Header Ads Widget

BD Shop এর পণ্যের গুণগত মান সবার থেকে কেন বেশি ভালো হয় | জানুন বিস্তারিত

BD Shop এর পণ্যের গুণগত মান সবার থেকে কেন বেশি ভালো হয় | জানুন বিস্তারিত


 বর্তমান সময়ে আমরা সবাই ডিজিটাল বাংলাদেশে বসবাস করছি । যার কারণে আমাদের যখন কোনো নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বা খাদ্য দ্রব্য বা ইলেকট্রনিক্স পণ্যের দরকার হয় তখন আমরা সরাসরি মার্কেটে না গিয়ে  আমরা ঘরে বসেই ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করেই অনলাইনের মাধ্যমে সেই জিনিসগুলো অর্ডার করে থাকি ।



আমরা যারা শহর অঞ্চলে বসবাস করে মূলত আমরা বেশিরভাগ এই ধরনের সুযোগ সুবিধা পেয়ে থাকি ,ফেসবুকে আমার একটি পণ্য  পছন্দ হলো আমি সাথে সাথে সেই পণ্যটি অর্ডার করে ফেললাম দেখা গেল ১২ ঘণ্টার মধ্যেই আমার বাড়িতে এসে সেই পণ্য ডেলিভারি দিয়ে গেল বিষয়টা কত সুন্দর তাই না ।

তবে শহরের তুলনায় গ্রামের ছেলেপেলে রাও কিন্তু পিছিয়ে নেই তারাও কিন্তু বর্তমান সময়ে অনেক এগিয়ে তারা বিভিন্ন সময়ে বিভিন্ন পণ্য কেনার জন্য অনলাইনে অর্ডার করে থাকে এবং কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তারাও পণ্যগুলো ডেলিভারি নিয়ে থাকে ।


আজকের পোস্টে আমি আলোচনা করব আমরা যে অনলাইন এ পণ্যগুলো অর্ডার করি সেগুলোর মধ্যে আসলে কোন ওয়েবসাইট প্রতিষ্টান টা সবচেয়ে সেরা এবং কোন ওয়েবসাইট থেকে সবচেয়ে ভালো পণ্য পাওয়া যায় । আমাদের দেশে অনেকগুলো অনলাইন সেবা প্রতিষ্ঠান রয়েছে যার মধ্যে bdshop.com একটি অন্যতম সেরা প্রতিষ্ঠান । এই প্রতিষ্ঠান গুলোতে যারা অনলাইনে কোন পণ্য কেনার জন্য অর্ডার করে তারা সব সময় তাদের গ্রাহকদেরকে ভালো মানের পণ্য দেওয়ার চেষ্টা করে ।  bdshop.com এর পণ্যের গুণগত মান অনেক ভালো এবং তারা সর্বোচ্চ সেরা পণ্যটি গ্রাহকদের হাঁটতে পৌঁছানোর চেষ্টা করে ।





 bdshop.com এর পণ্য সবার চেয়ে সেরা কিন্তু কেন ?


আপনারা হয়তো অনেকেই জেনে থাকবেন যে আমার যখন কোন একটি পণ্য পছন্দ হয় তখন কিন্তু আমরা দু-তিনটা প্রতিষ্ঠান দেখি যে আসলে এই পণ্যগুলো 

 কোন প্রতিষ্ঠান কত টাকা নিচ্ছে ।  আমরা আরো দেখি যে কোন পণ্যের রিভিউ টা কেমন আর আমরা রিভিউ দেখে মূলত পণ্যের কেনার জন্য অর্ডার করি । একটা প্রতিষ্টান এর ওয়েবসাইটে তাদের পোস্ট এর রিভিউ দেখে একটা পণ্যের গুণগত মান নির্ণয় করা যায় ।


যদি তাদের অনলাইন ডেলিভারির  গুণগত মান ভালো হয় তাহলে গ্রাহকরা তাদের ওয়েবসাইটে সেই পণ্য টি সম্পর্কে ভালো রিভিউ দিয়ে থাকে । আবার তাদের ডেলিভারি পণ্য টি  যদি খারাপ হয় তাহলে সেই গ্রাহকরা ওয়েবসাইটে এসেছে সেই পণ্য টি  বিষয়ে খারাপ রিভিউ দিয়ে থাকে ।


Bdshop.com ওয়েবসাইট প্রতিষ্ঠান যে ধরনের পণ্য থাকে এই ধরনের পণ্য  পণ্যগুলো আমাদের দেশের অন্যান্য অন্যান্য প্রতিষ্ঠান থেকে এদের দাম অনেক বেশি থাকে ।যার কারণে আমরা bdshop.com থেকে পণ্যগুলোমানের দিক দিয়ে অনেক ভালো হয় কারণ তারা সর্বোচ্চ দাম নেই এবং তাই তারা সর্বোচ্চ ভালো এবং সেরা পণ্য টি দেয়ার চেষ্টা করে ।


আপনাদের সাথে একটা উদাহরন শেয়ার করি ধরুন আপনি একটি পণ্য কিনবেন তো আপনি bdshop.com এ দেখলেন ওই পণ্যটির দাম ১০০০ টাকা তখন আপনি অন্য একটি ওয়েবসাইটে গিয়ে দেখলেন যে সেখানে ওই একই ধরনের পণ্য কিন্তু সেখানে দাম দেওয়া আছে মাত্র ৫০০ টাকা । এখন আপনি যদি সেখানে দাম কম দেখে আপনি ভাবলেন যে একই পণ্য  আমি কেন ১০০০টাকা দিয়ে কিনতে যাব আমি এখানে মাত্র ৫০০ টাকা দিয়ে পাচ্ছি ।


 আমি এই পণ্যটি অর্ডার করবো এখন আপনি যদি ৫০০ টাকা দিয়ে এই পণ্যটি ওই ওয়েবসাইট থেকে অর্ডার করেন তাহলে আপনাকে তারা ওই ৫০০ টাকার গুণগত মানসম্পন্ন ওই পণ্যটি আপনাকে তারা ডেলিভারি করবে । এখন আপনি যদি মনে করেন যে আপনি ৫০০ টাকার কেনা  পণ্যটি ১০০০ টাকার পণ্যের কোয়ালিটির মত পাবেন । অবশ্যই পাবেন না কারণ ১০০০ টাকার দাম আলাদা আবার  ৫০০ টাকার দাম আলাদা । আপনি যদি ১০০০ টাকার পণ্যটি অর্ডার করেন তাহলে সেটা গুণগত মান এবং পণ্যের মান অনেক ভালো হবে এবং আপনি যখন ওই একই প্রশ্ন অন্য কোন প্রতিষ্ঠান থেকে ৫০০টাকা দিয়ে কিনেন  তার অবশ্যই  সেটার  মান নিম্ন হবে এবং গুণগত মান ভালো হবে না ।


আমরা  bdshop.com এর ওয়েবসাইট এর কিছু পণ্যের রিভিউ  দেখে আসি 




মূলত এই কারণেই bdshop.com এর পণ্য অন্য সব প্রতিষ্ঠান থেকে তাদের পণ্যের গুণগত মান ভালো থাকে কারন তাদের পণ্যের অনেক দাম বেশি হয় তাই তারা সবচেয়ে ভালো মানের সেরা মানের পণ্য ডেলিভারি করে থাকে ।এখন আপনি যদি bdshop.com থেকে পণ্য কিনেন  আপনি একদম সঠিক এবং নির্ভরযোগ্য ভালো পণ্যটি পাবেন এবং আপনি সেটি অনেকদিন ব্যবহার করতে পারবেন ।


Post a Comment

0 Comments