Header Ads Widget

Black war-Mission extreme 2 bangla Full Movie Downlord | ব্ল্যাক ওয়ার- মিশন এক্সট্রিম ২ বাংলা ফুল মুভি ডাউনলোড |

Black war:Mission extreme 2 bangla Full Movie Downlord



বর্তমান সময়ে আমাদের দেশে খুব সুন্দর সুন্দর সিনেমা তৈরি হচ্ছে বিশেষ করে গত দুই-তিন বছর থেকে আমাদের দেশে হলিউড স্টাইল এর সিনেমাগুলো মুক্তি পাচ্ছে । তারই ধারাবাহিকতায় আমরা ২০২৩ সালের প্রথম মাসেই আমরা  আরো একটি  হলিউড স্টাইল এর  নতুন সিনেমা দেখতে পাচ্ছি । বাংলাদেশে ২০২৩ সালের আলোচিত সিনেমা নায়ক  আরেফিন শুভ অভিনীত নতুন বাংলা ছবি "ব্ল্যাক ওয়ার" –মিশন এক্সট্রিম ২ " ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে সারা বাংলাদেশ জোড়ে । 



গত বছরও আমরা এমন আলোচিত একটি সিনেমা দেখতে পেয়েছিলাম সেটা হচ্ছে মিশন এক্সট্রিম। এই সিনেমাটি বানানো হয়েছিল জঙ্গিবাদ এর উপর নির্ভর করে কিছু গল্প দেখান হয়েছিল কিন্তু মিশন এক্সট্রিমএ কিছু বিষয় রহস্য রাখা হয়েছিল । যে রহস্যগুলো মিশন এক্সট্রিম  দেখানো হয় নি গোপন রাখা ছিল সেগুলো আমরা মিশন এক্সট্রিম টু সিনেমার মাধ্যমে দেখতে পারবো । এই ধরনের সিনেমা যদি আমাদের দেশে বেশি বেশি নিয়মিত নির্মাণ হতে থাকে তাহলে আমাদের ইন্ডাস্ট্রি ও একসময় অনেক  সামনের দিকে এগিয়ে যাবে এবং অনেক ভাল কিছু করবে । যারা এর আগে মিশন এক্সট্রিম সিনেমা দেখে ছিলেন তাদের মধ্যে কিন্তু একটা আগ্রহ ছিল যে সে রহস্যগুলো কি । তো অবশ্যই তারা মিশন এক্সট্রিম টু সিনেমাটি দেখবেন তাহলে সেই রহস্যের জট খুলতে সিনেমাটি চলে এসেছে ।



আরিফিন শুভর সিনেমা মানেই  একটা আলাদা অন্যরকম উত্তেজনা কাজ করে কারণ তার অভিনীত প্রত্যেকটা সিনেমা গুলো  আলোচিত হয় এবং অনেক অ্যাকশনধর্মী হয় । আপনি যদি আরেফিন শুভর একজন ভক্ত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার উচিত এই সিনেমাটি দেখার কারণ এ সিনেমাটি আরেফিন শুভর  জীবনের সেরা একটি সিনেমা । 



আমরা এর আগে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে জেনেছি সিনেমাটির জন্য সিনেমার নায়ক আরেফিন রুমি অনেক পরিশ্রম করেছে আর তিনি বলেছেন এটা তার জীবনের সেরা ছবি হতে চলেছে । এই সিনেমাতে আমরা আরেফিন শুভর কাছ থেকে আলাদা রকম একটা বডি ফিটনেস দেখতে পেয়েছি  । এই সিনেমায় আরেফিন শুভর সাথে নায়িকা হিসেবে অভিনয় করেছেন  লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী । এই সিনেমায় প্রতিটা অভিনয় শিল্পীরা তাদের নিজ নিজ অবস্থান থেকে খুব সুন্দর অভিনয় করেছেন । এই সিনেমায় ফাইটিং সিন গুলো অনেক সুন্দর হয়েছে এবং এই সিনেমায় ড্রোনের মাধ্যমে যে শটগুলো নেয়া হয়েছে এক কথায় অসাধারণ ।


আরো দেখুনঃ শহরে যেসব আবাসিক  হোটেলে দেহ ব্যবসা হয় |দেহ ব্যবসা হয় এমন আবাসিক হোটেল চেনার সহজ উপায়



 এই সিনেমায় যারা অভিনয় করেছেন  তারা হলেন :-


আরেফিন শুভ

জান্নাতুল ফেরদৌস ঐশী

তাসকিন রহমান

 সাদিয়া নাবিলা

 সুমিত সেন গুপ্ত,

 মিশা সওদাগর

 হাসান ইমাম

 ফজলুর রহমান বাবু

 শহিদুজ্জামান সেলিম

 শতাব্দী ওয়াদুদ

 দিলারা জামান 

লায়লা হাসান

 ইরেশ যাকের

মাজনুন মিজান

সৈয়দ সাইফুল ইসলাম

সাইদুল ইসলাম প্রমুখ




সিনেমার কাহিনী সংক্ষেপ মূলত বাংলাদেশের বিভিন্ন জঙ্গি সংগঠন ও সন্ত্রাসী কার্যক্রমের ওপর পুলিশি অভিযান মূলক সিনেমা । যে জঙ্গিরা সন্ত্রাসীরা তার দেশটাকে দখল করার জন্য চেষ্টা করে এর বিপরীতে পুলিশ বাহিনীর কিভাবে তাদের থেকে দখলমুক্ত করে এ ধরণের কিছু ঘটনা গুলো নিয়েই এ সিনেমাটি সামনের দিকে এগিয়ে গেছে । এই সিনেমার মাধ্যমে বাংলাদেশের নিরাপত্তা বাহিনীর একটা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা দেখানো হয়েছে ।যে তারা কিভাবে দেশের জন্য কাজ করে থাকে যারা দেশে অপকর্ম করে তাদেরকে কিভাবে প্রতিহত করে থাকে এ সকল নিরাপত্তা বাহিনীরা ।


এই সিনেমাটি ডাউনলোড করবেন যেভাবে :-


এই সিনেমাটি ১৩জানুয়ারি ২০২৩  মুক্তি পেয়েছে ।হয়তো অনেকেই কপিরাইট সিনেমা বিভিন্ন ওয়েবসাইটে আপলোড করবে ।আমরা চাইলে সেখান থেকে খুব সহজেই এই সিনেমাগুলো দেখতে পারি কিন্তু এই সিনেমাগুলো ওয়েবসাইটে দেখা উচিৎ নয় আমাদের সবার উচিত এগুলো সিনেমা হলে গিয়ে দেখা । কপিরাইট ভিডিও করা এটা আমাদের দেশীয় আইনে অপরাধ। এবং এই সিনেমাগুলো কপিরাইট দেখাও একটা অপরাধ । 



আরো দেখুনঃ প্রেমিকা নিয়ে  থাকা যায়  শহরের যে সব আবাসিক হোটেলে জানুন শিখুন 


এই সিনেমাটি দেখবেন যেভাবে :

এই ধরনের আলোচিত সিনেমা গুলো তৈরি করতে কিন্তু অনেক টাকা খরচ হয় । যারা এ ধরনের সিনেমা অনেক টাকা খরচ করে প্রযোজনা করে । সিনেমা গুলো যখন মুক্তি পায় আমরা যদি এই সিনেমাগুলো সিনেমা হলে গিয়ে না দেখি আমার যদি বিভিন্ন অনলাইন প্লাটফর্মে কপিরাইট সিনেমা দেখার চিন্তা করি । তাহলে কিন্তু এই বিগ বাজেটের সিনেমাগুলো টাকা লাভ করতে পারবে না । যার কারণে পরবর্তীতে আর প্রযোজকেরা কখনোই বেশি বাজেটের সিনেমা তৈরি করার সাহস পাবে না । আমরা যারা সিনেমাপ্রেমী দর্শক আমাদের উচিত আমাদের দেশের সিনেমাকে বাঁচিয়ে রাখার জন্য এবং আরো ভালো ধরনের সিনেমা তৈরি করার জন্য প্রযোজকদের কে উৎসাহিত করা আমাদের উচিত সবার সিনেমা হলে গিয়ে সিনেমা গুলো দেখা ।



আমরা যদি সিনেমা হলে গিয়ে সিনেমা গুলো দেখি তাহলে প্রযোজকরা সিনেমাগুলো থেকে টাকা লাভ করতে পারবে এবং তারা পরবর্তীতে আরো বেশি বাজেটের সিনেমা তৈরি করার সাহস পাবে ।যার ফলে আমরাও এর থেকেও ভালো সিনেমা দেখতে পাব বাংলাদেশের সিনেমা হলে বসে বাংলা হলিওড স্টাইলের সিনেমা ।


আরো দেখুনঃশায়লা শারমিন পলি সম্পর্কে বিস্তারিত তথ্য | রাজশাহীর সুন্দরী মেয়ে |



এই সিনেমাটির আমাদের দেশের প্রায় ৪৪ টি সিনেমা হলে একযোগে মুক্তি পেয়েছে । আমি আপনাদের সুবিধার্থে বাংলাদেশের কোন কোন সিনেমা হলে সিনেমাটি মুক্তি পেয়েছে সেটার একটা  তালিকা দেওয়ার চেষ্টা করবো আপনাদের সাথে । যাতে করে আপনারা খুব সহজেই আপনাদের পাশের সিনেমা হলে গিয়ে সিনেমা টি দেখতে পারেন ।



##ব্ল্যাক ওয়ার" –মিশন এক্সট্রিম ২ " সিনেমার হললিস্ট  :-

১. মধুমিতা সিনেমা, ঢাকা 

২. শ্যামলী সিনেমা, ঢাকা 

৩. চিত্রামহল সিনেমা, ঢাকা 

৪. গীত সিনেমা, ঢাকা 

৫. আনন্দ সিনেমা, ঢাকা 

৬. বিজিবি অডিটোরিয়াম, ঢাকা 

৭. নিউ মেট্রো সিনেমা, নারায়ণগঞ্জ 

৮. সেনা অডিটোরিয়াম, সাভার ক্যান্টনমেন্ট

৯. সিনেস্কোপ সিনেপ্লেক্স, নারায়ণগঞ্জ 

১০. ঝুমুর সিনেমা, জয়দেবপুর 




১১. চাদঁমহল সিনেমা, কাঁচপুর

১২. নবীন সিনেমা, মানিকগঞ্জ 

১৩. চন্দ্রিমা সিনেমা, শ্রীপুর 

১৪. রুটস সিনেক্লাব, সিরাজগঞ্জ 

১৫. মধুবন সিনেপ্লেক্স, বগুড়া

১৬. রুপকথা সিনেমা, পাবনা

১৭. মডার্ন সিনেমা, দিনাজপুর 

১৮. তামান্না সিনেমা, সৈয়দপুর 

১৯. নন্দিতা সিনেমা, সিলেট 

২০. শাপলা সিনেমা, রংপুর 





২১. সুগন্ধা সিনেমা, চট্টগ্রাম 

২২. ছায়াবানী সিনেমা, ময়মনসিংহ

২৩. চিত্রালী সিনেমা, খুলনা

২৪. শংখ সিনেমা, খুলনা

২৫. সত্যবতী সিনেমা, শেরপুর 

২৬. পূর্বাশা সিনেমা, শান্তাহার 

২৭. রাজ সিনেমা, কুলিয়ারচর 

২৮. মোহন সিনেমা, হবিগঞ্জ 

২৯. সেনা অডিটোরিয়াম, ঢাকা ক্যান্টনমেন্ট

৩০. মম ইন, বগুড়া 





৩১. অভিরুচী সিনেমা, বরিশাল 

৩২. মনিহার সিনেমা, যশোর

৩৩. রূপালী  কুমিল্লা

৩৪. স্টার সিনেপ্লেক্স, বসুন্ধরা শপিং মল, পান্থপথ

৩৫. স্টার সিনেপ্লেক্স, এসকেএস টায়ার, মহাখালী 

৩৬. স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভার, ধানমন্ডি 

৩৭. স্টার সিনেপ্লেক্স, সনি স্কোয়ার, মিরপুর

৩৮. স্টার সিনেপ্লেক্স, বন্ধবন্ধু আর্মি মিউজিয়াম, বিজয় স্মরনী

৩৯. স্টার সিনেপ্লেক্স, চট্টগ্রাম

৪০. স্টার সিনেপ্লেক্স, রাজশাহী 

৪১. ব্লক বাস্টার সিনেমাস, যমুনা ফিউচার পার্ক

৪২, লায়ন সিনেমাস, কেরানীগঞ্জ 

৪৩. সিলভার স্ক্রীন, চট্টগ্রাম এবং 

৪৪. গ্র‍্যান্ড সিলেট, সিলেট


সামনের সপ্তাহে আশা করা যায় আরো বেশি  সিনেমা হলে এই  সিনেমাটি দেখা যাবে এবং সিনেমাটি সারা বাংলাদেশে বিভিন্ন সিনেমা হলে মুক্তি পাবে সারা দেশজুরে ।

Post a Comment

0 Comments