Header Ads Widget

পিদিম ফাউন্ডেশন এনজিও তে ৫০ হাজার টাকা বেতনে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে,Pidim Foundation NGO job Circular 2022

পিদিম ফাউন্ডেশন এনজিও তে ৫০ হাজার টাকা বেতনে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে,Pidim Foundation NGO job Circular 2022


Pidim Foundation NGO job Circular 2022,

 পিদিম ফাউন্ডেশন এনজিও তে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে আজই ।  পি কে এস এফ এর একটি সহযোগী সংস্থা হিসেবে পিদিম ফাউন্ডেশন । এই ফাউন্ডেশন এম আর এ সনদ প্রাপ্ত হিসেবে দীর্ঘদিন ধরে বাংলাদেশের সকল জেলা শহরে উপজেলা পর্যায়ে খুবই দক্ষতার সাথে মাইক্রোফাইন্যান্স ইনস্টিটিউট কার্যক্রম পরিচালনা করে আসতেছে । এই পিদিম এনজিও প্রতিষ্ঠান সংস্থাটি বাংলাদেশের একটি উল্লেখযোগ্য পুরাতন এনজিও সংস্থা হিসেবে পরিচিত এই এনজিও প্রতিষ্ঠান বাংলাদেশের বিপুল সংখ্যক কর্মকর্তা এবং কর্মচারী চাকরি করে তাদের জীবিকা নির্বাহ করছে ।



 আপনিও যদি এমন এনজিও প্রতিষ্ঠান এ চাকরি করতে চান । এমন চাকরি খুঁজছেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনি বিস্তারিত ভাবে দেখতে পারেন এবং সার্কুলার দেখে খুব দ্রুত আবেদন করে ফেলুন । আপনি যদি নিয়মিত এমন আরো এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিয়মিত পেতে চান তাহলে আমাদের রাজশাহীর নিউজ টোয়েন্টিফোর ডটকম-এর ফেসবুক পেজে ফলো করে রাখুন ।  এখান থেকে নিয়মিত আপনি বিভিন্ন ধরনের সরকারি এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেয়ে যাবেন ।



 পিদিম ফাউন্ডেশন এনজিওতে তাদের এই নিয়োগ বিজ্ঞপ্তি তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং bdjobs.com প্রকাশ করেছে । বর্তমানে দেশের প্রেক্ষিতে এনজিও চাকরি একটা বিরাট ভূমিকা পালন করছে বাংলাদেশের অনেক তরুণ এবং তরুণীর এই ধরনের পেশায় কাজ করছেন বাংলাদেশি তরুণ এবং তরুণী চাকরি প্রার্থীদের জন্য খুবই আকর্ষণীয় চাকরি । এখন এনজিও চাকরি গুলো কমপক্ষে স্নাতকোত্তর অথবা ডিগ্রী পাস শিক্ষার্থীরা পিদিম এনজিও ফাউন্ডেশন নতুন চাকরির বিজ্ঞপ্তি তে আবেদন করতে পারবেন ।


Pidim Foundation NGO job Circular 2022,

আপনি যদি বেসরকারি এনজিও প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী হন তবে বাংলাদেশের পিদিম ফাউন্ডেশন অরগানাইজেশন আপনার জন্য বেসরকারি চাকরি গুলোর মধ্যে একটি অন্যতম চাকরি হবে এবং আপনার জন্য এই এনজিও চাকরির ছারকুলার টি সেরা হবে ।  পিদিম  ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত যদি দেখতে চান তাহলে আপনি নিজে বিজ্ঞপ্তিটি ভালোভাবে একবার পড়ে দেখুন ।


পিদিম  ফাউন্ডেশন সফল এম এফ আই গুলোর মধ্যে অন্যতম একটি সংগঠন প্রতিষ্ঠা হিসেবে নিজেকে অর্জন করতে সক্ষম হয়েছে । পিদিম ফাউন্ডেশন যদিও কর্মীদের বিশেষ সুবিধা দেয় ডিজিটালাইজড অবান্তর করে এবং নতুন ধারণা তৈরি করেন ।


অনেকেই পিদিম ফাউন্ডেশন এর মতো বিভিন্ন ধরনের এনজিও চাকরির খোঁজ করে থাকেন বেশিরভাগ চাকরিপ্রার্থী গুগলের ফেসবুকে বিভিন্ন ধরনের এনজিওর পিদিম ফাউন্ডেশন এর চাকরি করে থাকে । তাই আপনারা এ ধরনের চাকরির খবর সরকারি হোক আর বেসরকারি হোক আমাদের রাজশাহীর নিউজ টুয়েন্টিফোর ডটকম এর মাধ্যমে চাকরির খবর বিভিন্ন ধরনের টিপস পেতে সাহায্য করে থাকি ।

Pidim Foundation NGO job Circular 2022,




Post a Comment

0 Comments