Header Ads Widget

পরাণ সিনেমার মোট আয় | Poran movie box office collection | bangla new movie poran

      ছবি : সংগৃহীত

এবারের ঈদুল আজহায় তিনটি ছবি মুক্তি পেয়েছিল যে ছবিগুলো মধ্যে সবগুলো সিনেমা আমাদের দেশের দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল । এর মধ্যে অন্যতম আলোচিত জনপ্রিয় সিনেমা হলো  পরান । এই সিনেমাটি সর্বপ্রথম যখন ট্রেইলার ইউটিউবে রিলিজ করা হয় তখন থেকেই  মানুষের মনে এই সিনেমাটি নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় এ সিনেমাটি আরো আলোড়ন সৃষ্টি হওয়ার কারণ হলো  আপনারা হয়তো সবাই জেনে থাকবেন এ সিনেমাটি মূলগল্প নেয়া হয়েছে বরগুনার একটি আলোচিত ঘটনার উপর কেন্দ্র করে রিফাত মিন্নি ও নয়ন বন্ডের একটি বাস্তব প্রেম কাহিনীর ঘটনা থেকে এই সিনেমাটির গল্প এবং সেই বাস্তবতার আলোকে সিনেমাটি তৈরি করা হয়েছে ।


ওই সময়ে এই ঘটনাটি বাংলাদেশ জুড়ে তোলপাড় সৃষ্টি করেছিল । যখন ওই বাস্তব ঘটনার আলোকে একটি সিনেমা তৈরি হচ্ছে বিষয়টা যখন সিনেমাপ্রেমী দর্শকদের জানতে পারে তখন থেকেই কিন্তু এই সিনেমাটা দেখার জন্য সবাই উৎসাহী হয়েছিল সাধারণ জনগণ ।


 একটি জনপ্রিয় সিনেমা একটি ভালো সিনেমা যখন মুক্তি পায় এবং সারা দেশজুড়ে আলোচনা সৃষ্টি হয় তখন আমরা যারা সিনেমা প্রেমী দর্শকদের মনে একটা প্রশ্ন জাগে জানতে ইচ্ছা হয় যে সিনেমাটি কত টাকা ইনকাম করলো । এত সুন্দর সিনেমাটি বানিয়ে পরিচালককে লাভ করতে পারল না ক্ষতি হলো । আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করার চেষ্টা করবো যে এই জনপ্রিয় পরান মুভিটি ৩৪ দিনে কত টাকা ইনকাম করলো ।


             

                          ছবি : সংগৃহীত



এবারের ঈদে অনন্ত জলিল সাহেবের ১০০কোটি টাকা বিগ বাজেটের দিন দ্য ডে সিনেমাটি মুক্তি পায় তো এই সিনেমাটি মুক্তি পাওয়ার কারণে পরান সিনেমাটি প্রথম সপ্তাহে খুব বেশি সিনেমাহলে রিলিজ না হলেও পরবর্তী সপ্তাহ থেকে সিনেমাটি বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে দেখা গিয়েছে ।এই সিনেমাটির বাজেট ও কিন্তু অনেক কমই ছিল । এই সিনেমাটির নির্মাণ করেছিল সর্বমোট 75 লক্ষ টাকা ।


এই সিনেমাটি তে অনেক ভালো ভালো অভিনেতা অভিনয় করেছেন যেখানে কেন্দ্রীয় চরিত্রে শরিফুল ইসলাম রাজ এবং নায়িকা চরিত্রে বিদ্দা সিনা মিম কে দেখা গেছে ।বরগুনার আলোচিত ত্রিভুজ প্রেমের একটি বাস্তব ঘটনা কে তারা  সিনেমার মাধ্যমে বাস্তব রূপ দিতে সক্ষম হয়েছে । সিনেমাটি যারা দেখেছেন তারা অবশ্যই বলতে পারবেন যে সিনেমাটি দেখে আসলে প্রশংসার দাবিদার প্রত্যেকটা অভিনেতাদের অভিনয়টাকে সিনেমায় বাস্তব ভাবে ফুটিয়ে তুলেছে ।



 আসুন আমরা দেখে আসি এই সিনেমাটি মোট 34 দিনে কত টাকা ইনকাম করল :- 


এই সিনেমাটি আমাদের দেশে এত জনপ্রিয়তা অর্জন করেছে যে এই সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পায় এবং পাওয়ার পর থেকে আজ অবধি এ সিনেমাটি  সিনেমা হলে চলছে । আমাদের কাছে রিপোর্ট অনুসারে এখন পর্যন্ত ৫ কোটি ৭২  লক্ষ টাকা আয় করতে সক্ষম হয়েছে ।আশা করা যায় এই সিনেমাটি আরো কিছুদিন সিনেমা হলে চলবে এবং এর থেকেও আরো কিছু টাকা ইনকাম করা সম্ভব হবে ।


আপনি যদি এখনও এই  জনপ্রিয় সিনেমাটি না দেখে থাকেন তাহলে আমি বলব অবশ্যই এটা একটি ভালো মানের সিনেমা ভালো সিনেমা আপনি একবার দেখে ফেলুন । কারণ বর্তমান সময়ে আমাদের দেশে অনেক ভালো ভালো সিনেমা তৈরি হচ্ছে এবং ভবিষ্যতেও আরো ভালো ভালো সিনেমা তৈরি হবে ।এখন আমরা যারা সিনেমা প্রেমী দর্শকেরা   যদি  সিনেমা হলে গিয়ে সিনেমা গুলো না দেখি তাহলে তো পরিচালকেরা ভালো মানের সিনেমা তৈরি করার সাহস পাবে না । তাই আমাদের উচিত প্রত্যেকে সিনেমা গুলো দেখায় এবং পরিচালকদের নতুন নতুন ভালো সিনেমা বানানোর জন্য উৎসাহ প্রদান করা ।

Post a Comment

0 Comments