Header Ads Widget

Leader amie Bangladesh bangla Full Movie Downlord | লিডার আমি বাংলাদেশ বাংলা ফুল মুভি ডাউনলোড

 



দীর্ঘ একটা অপেক্ষার পরে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা এবারের রোজার ঈদে মুক্তি পেয়েছে । সিনেমাটির নাম লিডার আমি বাংলাদেশ ।সিনেমা টি বাংলাদেশের ১০৩ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে একযোগে । যার কারণে আমরা যারা শাকিব খানের ভক্ত আমাদের সিনেমাটি দেখার সৌভাগ্য হচ্ছে । এই সিনেমাটি যেহতো বাংলাদেশের ১০৩ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। যার কারণে আমরা বিভাগীয় শহর জেলা শহরে আমরা খুব সহজেই সিনেমা গুলো দেখার সুযোগ পাবো । আমরা হয়তো অনেকেই জানেন বাংলাদেশের অনেক সিনেমা হল বন্ধ হয়ে গেছে যার কারণে এখন আমরা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে চাইলে সিনেমা দেখতে পারি  না কারণ আমাদের এলাকায় কোন সিনেমা হল নেই ।


শাকিব খানের জীবনে অনেক উল্লেখযোগ্য সকল সিনেমা রয়েছে তার মধ্যে এটি অন্যতম হতে যাচ্ছে । এই সিনেমার ট্রেইলার দেখে বোঝা যাচ্ছিল সিনেমা টা অনেক সুন্দর হতে যাচ্ছে এবং খুব ভালো মনের সিনেমা ।এই  সিনেমার মাধ্যমে আমরা আমাদের দেশের রাজনৈতিক অবস্থা এবং বাস্তব অবস্থার প্রেক্ষাপট দেখতে পাব এবং একজন সাধারন মানুষ হয়ে কিভাবে দেশের মানুষদের নিয়ে কথা বলা যায় তেমনই একটা গুরুত্বপূর্ণ চরিত্রে আমরা এই সিনেমায় শাকিব খানকে দেখতে পাবো ।


বিভিন্ন অন্যায় বিষয় নিয়ে প্রতিবাদ , সাধারণ মানুষদেরকে অন্যায়ের বিরুদ্ধে জাগরন তাদের মনে উৎসাহ তৈরি , বিভিন্ন ধরনের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সামাজিক গল্পে নির্মিত সিনেমা টি  তপু খান পরিচালিত প্রথম ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’।


লিডার আমি বাংলাদেশ এই  সিনেমাটি আমাদের সমাজের জন্য একটা মেসেজ হিসেবে কাজ করবে । লিডার আমি বাংলাদেশে এই সিনেমার মত যদি আমাদের দেশেও এমন হতো বাস্তবে তাহলে আমাদের দেশটা কত সুন্দর হতো আসলে খুব ভালো হতো । এই সিনেমার পরিচালক তপু খান যেভাবে বাস্তব ঘটনার আলোকে গল্পটিকে গুছিয়ে একটা সুন্দর রূপ দিয়েছে আসলেই প্রশংসার দাবিদার। 



  আরো পড়ুন:-  বাংলাদেশের কোন জেলার মেয়েরা সব থেকে বেশি সুন্দরী  | 


এই সিনেমা টিতে উল্লেখযোগ্য চরিত্রে সুপারস্টার শাকিব খান ছাড়াও আছেন নায়িকা বুবলী, ভিলেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত সহ আরো অনেক গুণী অভিনেতা ।



লিডার আমি বাংলাদেশ Full Movie Download :


আমাদের দেশে যখন কোনো নতুন সিনেমা মুক্তি পায় তখন তার বেশিরভাগ মানুষেরাই চিন্তা করি যে এই সিনেমাটি আমরা অনলাইন থেকে ডাউনলোড করে দেখব ।  কারণ অনলাইন থেকে সিনেমা ডাউনলোড করে দেখতে টাকা খরচ হয় না সামান্য কিছু এমবি খরচ হয় ।কিন্তু একটা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে তিনশো চারশো টাকা খরচ হয় ।যার কারণে আমরা অনলাইন থেকে ডাউনলোড করা সিনেমা দেখা তেই  আগ্রহী। কিন্তু আমরা যদি এভাবে অনলাইন থেকে সিনেমা দেখার আগ্রহ থেকে বসে থাকি তাহলে একটা সময় কিন্তু বাংলাদেশের কোন পরিচালক কোন নায়ক সিনেমা তৈরি করার সাহস পাবে না । কারণ তারা সিনেমা তৈরি করে যদি  এখান থেকে টাকা লাভ করতে না পারে। আর আমরা যারা দর্শক আমরা সিনেমা হলে গিয়ে সিনেমা নাই দেখি তাহলে তো তারাই সিনেমা জগৎ থেকে সরে দাঁড়াবে ।


আমরা যারা  সিনেমা প্রেমী দর্শক আমাদের সবার উচিত যখন নতুন কোন সিনেমা বাংলাদেশের রিলিজ হয় । আমাদের সবার উচিত সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা এবং সিনেমা শিল্পকে টিকিয়ে রাখা । একটা সিনেমার প্রাণ হচ্ছে দর্শক ।সিনেমা মুক্তির পর দর্শক যদি সিনেমা হলে গিয়ে সিনেমা দেখেন তাহলে কেবল সিনেমাটি সুপারহিট হয় ।


আরো পড়ুন:- খেজুর এবং মধু একসঙ্গে খেলে যে ধরনের উপকার হয় | বিশেষ করে ছেলেদের জন্য খুবই উপকারী 


যারা এ সিনেমাটি অনলাইন থেকে ডাউনলোড করবেন :


আমাদের দেশে একটা সিনেমা রিলিজ হওয়ার   কিছুদিন পর আমরা অনলাইনে পাই। আমরা  সেখান থেকে ডাউনলোড করতে পারি । তবে এটা যেহেতু ঈদের সিনেমা যার কারণে আপনি অল্প দিনের মধ্যে অনলাইনে এই সিনেমাটি পাবেন না এটার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে ।  সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ফিলিংস টাই আলাদা আর ঈদের সময় ফিলিংসটা আরো বেড়ে যায় । তাই সবার উচিত অনলাইনের আশায় বসে না থেকে গরম গরম সিনেমা হলে গিয়ে সিনেমা দেখাটা বেশি উপভোগ্য হয় ।

Post a Comment

0 Comments