Header Ads Widget

সুন্দরী বউ বিয়ে করলে কি কি বিপদ হয় দেখুন একবার ,সাবধান হোন সবাই

 


আমরা যখন প্রেম করতে চাই বা প্রেম করি ,তখন আমাদের সবার একটা চিন্তা থাকে যে সুন্দরী একটা মেয়ের সাথে প্রেম করা । আবার আমরা যখন বিয়ে করার চিন্তা করি তখনও কিন্তু আমাদের ওই একই চিন্তা থাকে যে একটা সুন্দরী মেয়েকে বিয়ে করতে পারা । অনেকেরই এই সপ্ন পড়ুন হয় আবার অনেকেরই সপ্ন পড়ুন হয়না । আজ আমি আলোচনা করবো যে ,এই সুন্দরী মেয়েকে বিয়ে করলে কি কি বিপদে পড়তে হয় বা হবে ।


সুন্দরী বৌ বিয়ে করলে কি কি বিপদ হয় দেখুন :-

বাড়িতে সুন্দরী বউ থাকলে অনেক ধরণের বিপদ পারি দিতে হয় জামাইদের আর তা হলো 

১ ছোট ভাইদের আনাগোনা : - বাড়িতে যখন একটা সুন্দরী বউ থাকে ,তখন সেই বাড়িতে এলাকার ছোটু ভাইদের ভিড় দেখা যাই । তারা দেবরের দাবি নিয়ে সুন্দরী ভাবীর কাছে আসে বার বার । এই ধরণের ব্যাপারটা কিন্তু সেই সুন্দরী বউ  এর জামাইকে পোহাতে হয় । দেবররা আপনার সুন্দরী বৌ কে প্রেমের ফাঁদে  ফেলতেচেষ্টা করবে । তারা আপনার সুন্দরী বৌ কে মনে মনে ভোগ করবে ।


২ মার্কেট করতে গেলে বিপদ :- সুন্দরী বৌ নিয়ে আপনি যখন মার্কেট করতে যাবেন । তখন দেখবেন যে সবাই হা করে আপনার সুন্দরী বৌ এর দিকে তাকিয়ে থাকবে । আপনি সুন্দরী বৌ নিয়ে যে দোকানে ধোকবেন ,দেখবেন সেই দোকানে আপনার বৌ কে দেখার জন্য ভিড় লেগে যাবে ।তারা আপনার সুন্দরী বৌ কে মনে মনে ভোগ করবে ।


৩ কোনো অনুষ্ঠানে গেলে বিপদ :- আপনি যখন আপনার সুন্দরী বৌ কে নিয়ে কোথাও কোনো অনুষ্টানে বেড়াতে যাবেন ,তখন দেখবেন সবাই হা করে আপনার সুন্দরী বৌকে দেখছে  এবং কাছে ভিড়তে চেষ্টা করছে । ভিড়ের মধ্যে সুযোগ পেলে তারা আপনার সুন্দরী বৌ এর শরীরে হাত দেয়ার চেষ্টা করবে । তারা আপনার সুন্দরী বৌ কে মনে মনে ভোগ করবে ।


সুন্দরী বৌ কাছে  থাকলে আরো অনেক ধরণের সমস্যায় পড়তে হয় জামাইদের কে । 


Post a Comment

0 Comments