Header Ads Widget

হাওয়া সিনেমার মোট আয় | Hawa movie box office collection | bangla new movie hawa

 

হাওয়া  সিনেমাটি  কত টাকা আয় করল | How Much Money Did Hawa movie  Earn |Hawa movie box office collection2022
                 ছবি : সংগ্রহীত 

হাওয়া বর্তমান সময়ের একটি বহুল জনপ্রিয়  আলোচিত সিনেমা । এই সিনেমাটি যখন ট্রেইলার মুক্তি পায় তখন থেকেই এই সিনেমাটি বাংলাদেশের সাধারণ মানুষের কাছে সাড়া ফেলে সিনেমা একটি গান ছিলো গানটি ভাইরাল হয়ে যায়  (সাদা সাদা কালা কালা) । যেটা ট্রেইলারে দেখার পরে জনসাধারণের মনে এই  সিনেমার প্রতি আলাদা ধরনের আগ্রহ তৈরি হয় । সিনেমার প্রতি আরও আগ্রহী হওয়ার আরেকটা কারণ হচ্ছে আমাদের সবার প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী সিনেমায়  আছে যার কারণে দর্শকদের সিনেমাটি দেখার অনেক আগ্রহ তৈরি হয় ।কারণ এর আগে চঞ্চল চৌধুরীর সব সিনেমায় অভিনয় করেছে প্রত্যেকটা সিনেমা সুপারহিট হয়েছে এই কারণে সিনেমাপ্রেমী দর্শকদের মনে এই সিনেমাটি দেখার জন্য সবাই ব্যাকুল হয়ে ছিল।


আজকের পোস্টে আলোচনা হবে  হাওয়াসিনেমাটি মোট ১৫  দিন চলার পরে কত টাকা ইনকাম করল এ বিষয়ে বিস্তারিত আলোচনা হবে


আরো পড়ুনঃ     অপরিচিত সুন্দরী মেয়ের মন জয় করার সহজ উপায় | 


হাওয়া সিনেমাটি যখন মুক্তি পেল তখন এই সিনেমার এত জনপ্রিয়তা ছিল যে প্রথম দুই তিন দিনের টিকিট সিনেমা মুক্তির আগেই সবাই কেটে ফেলেছিল । যার কারণে যারা সিনেমা গুলো দেখার জন্য আগ্রহী হয়েছিল তারা প্রথম তিন দিন সিনেমা হলে গিয়ে তারা টিকিট পায়নি । পরবর্তীতে অবশ্য আস্তে আস্তে সবাইকে সিনেমাটি দেখার সুযোগ পায় সিনেমাটি আসলেই অনেক প্রশংসার দাবিদার । সিনেমার পরিচালক নতুন হলেও তিনি খুব সুন্দরভাবে সিনেমাটি নির্মাণ করেছেন এবং এই সিনেমার প্রত্যেকটি চরিত্র সবাই তাদের অভিনয় দেখার মত করে ফুটিয়ে তুলেছে ।


 একটি ভালো সিনেমা জনপ্রিয় সিনেমা মুক্তি পায় তখন আমাদের মনে একটা চিন্তা থাকে বা জানতে ইচ্ছা হয় যে সিনেমাটি কত টাকা ইনকাম করলো । এই সিনেমাটি  আমাদের দেশের সাধারণ দর্শকরা খুব ভালোভাবে নিয়েছে এবং সিনেমাটি ১৫ দিন ধরে খুব জনপ্রিয়তা সাথে  বাংলাদেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন সিনেমা হলে চলছে ।

এই সিনেমাটি মূলত জেলেদের জীবন এর উপর নির্ভর করে সিনেমাটি তৈরি করা হয়েছে এ সিনেমার মাধ্যমে জেলেদের বাস্তব জীবনের কিছু দৃশ্য তুলে ধরার চেষ্টা করা হয়েছে । তারা কতটা কষ্ট করে গভীর সমুদ্রে মাছ ধরতে গিয়ে মাছ ধরে জীবিকা নির্বাহ করে এবং সেখানে তাদের সাথে  বিভিন্ন ধরনের ঘটনা ঘটে ।


এই সিনেমাটির বাজেট অনেক কম হয়তো তাই অনেকেই  প্রথমে মনে করেছিল যে সিনেমাটি ভালো কিছু অর্জন করতে পারবে না ।কিন্তু সিনেমাটি মুক্তির পর থেকেই আলোড়ন সৃষ্টি করেছে এবং ভালো কিছু করে দেখিয়েছে এত কম বাজেটের সিনেমা যত ভাল করবে যে বিষয়টা পরিচালক নিজেই বুঝতে পারেনি বা কখনো স্বপ্নেও ভাবতে পারেনি কিন্তু তাদের এই ছবিটি অনেক সাফল্য লাভ করে ।



বর্তমান সময়ে আমাদের দেশে বাংলা সিনেমা গুলো খুব ভালো মানের হচ্ছে যার কারণে এই নতুন সিনেমাগুলোকে দর্শকেরা ভালোভাবে নিচ্ছে আমি আশা করি আমাদের দেশের সিনেমা গুলো ভবিষ্যতে আরও সুন্দরভাবে এবং আমরা বাংলাদেশের দর্শকরা আমাদের দেশের সিনেমা গুলো দেখে অনেক আনন্দিত হবো




আরো পড়ুনঃ পরাণ সিনেমার মোট আয় | Poran  movie box office collection | 


 এবার আসুন দেখে আসি  হাওয়া সিনেমাটি ১৫ দিনে কত টাকা আয় করল :-


হাওয়া  সিনেমার বাজেট ছিল ৫০ লাখ টাকা হলেও এ সিনেমাটি বর্তমান সময়ে আলোচিত একটি সিনেমা । যার কারণে এই সিনেমাটি কে সাধারণ দর্শকরা খুব ভালোভাবেই উপভোগ করেছে এবং এই সিনেমাটি ১৫ দিন ধরে বাংলাদেশের বিভিন্ন সিনেমা হলে ব্যাপক উত্সাহ নিয়ে চলেছে যার কারণে এ সিনেমাটি অনেক বেশি টাকা আয় করতে সক্ষম হয়েছে এই সিনেমাটি মোট এখন পর্যন্ত ৫ কোটি ৪৩ লাখ টাকা ইনকাম করেছে এবং এখনো যে পরিমাণ জনপ্রিয়তা রয়েছে আশা করা যাচ্ছে   এই সিনেমাটি আরও 7 দিনে আরো বেশি টাকা ইনকাম করতে সক্ষম হবে ।




যারা সিনেমা ভালোবাসেন ।দেখতে ভালোবাসেন আমি তাদেরকে বলব যারা এখনও সিনেমাটি দেখেননি তারা অবশ্যই সিনেমা হলে গিয়ে সিনেমা টি দেখুন একটি ভালো সিনেমা উপভোগ করুন চঞ্চল চৌধুরী সিনেমা অনেক একটা অন্যরকম একটা বিষয় থাকে সিনেমাগুলোতে আমাদের সবার উচিত সিনেমা হলে গিয়ে সিনেমা দেখলাম আমাদের সিনেমা শিল্পকে বাঁচিয়ে রাখা |



আরো পড়ুনঃ Din Tha Day সিনেমাটি কত টাকা আয়  করলো। Din–The Day movie box office collection

Post a Comment

0 Comments