Header Ads Widget

bKash New Offer 2022 | ২০২২ সালে বিকাশ নিয়ে এলো গ্রাহকদের জন্য নতুন যে অফারগুলো (1000TK)

 

bKash New Offer 2022 | ২০২২ সালে বিকাশ নিয়ে এলো গ্রাহকদের জন্য নতুন যে  অফারগুলো (1000TK)


বিকাশ বর্তমান সময়ে একটি জনপ্রিয় মাধ্যম এই সার্ভিসটি বাংলাদেশের অনেক মানুষের ব্যবহার করে থাকে । বিকাশ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে তাদের গ্রাহকদের জন্য । বিশেষ করে যারা বিকাশ অ্যাপস ব্যবহার করেন তারা এই বিশেষ অফার গুলো প্রতি মাসেই পেয়ে থাকে । তারই ধারাবাহিকতায় এবারও নতুন কিছু অফার নিয়ে চলে এসেছে আজকে আমরা সেই বিষয়টা নিয়েই নিম্নে আলোচনা করব । আপনারা যদি আমাদের এই লেখাটি শেষ পর্যন্ত একবার পড়েন তাহলে বিকাশের নতুন অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন ।


বিকাশ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে কখনো 100% ক্যাশব্যাক অফার আবার কখনো 50 পার্সেন্ট ক্যাশব্যাক অফার আবার কখনো 30 % ক্যাশব্যাক অফার দিয়ে থাকে ।


বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং বেশি ব্যবহৃত একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান । বাংলাদেশের সর্বোচ্চ ব্যবহারকারী 2.2 বিলিয়ন মানুষ এই বিকাশ সেবা ব্যবহার করে থাকে । বিকাশ মূলত ব্র্যাক ব্যাংকের একটি সরকারি প্রতিষ্ঠান । বাংলাদেশের প্রায় 70 ভাগ মানুষ এই বিকাশ প্রতিষ্ঠানের সাথে সম্পর্কযুক্ত । তারা এই  বিকাশ ব্যবহার করে তাদের টাকাপয়সা লেনদেন করে থাকে । তো বিকাশ এবার তাদের গ্রাহকদের জন্য নতুন বছরে অনেকগুলো  অফার নিয়ে হাজির হয়েছে ।


bkash new offer 2022 

সর্বপ্রথম যে অফারটা রয়েছে তা হলো আমরা অনেকেই বিকাশ এপস ইউস করি এবং বিভিন্ন ধরনের পেমেন্ট করেথাকি । এই  ধরেন  কারেন্ট বিল, গ্যাস বিল, ওয়াইফাই বিল,সহ  আরো বিভিন্ন ধরনের পেমেন্ট করে থাকি ।তো বিকাশ এবার নতুন বছরে প্রতিটা পেমেন্ট 500 টাকার প্রতিটা পেমেন্টকরলে২০টাকা  করে ক্যাশব্যাক দিবে তার গ্রাহকদের কে।  500 টাকা পেমেন্ট আপনাকে বিকাশ 20 টাকা ক্যাশব্যাক দিবে সাথে সাথে, তাদের শর্ত  হলো যে 500 টাকার কম হলে এই অফারটা প্রযোজ্য হবে না তবে  500 টাকার উপরে হলে কেবল এই অফারটি প্রযোজ্য হবে।



bkash new interest offer 2022

বিকাশের আরেকটি নতুন অফার হলো আমরা ব্যাংকে টাকা রাখলে সুদ পেয়ে থাকি বা ইন্টারেস্ট পেয়ে থাকি ।তো এই সিস্টেমটা কিন্তু বিকাশেও রয়েছে আমরা এখানে টাকাপয়সা লেনদেন করে থাকে পাশাপাশি এখানে যদি আপনার টাকা একাউন্টে জমা রেখে দেন তাহলে কিন্তু সেখান থেকে আপনি 4 পারসেন্ট হারে একটা ইন্টারেস্ট পাবেন । এটা আপনার নির্ভর করবে আপনি সেখানে কতদিন টাকা রাখছেন তার ওপর ১.৫%থেকে শুরু করে ২% থেকে ৩% সর্বোচ্চ 4 পারসেন্ট হারে তারা ইন্টারেস্ট দিয়ে থাকে ।উদাহরণ হিসেবে বলা যায় যে আপনার বিকাশ একাউন্টের যদি একমাস ধরে 1000 টাকা থাকে এবং ওই মাসে যদি আপনি দুটি লেনদেন করেন এবং ওই মাসের গড়ে  যদি আপনার একাউন্টে 1000 থেকে 5000 টাকার মধ্যে হয় তাহলে আপনি ওই মাসে গড়ে ১,৫% হারে  ইন্টারেস্ট পাবেন ।


bkash new refer offer 2022

বিকাশ অ্যাপ এ নতুন একাউন্ট খুললে বিকাশ প্রতিটা একাউন্টে 100 টাকা করে বোনাস দিচ্ছে এবং এর পাশাপাশি বিকাশ একটা মেগা অফার এর আয়োজন করেছে ।সেখানে যদি আপনি লটারি মাধ্যমে পুরস্কার জিততে পারেন তাহলে মোটরসাইকেল, ল্যাপটপ, স্মার্টফোন,  সহ আরও দারুন দারুন সব পুরস্কারের ব্যবস্থা রেখেছে আর সাথে 100 টাকা বোনাস তো সবার জন্য থাকছে নতুন অ্যাকাউন্ট খুললেই ।


পুরস্কার হিসেবে যা থাকছে:

আপনি যদি 7000 হাজার  রেফারেল করতে পারেন তাহলে আপনার জন্য থাকবে হোন্ডা সিবিআর দেড়শ সিসি একটি মোটরবাইকে পাবেন (১ জন )

আপনি যদি 6000 রেফারেল করতে পারেন তাহলে আপনি পাবেন টিভিএস মেট্রো 100 সিসি মোটর বাইক (২জন )

5000 রেফারেলে লেনোভো ল্যাপটপ পাবে (7 জন)

২০০০ রেফারেলে   Oppo A16 স্মার্টফোন স্মার্টফোন পাবে( ২০ জন)

এবং 600 রেফারেল এ 1000 টাকা বোনাস পাবে (200 জন)


নির্দিষ্ট সংখ্যক নতুন ব্যবহারকারীদের কে রেফার করার মাধ্যমে তারা এ পুরস্কার গুলো পেয়ে থাকবেন । উল্লেখ্য যে অফার চলাকালীন সময়ে রেফারেল লিংক থেকে অ্যাপস ডাউনলোড করে প্রথমবার লগইন করে লেনদেন করতে হবে তবেই কেবল রেফারেল এক্টিভেশন এর জন্য পুরস্কার এবং সাথে  100 টাকা নগদ বোনাস পাওয়া যাবে।


অফারটি খুবই সীমিত সময়ের জন্য তাই সবাই যত দ্রুত পারেন অফারটি গ্রহণ করুন যে যত পারেন বেশি বেশি রেফার করুন যারা এখনো নতুন অ্যাকাউন্ট খোলেন নি তারা এই লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নতুন একাউন্ট খুলুন এবং 100 টাকা বোনাস পান এবং লটারি মাধ্যমে মোটরসাইকেল ,ল্যাপটপ ,মোবাইল, সহ 1000 টাকা রিচার্জ নেওয়ার চেষ্টা করুন সবাই।

Apps Link : https://bka.sh/next?c=signup&uuid=C1C6I1022

বিশেষ দ্রষ্টব্য: যে ডিভাইসে কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করা হয়নি কেবল এমন ডিভাইসে শুধুমাত্ৰ  বিকাশ অ্যাপ ডাউনলোড করে প্রথমবার লগ ইন করতে হবে।তাহলে আপনি বিকাশের সব ধরনের অফার পাওয়ার যোগ্য বলে বিবেচিত হবেন।


মূলত বিকাশের অফার গুলো যারা বিকাশ এপস ব্যবহার করেন তারাই পেয়ে থাকে | যারা সাধারন বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করে তারা কিন্তু এ ধরনের অফার পায়না |তাই আমরা সবাইকে বলব আপনারা সবাই বিকাশ এপ ব্যবহার করুন এবং বিকাশের নতুন নতুন অফার গুলো গ্রহন করুন |


উপরের আলোচনায় আমরা বিকাশের চলমান অফার নিয়ে আলোচনা করেছি ।বিকাশ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে তাদের গ্রাহকদের জন্য । বিকাশ তাদের অফার যেকোনো সময় পরিবর্তন করতে পারে ।বিকাশের নতুন নতুন অফার পেতে আমাদের এই রাজশাহি নিউজ টোয়েন্টিফোর ডটকমের সাথে থাকুন সবাই ।


Post a Comment

0 Comments