ওত সুন্দর না  যে ছেলেদের পারিবারিক অবস্থা তেমন ভালো নয় সেই সকল ছেলেদের কখনই উচিত হবে না ওই ধরনের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করতে যাওয়া । বেশিভাগ এই ধরনের অহংকারী মেয়েদের সাথে গরীব ও অসুন্দর ছেলেদের প্রেমের সম্পর্ক হয় না কিন্তু যদি কোনো ক্ষেত্রে ঘটে যায় এ সম্পর্ক গুলো বেশি দিন টিকে না একটা সময় নষ্ট হয়ে যায় তখন ওই ছেলেটিকে আফসোস  করতে হয় । কারণ মেয়েটির বাবার অনেক টাকা পয়সা আছে মেয়েটি সুন্দরী যার কারণে ছেলেটিকে সে পাত্তা দেয় না অবহেলা করে তখন ছেলেটির এসব দেখে নিজে নিজেই কান্না করে দুঃখ পায় ।



তো আপনি যখন প্রেম করবেন তখন অবশ্যই এই তিনটি বিষয় মাথায় রেখেই নতুন একটা প্রেমের সম্পর্ক তৈরি করবেন আশা করি আপনারা ঠকবেন না কিন্তু আপনারা যদি এই তিন ধরনের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে তৈরি করে থাকেন তাহলে অবশ্যই আপনাদেরকে আফসোস করতে হবে ।




Post a Comment

0 Comments