Header Ads Widget

কোন বয়সের মেয়েদের বিয়ে করলে ,বিবাহিত জীবন সুখের হয় ,বিস্তারিত দেখুন

কোন বয়সের মেয়েদের বিয়ে করলে ,বিবাহিত জীবন সুখের  হয়


আজাদুর ,Rajshahir News24:-  আমাদের যখন বিয়ের বয়স হয় ,তখন আমরা সবাই বিয়ে করার জন্য মেয়ে দেখে থাকি ,এবং চয়েস মতো মেয়ে পেলে বিয়ে করে ফেলি ।আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো যে কোন বয়সের মেয়েকে বিয়ে করলে আপনি বিবাহিত জীবনে অনেক মজার সাথে কাটাতে পারবেন ।


আমরা সাধারণত বিয়ে করার সময় কচি কচি কম বয়সী মেয়ে খোঁজে থাকি । আমরা ছেলেরা যা করি তা হলো ,আমাদের বয়স যা হয় হোক ,সেটা ভাবার দরকার নেই ,আমাদের বৌ চাই কচি কচি ১৪ থেকে ১৬ বছর বয়সী । 


বিয়ে করার সময় যে ভুল গুলো  অনেকেই করে :-


ধরেন , আপনার বয়স ৩০ বছর ,এখন আপনি বিয়ে করবেন ,আপনি মেয়ে খোঁজতে ছেন  কচি ১৪ বা ১৬ বছর এর মেয়ে । যাই হোক সেই ১৪ বছরের কচি মেয়েটার সাথে আপনার বিয়েটা হয়ে গেলো ,আপনার থেকে আপনার বৌ এর বয়স অর্ধেক ।এবার  দেখেন খেলা টা কেমন হয় । আপনার বয়স এখন ৩০ বছর বিয়ে করলেন ,বিয়ের ১৫ বছর পর আপনার বয়স হবে ৪৫ বছর ,৪৫ বছর বয়স মানে আপনি যৌবনের শেষ অংশে গিয়ে পোঁছবেন । এদিকে আপনার বৌ ১৫ বছরে  বিয়ে এবং বিয়ের ১৫ বছর পরে ৩০ বছরে পোঁছাবে  । একটা মেয়ের ৩০ বছর বয়েসে পর্ণ যবতী থাকে । 


আপনি ৪৫ বসরে বড়া  হয়ে যাবেন ,আর আপনার তখন বৌ ৩০ বছরের টগবগে রসে ভরা যুবতী নারী । তখন কি আপনার পক্ষে সেই ৩০ বছরের টগবগে রসে ভরা যুবতী নারী কে শারীরিক চাহিদা মেটা নো সম্ভব । আপনি পারবেন না তাকে  শারীরিক চাহিদা মেটাতে ,তখন শরু  হবে পরকীয়া সংসারে অশান্তি । 


কোন বয়সী মেয়ে বিয়ে করলে আপনি সুখী  হবেন :-


আপনার বয়স যদি ৩০ বছর হয় ,তাহলে আপনি বিয়ে করবেন এমন মেয়েকে যার বয়স হবে ২৪ থেকে ২৬ বছর । আবার আপনার বয়স যদি ২৫ বছর হয় ,তাহলে আপনি ১৯ বা ২০ বছরের মেয়েকে বিয়ে করতে পারেন । মোট কথা হলো আপনার বয়স থেকে আপনার বৌ এর বয়স এর ব্যাবধান হতে হবে ৪-৫ বা ৬ বছর এমন । এতে হবে কি আপনার বয়স যখন ৫০ হবে তখন আপনার বৌ এর বয়স হবে ৪৫ বছর । আপনি ও বড়া  হবেন আপনার বৌ বড়ি হবে । শারীরিক চাহিদা তখন ২ জনের তাই কমে যাবে । আপনারা সুখে থাকতে পারবেন ।আর যদি আপনার বয়স থেকে বৌ এর বয়স ১০ বা ১৫ বা ২০ বছর কম হয় ,তাহলেই আপনি শেষ বয়সে ১০০% বিপদে পড়বেন ।



 আজ আমি যে কথা গুলো  বললাম ,তা আমার নিজ চোখে দেখা বাস্তব অভিগতা থেকে বললাম ।আপনারাও একবার ভেবে দেখবেন ,আমার কথা গুলো  ঠিক কিনা । আমার কথা যদি ভুল  মনে হয় তাহলে কমেন্ট করে জানাবেন আমাকে ।

Post a Comment

0 Comments