Header Ads Widget

Uchannel অ্যাপস থেকে ইউটিউব ভিডিওতে সম্পূর্ণ বৈধভাবে ওয়াচ টাইম নিয়ে নিন যত খুশি তত

 


বর্তমান সময়ে দেখা যায় যে অনেকেই ইউটিউব চ্যানেল খুলে থাকেন সবারই একটা ধারণা থাকে যে এই ইউটিউব চ্যানেলটি থেকে আমার যেন  কিছু টাকা  ইনকাম করতে পারি । কিন্তু আমরা যখন নতুন একটি চ্যানেল তৈরি করি এবং ভিডিও আপলোড করি তখন কিন্তু সাথে সাথে আমরা ভিজিটর পায়না আমাদের নতুন চ্যানেলে ভিডিও গুলো ভিউ  হয় না । তখন আমরা এই বিষয়গুলো নিয়ে টেনশনে পড়ি যে আমার ভিডিওতে তো ভিউ আসে না আমি কিভাবে আমার ভিডিও গুলো তে বেশি বেশি ভিউ আনতে পারব এবং  প্রসেসটা যেন বৈধ হয় অবৈধভাবে নিলে তো কোন কাজ হবে না । আজকে আমি এই বিষয়টা নিয়েই এই পোস্টে আলোচনা করব যে আপনি কিভাবে আপনার ইউটিউব ভিডিওতে বৈধভাবে ভিজিটর আনতে পারবেন আপনার ভিডিওতে ওয়াচ টাইম এবং  ভিউ বাড়াতে পারবেন ।এই বিষয়ে জানতে এই লেখাটি শেষ পর্যন্ত পড়ুন তাহলে আশা করি সবকিছু বুঝতে পারবেন ।


লেখাটি একবার মনোযোগ দিয়ে পড়ুন এবং সে অনুযায়ী অ্যাপস ডাউনলোড করে লগইন করে ভিডিও দেখে পয়েন্ট অর্জন করে সেই পয়েন্ট কাজে লাগে আপনার ভিডিওতে ভিউ এবং ওয়াচ টাইম  নিয়ে নিতে পারবেন । আপনি চাইলে এখান থেকে পয়েন্ট টাকা দিয়ে কিনে নিযে  সেটা কাজে লাগিয়ে ভিডিওতে ভিউ এবং ওয়াচ টাইম বাড়াতে পারবেন দুইটা সুবিধা আছে ।আপনি চাইলে টাকা দিয়ে পয়েন্ট কিনে নিতে পারবেন আবার আপনি চাইলে একটু সময় ব্যয় করে অন্যের ভিডিও দেখে পয়েন্ট ইনকাম করতে পারবেন | এখন আপনার কাছে যেটা ভালো মনে হবে আপনি সেই মাধ্যমটা ব্যবহার করে আপনার ইউটিউব ভিডিও কে প্রমোট করে ওয়াচ টাইম পূরণ করতে পারবেন |


 আজকে আমি যে সাইট বা অ্যাপস এর ব্যবহার সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব সেটার          নাম Uchannel  । আপনি এই অ্যাপসটি ব্যবহার করার মাধ্যমে আপনার ইউটিউব ভিডিওতে বৈধভাবে ওয়াচ টাইম ভিউ লাইক সাবস্ক্রাইব নিতে পারবেন এই অ্যাপসটি অনেক ইউজার ব্যবহার করেন এটা অত্যন্ত বিশ্বস্ত একটি অ্যাপস । বিশেষ করে নতুন ইউটিউবার তারা মূলত এই অ্যাপসটা ব্যবহার করে থাকে কারণ এখান থেকে যে ভিউ এবং ওয়াচ টাইম টা পাওয়া যায় সেটা একদমই বৈধ তাই এটা আপনি নিঃসন্দেহে ব্যবহার করতে পারেন ।


যেভাবে অ্যাপসটি ইন্সটল করবেন :-

এই লিংকে ঢুকে অ্যাপসটি ইনসটল করন 

অ্যাপস লিংক https://uchannel2.page.link/ttc72HXP25BRYQvc9



অ্যাপসটি ইন্সটল হওয়ার পরে ওপেন করুন তারপরে আপনার জিমেইল দিয়ে অ্যাপসটি লগইন করেন খুবই সহজ প্রক্রিয়া ।





ভিডিওতে ভিউ এবং ওয়াচ টাইম নিবেন যেভাবে :-


আপনি যখন নতুন এখানে একাউন্ট করবেন তারপরে আপনি এখানে অন্যদের দেওয়া ভিডিও গুলো দেখবেন সেই ভিডিওগুলো দেখলে আপনার একাউন্টে পয়েন্ট জমা হবে । 



আপনি যদি কারো এক মিনিটের ভিডিও দেখেন তাহলে ৬০ পয়েন্ট পাবেন  আপনি যদি কারো ২ মিনিটের ভিডিও দেখেন তাহলে সেখানে আপনার ১২০ পয়েন্ট জমা হবে এভাবে যে যত পয়েন্টের ভিডিও দিবে আপনি যেটা দেখবেন সে অনুযায়ী আপনার পয়েন্ট জমা হতে থাকবে । 





একটা নির্দিষ্ট পরিমাণ যখন আপনার পয়েন্ট জমা হবে 5000/10000 তখন আপনি সেই পয়েন্ট টা ভাঙিয়ে আপনার যে নিজের ইউটিউব চ্যানেলের ভিডিও আছে সেই ভিডিও আপনি এখানে  আপনার ভিডিও প্রমোট করবেন তখন দেখবেন আপনার ভিডিওতে ভিউ  চলে আসতেছে,  আপনার যদি অন্যের ভিডিও দেখে পয়েন্ট অর্জন করার সময় হাতে না থাকে তাহলে আপনি এখান থেকে টাকার মাধ্যমে পয়েন্ট কিনে নিতে পারবেন এবং সেই পয়েন্ট ব্যবহার করে আপনার ভিডিওতে ভিউ  ওয়াচ টাইম ও সাবস্ক্রাইব এগুলো নিতে পারবেন খুব সহজেই । আপনি এখানে ৬০ পয়েন্ট এর  বিনিময় এক মিনিট ওয়াচ টাইম নিতে পারবেন এভাবে আপনার যদি 5000/10000 পয়েন্ট থাকে আপনি সেই অনুযায়ী আপনার ভিডিওতে ওয়াচ টাইম নিতে পারবেন ।


নতুন এই অ্যাপসটি অনেকেই ব্যবহার করছে তাই আপনিও ব্যবহার করুন কোন ধরনের ঝামেলা ছাড়াই কারণ এখান থেকে ডাইরেক্ট ইউটিউবে ভিডিও গুলো প্লে হয় সে কারণে এই অ্যাপস থেকে যে ওয়াচ টাইম এবং ভিউ পাওয়া যায় এটা 100% বৈধ হয়ে থাকে। আপনাদের যাদের নতুন ভিডিওতে ওয়াচ টাইমএবং  ভিউ দরকার তারা এখান থেকে এই সুবিধাটা নিতে পারবেন । আপনার হাতে যদি সময় থাকে তাহলে কোন টাকা পয়সা খরচ করতে হবে না অন্যর ভিডিও দেখবেন এবং সেই পয়েন্ট থেকে আবার নিজের ভিডিওকে প্রমোট করতে পারবেন । আর যদি সময় না থাকে তাহলে কিছু টাকা ফুরিয়ে পয়েন্ট কিনে নেওয়ার পরে আপনার ভিডিওগুলো প্রমোট করতে পারবেন ।

রেফার করে পয়েন্ট ইনকাম :-



এই অ্যাপসটি আরো একটি অফার দিয়েছে আপনি একাউন্ট করার পরে আপনার রেফারেল লিংক যদি আপনার বন্ধুদের বা পরিচিতজনদের মাঝে শেয়ার করেন এবং তারাও যদি এখানে একাউন্ট করে তাহলে প্রতিটা রেফারের বিনিময়ে আপনাকে 1000 পয়েন্ট করে বোনাস দেয়া হবে । তো আপনি চাইলে আপনার পরিচিত জন বন্ধু বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে কিন্তু এখান থেকে অনেকগুলো পয়েন্ট ইনকাম করতে পারবেন এবং সেই পয়েন্ট কাজে লাগিয়ে আপনার ভিডিওতে ভিউজ ও ওয়াচ টাইমস নিতে পারবেন খুব সহজেই । তাহলে আর দেরি কেন এখনই অ্যাপসটি ইন্সটল করে ফেলুন এবং পয়েন্ট অর্জন করুন এবং নিজের ভিডিওকে প্রমোট করুন খুব সহজেই ।

এই লিংকে ঢুকে অ্যাপসটি ইনসটল করন 

অ্যাপস লিংক https://uchannel2.page.link/ttc72HXP25BRYQvc9

Post a Comment

0 Comments