Header Ads Widget

এনজিও কর্মীকে ধর্ষণ করে পাট ক্ষেতে হত্যা,দেখুন বিস্তারিত | NGO worker raped and killed

 

সংগ্রহীত ছবি


আমাদের দেশে অনেক ধরনের ঘটনা ঘটছে প্রতিদিন এর মাঝে কিছু অনাকাঙ্খিত ঘটনা ঘটছে , যে ঘটনাগুলো আসলেই খুবই হৃদয়বিদারক ঘটনা । কতটা নির্দয় হলে মন কাজগুলো করা হয় একটা ছয় মাসের অন্তঃসত্ত্বা মেয়েকে ধর্ষণ করে পাট ক্ষেতের মাঝে হত্যা করে ফেলে রেখে দিতে পারে। আমরা কতটা নির্দয় হয়ে গেছে একবার ভেবে দেখেছেন কি ?


হ্যাঁ ভাই এমনই একটি ঘটনা ঘটেছে ফরিদপুর জেলার ভাঙ্গা  উপজেলার পৌর সদরের চৌধুরী কান্দা সদরদী গ্রামের পাটক্ষেতের ভেতর থেকে নুপুর সাহা (২৫) নামের একজন এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ । এই নুপুর সাহা ২৫ ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।  এই নুপুর সাহা (২৫)  ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভাঙ্গা পৌরসভার সদরদী গ্রামের কার্তিক রায়ের (৩২)  স্ত্রী ছিলেন ।


নুপুর সাহা (২৫) একটি বেসরকারি এনজিও প্রতিষ্ঠান এর  মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন । তিনি আদ-দ্বীন এনজিও প্রতিষ্ঠান একজন মাঠকর্মী । নুপুর সাহা (২৫) প্রতিদিনের ন্যায় আজ বুধবার (৮ জুন) সকালে তার নিজ কর্মস্থলে ভাংগা পৌরসভা হুগলি গ্রামের আদ-দ্বীন এনজিও প্রতিষ্ঠান কিস্তির টাকা সংগ্রহ করার জন্য বের হয়েছিলেন ।কিন্তু যখন তার ডিউটির সময় শেষ হয়ে যায় কিন্তু সেই নুপুর সাহা আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না বা তার অফিসের লোকেরা তার কোনো খোঁজ পাচ্ছিলাম না এবং তার পরিবারের লোকেরা কোন খোঁজখবর পাচ্ছিলেন না কারণ নুপুর সাহার সাথে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছিল ।


বুধবার বিকালে স্থানীয় এলাকাবাসী মামুন সেখ নামে একজন ব্যক্তির পার্ট ক্ষেতের ভিতর নুপুর সাহা অর্ধনগ্ন মৃতদেহটি দেখতে পায় । তারপর এলাকাবাসী পুলিশকে বিষয়টি জানায় তার পরে সেখানে পুলিশ সদস্যরা আসে এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান এ বিষয়টি দেখে যা মনে হচ্ছে তদন্ত না করে এ বিষয়ে প্রকৃত ঘটনাটি ঘটেছিল বলা যাচ্ছে না তদন্ত রিপোর্ট পেলেই শীঘ্রই এই বিষয়ে বিস্তারিত আপনাদের জানাবো ।


 প্রত্যক্ষদর্শী এলাকার জনসাধারণের ধারণা অর্ধনগ্ন লাশ দেখে বোঝা যায় যে কেউ এই মহিলাটিকে জোরপূর্বক ধর্ষণ করেছে এবং তারপরে এই পাট খেতে তাকে হত্যা করে ফেলে রেখে অপরাধীরা পালিয়ে চলে গেছে।

 নিহত নুপুর সাহার  2 বছরের একটি সন্তানও রয়েছে এছাড়াও বর্তমানে তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন এই বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবারের লোকেরা।



এই ধরনের অনাকাঙ্খিত ঘটনা আমরা মাঝে মাঝে দেখতে পায় জানতে পারি ।আমাদের একটা দাবি  থাকবে যেন এই ঘটনার সঠিক তদন্ত হয় এবং এই ঘটনার সাথে যারা দোষী থাকবে তাদের যেন সঠিক বিচার হয় । যদি এ ধরনের ঘটনাগুলো সঠিক তদন্ত হয় এবং সঠিক বিচার হয় তাহলে অবশ্যই আমাদের দেশ থেকে এই ধরনের অনাকাঙ্খিত অনেকাংশেই কমে যেতে যাবে ইনশাল্লাহ ।

Post a Comment

0 Comments