Header Ads Widget

স্বাস্থ্য অধিদপ্তরে ২৬৮৯ টি পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত ,বিস্তারিত দেখুন Department of Health job circular 2022 published


স্বাস্থ্য অধিদপ্তরে ২৬৮৯ টি পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত ,বিস্তারিত দেখুন




স্বাস্থ্য অধিদপ্তর বাংলাদেশের সরকারি প্রতিষ্টান ,সম্প্রতি সময়ে বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দিয়েছে। বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর 

 প্রতিষ্ঠানটি মেডিকেল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফারের ২ হাজার ৬৮৯টি পদে বিশাল লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা এই প্রতিষ্টানে অনলাইনে আবেদন করতে পারবেন।এই ধরনের সরকারি চাকরির জন্য এতদিন অপেক্ষা করেছিলেন তাদের জন্য বিরাট একটি সুখবর , কারণ এটা একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি এই প্রতিষ্ঠানে অনেকেরই চাকরি হওয়ার একটা সুযোগ থাকবে । তাই সবাই আজকের এই লেখাটি বিস্তারিত ভাল ভাবে পড়ুন একবার ,তারপর সবকিছু দেখে নিয়ম মতো আবেদন করে ফেলন তাড়াতাড়ি ।নিয়মিত সরকারি এবং বেসরকারি চাকরির নতুন নতুন বিজ্ঞপ্তি পেতে সবাই আমাদের রাজশাহি নিউজ টুয়েন্টিফোর ডটকমের ফেসবুক পেজটি ফলো করে রাখতে পারেন ।




যেসব পদে লোকবল নেওয়া হবে :

 (১)মেডিকেল টেকনোলজিস্ট পদে  = সর্বমোট ৮৮৯ জন ( ল্যাবরেটরী হিসাবে ৪৯৭ জন+ রেডিওগ্রাফি হিসাবে ১১৫ জন + ডেন্টাল হিসাবে ১১১ জন + ফিজিও থেরাপী হিসাবে ১১৩ জন +রেডিও থেরাপি হিসাবে ৫৩ জন)। 


(২)মেডিকেল টেকনিশিয়ান পদে  = সর্বমোট ১ হাজার ৬৫০ জন ( ইসিজি হিসাবে ৪৬০ জন, এনেসথেসিয়া হিসাবে ৩০২ জন, ডায়ালাইসিস হিসাবে ৩০২ জন, বায়োমেডিকেল হিসাবে  ২১১ জন, ইটিটি হিসাবে ১২২ জন, পারফিউশনিস্ট হিসাবে ১জন, সিমুলেটর হিসাবে ২ জন, অর্থোপেডিক্স হিসাবে ২ জন, ইকো হিসাবে ২৪৮ জন)। 


(৩) কার্ডিওগ্রাফার পদে = সর্বমোট ১৫০ জনসহ মোট ২ হাজার ৬৮৯ জনকে নিয়োগ দেওয়া হবে।


এই চাকরির জন্য যে ধরনের যোগ্যতার প্রয়োজন হবে আসুন বিস্তারিত দেখে নেই



প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা : একজন চাকরি  প্রার্থীকে মেডিকেল টেকনোলজিস্ট পদের জন্য স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেডিকেল টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে এবং মেডিকেল টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার পদের জন্য এইচএসসি বা সমমান পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে যেকোনো প্রতিষ্ঠানে তিন বছরের চাকরির বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।


প্রার্থীর বয়সসীমা : একজন চাকরি প্রার্থী আবেদনকারীর বয়স ১ মার্চ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর গ্রহণযোগ্য হবে বলে বিবেচিত হবে । 


চাকরি প্রার্থী আবেদন যেভাবে : একজন চাকরি প্রার্থীকে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে । আবেদন করতে ক্লিক করুন এখানে।


আবেদন ফি : একজন চাকরি প্রার্থী কে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের সার্ভিস চার্জসহ আবেদন ফি বাবদ ১১২ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে ।




চাকরি প্রার্থী আবেদনের সময় : চাকরি প্রার্থী আবেদনের সময়  ২১ মার্চ থেকে আবেদন প্রক্রিয়া শরু হয়ে চলবে ২১ এপ্রিল পর্যন্ত, ২০২২। 




সবাই পোস্টটি ভাল ভাবে পড়েছেন আশা করি ,  আপনার পরিচিত বন্ধু বান্ধব আত্মীয় স্বজনদের মাঝে শেয়ার করে করে দিন যেন সবাই দেখতে পারে এবং সবাই চাকরির আবেদন করতে পারে শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ । আরো নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজকে সবাই ফলো করে রাখুন ।

আরো পড়ুন :- কোন বয়সের মেয়েদের বিয়ে করলে ,বিবাহিত জীবন সুখের হয় ,বিস্তারিত দেখুন

আরো পড়ুন :-  মারিয়া আক্তার (উর্মি ) জন্য পাত্র চাই ,পাত্রী সম্পকে বিস্তারিত দেখুন

 আরো পড়ুন :-  সুন্দরী বউ বিয়ে করলে কি কি বিপদ হয় দেখুন একবার ,সাবধান হোন সবাই 

Post a Comment

0 Comments