Header Ads Widget

বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা বুবলি,পাত্রকে যেমন হতে হবে দেখুন বিস্তারিত

 

বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা বুবলি,পাত্রকে যেমন হতে হবে দেখুন বিস্তারিত


বর্তমান সময়ে আমাদের বাংলা সিনেমাতে  যতগুলো নায়িকা রয়েছেন তাদের মধ্যে অন্যতম নায়িকা হলো বুবলি। তিনি বেশ অল্প সময়ের মধ্যে অনেকগুলো সিনেমাতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে । তিনি বেশিরভাগ সিনেমা আমাদের দেশীয় সুপারস্টার কিং খান শাকিব খানের সাথ সিনেমা তৈরি করেছেন । তিনি দেখতে কিন্তু অনেক সুন্দর এবং অনেক মায়াবী তাকে দেখলে যে কেউ পছন্দ করে বা তাকে ভালোবেসে ফেলে ।


আমরা অনেক সময় তার প্রেমের খবর শুনতে পায় কিন্তু তিনি বাস্তবিক ভাবে বলেন যে তার কারো সাথে কোন প্রেমের সম্পর্ক নেই তিনি কখনও প্রেমের সম্পর্কে জড়াননি । তিনি দেখে একজন ভালো মনের মানুষকে বিয়ে করতে চান তাই তিনি কোন প্রেমের সম্পর্কে এখনো জড়াননি তিনি এখনো সিঙ্গেল রয়েছে ।


তো এভাবে চলতে চলতে বয়স তো আর থেমে নেই বিয়ে তো করতেই হবে তো অনেক নায়িকাদেরই আমাদের ইন্ডাস্ট্রির বিয়ে হয়ে যাচ্ছে । তো আর কতদিন একা একা থাকবে নায়িকা বুবলি তাকে তো বিয়ে করতে হবে । দেরি করলে তো আর বিয়ের বয়স থেমে থাকবে না । বয়স চলে যাচ্ছে তো এবার নায়িকা বুবলি সিদ্ধান্ত নিয়ে নিয়েছে যে এবার তিনি বিয়ের সাজে শাস্ত্রে যাচ্ছেন । 



তো অনেক সময় দেখা যায় যে নায়ক নায়িকাদের বিয়েটা বেশিদিন টিকে না নষ্ট হয়ে যায় সম্পর্ক তাই এবার বুবলি সিদ্ধান্ত নিয়েছে যে একজন সহজ সরল এবং খুবই সাধারণ একজন কে বিয়ে করবেন যেন পরবর্তী জীবনে আর কোন ঝামেলায় না পড়তে হয় । যে লোকটা বুবলিকে অনেক ভালবাসবে সেই ব্যক্তি হবে বাবলির জন্য একমাত্র যোগ্য ব্যক্তি।


বুবলি বলেন সিনেমা জগতের সাথে যারা যুক্ত আছে আমি তাদের কাউকেই বিয়ে করবো না আমি বিয়ে করবো একজন সহজ সরল সাধারণ ভালো মনের মানুষ চাই । যে আমাকে বুঝবে আমাকে ভালবাসবে এবং আমি ছাড়া অন্য কারো দিকে নজর দিবে না যে আমার স্বামী হবে সে শুধু আমারই হবে । এই ধরনের এই চরিত্রের একজনকে বুবলি খুঁজে বেড়াচ্ছেন মনের মত এমন বৈশিষ্ট্যের কাউকে পেয়ে গেলেই বিয়েটা সেরে ফেলবেন |


এইবার আমরা জানবো বুবলির সম্পর্কে এবং তার পরিবার সম্পর্কে বুবলির পুরো নাম শবনম ইয়াসমিন বুবলি । তার শিক্ষাগত যোগ্যতা এমবিএতে স্নাতক ডিগ্রি কমপ্লিট করেছেন এবং বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যারিস্টারি পড়ছেন ।পেশায় একজন নিউজ রিপোর্টার নিউজ প্রেজেন্টার বর্তমান সময়ের সেরা নায়িকা এবং খুব শীঘ্রই আমরা তাকে ব্যারিস্টার হিসেবে দেখতে পাবো।তাদের পরিবারে ভাই-বোনের সংখ্যা 4 জন তিন বোনের মধ্যে বুবলি সবার চেয়ে ছোট এবং তাদের একজন ভাই রয়েছে ।


আমরা জানি বুবলির অনেক ফ্যান ফলোয়ার্স হয়েছে অনেক যুবক ছেলেরা তাকে ফলো করে ভালবাসে এবং পছন্দের একজন নায়িকা । আর কেনইবা পছন্দ হবেনা সেতু দেখতে অনেক সুন্দরী এবং খুব সুন্দর ফিগারের অধিকারী ।তাই সব ছেলেরাই তাকে পছন্দ করে তো সেই সকল যুবক ভাইয়েরা এখনো অবিবাহিত রয়েছেন তাদের জন্য কিন্তু একটা চান্স থেকেই গেছে কারণ আপনি যদি বুবলির সেই মনের মত একজন মানুষ হতে পারেন তাহলে কিন্তু আপনি বুবলি কে  বউ হিসেবে পেতে পারেন । কারন তার চাহিদা মতো তিনি সিনেমার নায়কদের বিয়ে করবেন না তার পাত্র হবে সাধারণ কেউ ভালো মনের মানুষ ।তাই এক্ষেত্রে আমাদের মত সাধারন জনগনের কিন্তু একটা সুযোগ রয়ে গেছে তাই যারা বুবলিকে পছন্দ করেন তারা একটা চান্স নিতে পারেন ।



তো যারা যারা বুবলিকে পছন্দ করেন ভালোবাসেন তারা অবশ্যই আমাদের এই পোস্টে কমেন্ট করে জানিয়ে দিবেন আর অবশ্যই এই পোস্টটিকে এই লেখাটিকে সবাই শেয়ার করে দিবেন আপনাদের বন্ধুদের সাথে যেন তারা জানতে পারে বিষয়টা ।


Post a Comment

2 Comments

  1. Mirja sabir 8170950369 mobile number MI ag 28

    ReplyDelete
  2. 01734511025 যোগাযোগ করতে পারেন

    ReplyDelete