Header Ads Widget

Din Tha Day সিনেমাটি কত টাকা আয় করলো। Din–The Day movie box office collection | Din–The Day bangla full movie

 

(Din Tha day)  সিনেমাটি কত টাকা আয় করলো :-

ছবি : সংগৃহীত


গত ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ বাজেট সমৃদ্ধ বাংলা সিনেমা দিন দ্য ডে মুক্তি পেয়েছে |এই সিনেমাটি বানাতে একশ কোটি টাকা খরচ করা হয় । এই সিনেমা টি  একটি বিগ বাজেটের সিনেমা ১০০ কোটি টাকা খরচ করা হয়েছে । তো এই সিনেমা নিয়ে আমরা যারা সাধারণ দর্শক আমাদের সবার মনে একটি প্রশ্ন রয়ে গেল যে এই সিনেমাটি  যে ১০০ কোটি টাকা খরচ করেছে আসলেই কি সে টাকা আমাদের বাংলাদেশ থেকে কি ইনকাম করা সম্ভব বা সিনেমাটি কত টাকা ইনকাম করতে পারবে এই বিষয়টা আমাদের সাধারণ জনগণের কাছে একটি জানার বিষয় । 

আজকে আমার এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করবো যে আসলে অনন্ত জলিল সাহেবের ১০০কোটি টাকার সিনেমা মোট কত টাকা ইনকাম করতে সক্ষম হয়েছে ১৮ দিনে । বিস্তারিত জানার জন্য অবশ্যই এই পোস্টটি শেষপর্যন্ত একবার পড়ুন |


এ সিনেমাটি যখন মুক্তি পায় তখন থেকেই এ সিনেমাটি অনেক আলোচিত হয়েছে সমালোচিত হয়েছে এ সিনেমাটি মুক্তির প্রথম দিন থেকেই সফলতা লাভ করেছে শুধু সিনেমা হলে নয় সিনেমা নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচনা হয়েছে সবাই মনে করছে সিনেমাটি একটি আলোড়ন সৃষ্টি করবে যা বাংলাদেশে এযাবতকালের সকল সিনেমা রেকর্ড ভেঙে দিতে পারে ।


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের ইতিহাসে একটি উল্লেখযোগ্য সিনেমা Din The Day (2022)   ১০০ কোটি টাকা যার নির্মাণ খরচ ।  এই সিনেমাটি চিত্রনায়ক অনন্ত জলিলের জীবনের সেরা একটি সিনেমা হতে চলেছে । এই সিনেমাটি কয়েকটি দেশে চিত্রায়ন করা হয়েছে এবং অনেক দেশি-বিদেশি অভিনেতা এই সিনেমাতে অভিনয় করেছে ।




Din The Day (2022) এই সিনেমাটি বাংলাদেশ ও ইরানে এই চলচ্চিত্রের আশিভাগ দৃশ্যায়ন করা হয়েছে।


1.ইরান


2.বাংলাদেশ


3.আফগানিস্তান


4.হেরাত


5.মরক্কো


6.তুরষ্ক


এই সিনেমাতে যারা যারা অভিনয় করেছেন :- 


**Ananta Jalil  নায়ক 


**Afiea Nusrat Barsha নায়িকা 


**Sahel Ahmed


**Adem Arslan


**Saidujjaman Durjoy


**Mahtim Munna


**Saner Pakoglu


**Rihead Ronni Jr.

**Ibne Sadik

সহ আরো অনেকেই 


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের প্রায় ১১৫ টি সিনেমা হলে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়েছিল ।  অনেক দর্শক জনপ্রিয়তা পেয়েছেন এই সিনেমাটি । আসলে দর্শক সবাই অপেক্ষায় ছিলে এমন বিগ বাজেটের সিনেমা আমাদের দেশে কখনোই তৈরি হয়নি তাই সাধারণভাবে দর্শকদের মধ্যে একটা আগ্রহ  ছিল যে এত বিগ বাজেটের সিনেমা না জানি কত সুন্দর হবে এ সিনেমাটা আমাকে দেখতেই হবে এই আশা নিয়ে সবাই বসে ছিলঅনেকেই । গত ১০জুলাই সিনেমাটি ১১৫ টি সিনেমা হলে  মুক্তি পায় । 


এই সিনেমাটি মুক্তি হওয়ার পর থেকে প্রথম দিন থেকেই মানুষ সিনেমা হল গুলোতে হুমরি খেয়ে ভিড় জমায় । অনেক সিনেমা হল গুলোতে ঠিকমতো টিকিট পাওয়া যাচ্ছিল না কারণ সে টিকিটগুলো আগেই বিক্রি হয়ে গিয়েছিল । যার কারণে সাধারণ দর্শকদের এমন বিগ বাজেটের সিনেমা দেখতে অনেক অপেক্ষা করতে হয়েছে এবং পরবর্তীতে তারা সিনেমাটি দেখতে পেরেছে এবং তারা খুবই খুশি এমন সুন্দর একটি সিনেমা দেখতে পেরে ।


আসুন এতক্ষণ তো আমরা সিনেমা সম্পর্কে অনেক বকবক করলাম সিনেমার বিষয়গুলো নিয়ে । তো এখন আমরা যারা সাধারন জনগন আমাদের যেটা আর কি জানার আগ্রহ সবচেয়ে বেশি ছিল সেটা হচ্ছে এই সিনেমা থেকে অনন্ত জলিল সাহেব কত টাকা আয় করলেন । সিনেমা থেকে কি লাভ হল না লস হল আমরা এখন বিস্তারিত জানব এবং আপনাদের মাঝে তুলে ধরবো ।




                                    ছবি : সংগৃহীত

(Din Tha day)  সিনেমাটি কত টাকা আয় করলো :-

এই সিনেমাটি গত ঈদুল আজহায় অর্থাৎ  জুলাই মাসের ১০তারিখে মুক্তি পায় এবং এ সিনেমাটি দীর্ঘ ১৮ দিন সিনেমা হলে চলার পরে আমরা যে তথ্যটি সংগ্রহ করেছি যে এই সিনেমাটি দীর্ঘ ১৮  দিন চলার পরে সারা বাংলাদেশ থেকে ২ কোটি ৩৬ লাখ টাকা ইনকাম করতে সক্ষম হয়েছে ।এখনো কিছু কিছু প্রেক্ষাগৃহে চলছে আশা করা যাচ্ছে হয়তো সামনে আরও ভাল কিছু সিনেমা থেকে ইনকাম হবে ।


এখন হয়তো আমরা অনেকেই বলতে পারি যে মাত্র ২কোটি ৩৬ লাখ টাকা উঠেছে তাহলে সিনেমাটিতে পুরাপুরি লস হবে এবং সিনেমা থেকে  তো কখনোই ১০০ কোটি টাকা উঠানো যাবে না । আপনি হয়তো জেনে থাকবেন যে এটি শুধুমাত্র আমাদের বাংলাদেশের না এ সিনেমাটি প্রায় ৬ টি দেশ মিলে তৈরি করা হয়েছে যার কারণে সিনেমাটি আমাদের বাংলাদেশ সহ প্রায় ৮০ টি দেশে মুক্তি পাবে এবং যখন সিনেমাটি মুক্তি পাবে এবং তাদের সিনেমা হল গুলোতে চলবে ।অবশ্যই আশা করা যায় যে এই সিনেমাটি তৈরি করতে যে টাকা খরচ হয়েছে অবশ্য তারাই সিনেমা থেকে লাভ করতে পারবে ।


প্রিয় দর্শক আপনারা যারা এই ধরণের নতুন সিনেমা মুক্তির পরে অপেক্ষা থাকেন বা জানার আগ্রহ থাকে যে আসলেই এই সিনেমা থেকে কত টাকা ইনকাম হলো এ বিষয়গুলো আপনার যদি জানতে চান তাহলে অবশ্যই আপনারা আমাদের এই রাজশাহী নিউজ টুয়েন্টিফোর ডটকমের সাথেই থাকবেন । আমরা প্রতিনিয়ত বিভিন্ন নতুন নতুন সিনেমার সর্বশেষ আপডেট খবর নিয়ে লেখালেখি করে থাকি  ।আমাদের ফেসবুক পেজ থেকে সবাই ফলো করে রাখবেন এবং আমাদের সাথেই থাকবেন সবাই ।

Post a Comment

0 Comments