Header Ads Widget

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে আশা এনজিও কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

 

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে আশা এনজিও কর্মকর্তার  মর্মান্তিক মৃত্যু


রাজশাহী প্রতিনিধি :-   রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে দেশের সোনামধন্য একটি বেসরকারি সংস্থার  (আশা এনজিও) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজশাহী মহানগরীর -ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় ট্রেন -লাইনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তির নাম মোঃ ফারুক হোসেন (৪৫)। তিনি একটি বেসরকারি সংস্থা (আশা এনজিও) র রাজশাহীর উপশহর শাখার  সদর ১ ব্রাঞ্চের ম্যানেজার ছিলেন । তাঁর গ্রামের বাড়ি রাজশাহীর জেলার  -বাগমারা উপজেলার গোয়ালকান্দি ১৩ নং ইউনিয়নের মির্জাপুর গ্রামে। তার বাবার নাম -জনাব আব্দুস সালাম মন্ডল। চাকরির সুবাধে নিহত ফারুক হোসেন রাজশাহী শহরের সুফিয়ানের মোড় এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।



 

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রকিবুর হোসেন জানান, ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় লেভেল ক্রসিংয়ে  ট্রেন লাইনে কোন গেটম্যান নেই। ফারুক হোসেন ইফতারির ৫ মিনিট আগে  মোটরসাইকেল নিয়ে লেভেল ক্রসিংটি পার হচ্ছিলেন। মাত্র ৫মিনিট পরেই ইফতার একারণে হয়তো তিনি খুব তাড়াই  ছিলেন যার   কারণে তিনি বুঝতে পারেন নি যে লাইনে ট্রেন আসতেছে  এবং তার নিকটবর্তী চলে এসেছে । এ সময় একটি ট্রেন এসে তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সাথেসাথেই লাইনে কাটা পড়ে দ্বিখন্ড হয়েছে তার দেহ  ফারুক হোসেন (৪৫) ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সামান্য একটি ভুলের জন্যই এই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনাটি ঘটে গেল ।  সে যদি একটু ট্রেন লাইন এবং ট্রেনের শব্দ কে খেয়াল  করতো তাহলে হয়তো এই ঘটনা ঘটত না ।






 

ওসি জানান, নিহত  ফারুক হোসেন (৪৫) এর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এবং সেখান থেকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রাজশাহী রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা ২০২২ দায়ের করা হয়েছে।



পরিশেষে যে কথাগুলো বলতে হয় , একটি অনাকাঙ্ক্ষিত মৃত্যুর একটি পরিবারের জন্য খুবই কষ্টসাধ্য বিষয় । আমরা প্রতিনিয়ত এই ধরনের সড়ক দুর্ঘটনার খবর দেখি যে সড়ক দুর্ঘটনা গুলোর কারণে এভাবেই তাজা প্রাণ গুলো ঝরে যায় । কিছু দুর্ঘটনা আমাদের নিজেদের ভুলেই  হয়ে থাকে আমার কিছু দুর্ঘটনা অন্যের ভুলেও হয়ে থাকে । আমাদের আরো বেশি সচেতন হতে হবে যখন আমরা রাস্তায় চলাফেরা করব তাহলে হয়ত এই ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যেতে পারে । আসুন সবাই সচেতন হয় এবং রাস্তা পারাপারে ক্ষেত্রে একটু সাবধানে চলাফেরা করি সবাই ।

আরো দেখুন   পৃথিবীতে ৭ টি ভয়াবহ পাপ কাজ ,দেখুন তো আপনি কি কখনো এমন ৭টি পাপ কাজ করেছেন কি না ?


Post a Comment

0 Comments