Header Ads Widget

শারমিন আক্তার শাম্মীর জন্য প্রবাসী পাত্র চাই

 



পাত্র চাই পাত্র চাই পাত্র চাই

শারমিন আক্তার শাম্মি জন্য পাত্র চাই

(প্রবাসী সরকারি চাকরিজীবী বেসরকারি চাকরিজীবী ব্যবসায়ী পাত্র চাই )


#পাত্র চাই পাত্রীর নাম :শারমিন আক্তার পাত্রীর ডাক নাম : শাম্মি পাত্রীর বয়স :২২ বছর রানিং।

পাত্রীর উচ্চতা :৫'.৪" . পাত্রীর ব্লাড গ্রুপ : o +. পাত্রীর সারিরিক গঠন : মিডিয়াম। পাত্রীর গায়ের রং : ফর্সা অনেক সুন্দরী। পাত্রীর ধর্ম : ইসলাম- সুন্নি। পাত্রীর বৈবাহিক অবস্থা : অবিবাহিত । পাত্রীর শিক্ষাগত যোগ্যতা :- SSC- ২০১৬ সালে হাস্নাহেনা -সরকারি বালিকা উচ্চবিদ্যালয় রেজাল্ট- জিপিএ ৫ HSC - ২০১৮সালে সাভার - আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ রেজাল্ট - জিপিএ ৪.৯০ BBA- ২০২২ সালে রেজাল্ট- সি জিপিএ ৩.৩০ রানিং বাংলা কলেজ মিরপুর পাত্রীর পরিবারের সদস্য ও তাদের বিষয়ে বিবরণ :- পাত্রীর বাবার নাম : শহিদুল ইসলাম শহীদুল্লাহ । পাত্রীর বাবার বয়স : ৫৪ বছর । পাত্রীর বাবার পেশা- অবসরপ্রাপ্ত ব্যাংক অফিসার (সোনালী ব্যাংক ঢাকা ) পাত্রীর মায়ের নাম : শাহানা আক্তার শান্তা । পাত্রীর মায়ের বয়স : ৪৮ বছর । পাত্রীর মা - গৃহিণী। পাত্রীর বড় ভাই -সাহাদাত হোসাইন সমন (২৬) ,অবিবাহিত {প্রবাসী কানাডা }। পাত্রীর বড় বোন -সানজিদা আক্তার (২৪) , বিবাহিত। পাত্রীর বড় বোনের স্বামী -আলমগীর হোসেন আলম (৩২),সোনামধন্য একটি বেসরকারি ব্যাংক অফিসার -ঢাকা পাত্রীর ঠিকানা :মিরপুর ,ঢাকা। এছাড়াও আমাদের নিজেস্ব অনেক জায়গা ও জমি আছে ঢাকাতে । পাত্রীর স্থায়ী ঠিকানা : টাঙ্গাইল ,ঢাকা।সেখানেও আমাদের নিজেস্ব বাড়ি আছে । আমার শখ :- আমার অনেক ঘোরাফেরা করতে ভালো লাগে যিনি আমার স্বামী হবে আমাকে প্রতি মাসে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যেতে হবে । আমার অনেক শপিং করতে ভালো লাগে তাই কিছুদিন পরপর আমাকে শপিং করাতে নিয়ে যেতে হবে । আমার রাগ খুব একটা বেশি না তবে আমার সাথে কেউ যখন খারাপ ব্যবহার করে তখন আমার রাগটা অনেকটাই বেশি হয়ে যায় এবং খুব তাড়াতাড়ি আবার সেই রাগ কমে যায় । আমি অনেক হাসতে ভালোবাসি যারা আমাকে ভালোবাসে আমি তাদের সাথে আরো বেশি ভালোভাবে কথা বলি তাদেরকে ভালোবাসি ।


আমারে উপরোক্ত বিষয়গুলো দেখে যাদের কাছে ভাল মনে হবে তারা আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করবে আর যাদের আমার বিয়োডাটা দেখে ভাল মনে হবে না তারা অবশ্যই আমার থেকে দূরে থাকবেন । আমাদের পরিবার আমার জন্য যেমন পাত্র আশাকরে :- #পাত্র কে অবশই নম্র-ভদ্র অমায়িক ব্যাবহার এবং ঠান্ডা মেজাজের ও ভালো মন-মানসিকতা সম্পন্ন ফ্রেশ এবং সংসারীমনা হতে হবে । ফ্রি মাইন্ডের হতে হবে বেশি রাগী হওয়া যাবে না । কারন আমার রাগ বেশি তাই সেও যদি রাগ হয় তাহলে কিন্তু অনেক বড় দুর্ঘটনা ঘটে যাবে তাই তাকে শান্ত প্রকৃতির হতে হবে । পাত্রের বয়স : ২৫-৩০ বছর এর মধ্যে হতে হবে । পাত্র প্রবাসী হলে চলবে ।নেপাল মালদ্বীপ কাঠমুন্ডু এসব দেশ বাদে অন্যান্য দেশগুলোর গ্রহণযোগ্য | পাত্র সরকারি ভালোমানের জব করে এমনপাত্র হলে অগ্রাধিকার পাবে ।সরকারি যে কোন প্রতিষ্ঠান মন্ত্রণালয় বিভিন্ন সেক্টরে একটা হলেই হয় | পাত্র বেসরকারি ভালো জব করে এমন পাত্র হলেও চলবে।স্বনামধন্য বেসরকারি কোম্পানি | ঢাকা সহ সারাদেশের পাত্র অগ্রাধিকার পাবে ।

এই বায়ো ডাটা দেখে যাদের এই আপুটাকে পছন্দ হবে বা চয়েজ হবে তারা অবশ্যই আমাদের এই পোষ্টে কমেন্ট করবেন তাদের নাম এবং ঠিকানা সহ আপনাদের নাম এবং কমেন্ট অনুযায়ী আপনাদের সাথে যোগাযোগ করা হবে

Post a Comment

0 Comments