Header Ads Widget

১০০০ ভিউ এ কত টাকা দেয় ইউটিউব থেকে, 2022 সালের নতুন আপডেট দেখুন

 

১০০০ ভিউ এ কত টাকা দেয় ইউটিউব থেকে, 2022 সালের নতুন আপডেট দেখুন

আমরা যারা ইউটিউব নিয়ে কাজ করি আমাদের সবারই একটা বিষয় সম্পর্কে জানার আগ্রহ তৈরি হয় আর তা হলো  ইউটিউব থেকে এক হাজার ভিজিটর এ কত টাকা পাওয়া যায় । এই বিষয়টা আমরা হয়তো অনেকেই জানি আবার হয়তো অনেকেই জানি না । আমরা যারা নতুন ইউটিউবার বা যারা ভাবছেন যে ইউটিউব নিয়ে কাজ করবেন তাদের সবারই এই বিষয়টা নিয়ে জানার আগ্রহ সবচেয়ে বেশি কাজ করে প্রতি এক হাজার ভিজিটর ইউটিউব থেকে কত টাকা দিয়ে থাকে । আজকে এই পোস্টের মাধ্যমে আমি সেই বিষয়টা নিয়ে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করবো সবাই এই পোস্টটি শেষ পর্যন্ত দেখুন তাহলে আপনি সবকিছু বুঝতে পারবেন ।



আমরা নতুন একটি ইউটিউব চ্যানেল খুলে কিন্তু  টাকাইনকাম করতে পারি না ইউটিউব থেকে টাকা ইনকাম করতে চাইলে অনেকটা সময় দিতে হয় অনেক ভিডিও তৈরি করতে হয় অনেক কষ্ট করতে হয় । যখন একটা নতুন চ্যালেনে 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম পূরণ হয় তখন কিন্তু একটা চ্যানেল ইউটিউব থেকে টাকা ইনকাম করার সুযোগ পায় । আপনার ইউটিউব চ্যানেল যখন টাকা ইনকামের অপশন চালু হবে তখন আপনি আপনার ভিডিও এর ভিজিটর থেকে গুগোল অ্যাডসেন্স এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন । আপনার ভিডিওতে যত বেশি বেশি ভিউ হবে আপনি তত বেশি টাকা ইনকাম করতে পারবেন ।



১০০০ ভিউ এ কত টাকা দেয় youtube 2022 :-

1000 ভিউ এ কত টাকা এই বিষয়টা কেউ কখনো সঠিকভাবে বলতে পারবে না এ বিষয়টা নির্ভর করে যে অ্যাড গুলো ভিডিওতে হয় সে অ্যাড গুলো কারা দেখছে, কোথা থেকে দেখছে ,কিভাবে দেখছে ,এই কয়েকটি বিষয়ের উপর নির্ভর করে আপনাকে ইউটিউব টাকা দেয় । তাই এক হাজার ভিজিটর কত টাকা হয় এটা সঠিক বলা সম্ভব হয়না বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে টাকার পরিমান কখনো কখনো বেশি হয়ে থাকে ।



আমাদের অনেকেরই জানার আগ্রহ থাকে যে ইউটিউব থেকে প্রতি 1000 ভিউ এ কত টাকা পাওয়া যায় ইউটিউব মূলত ভিউ এর ওপর কোনো টাকা দেয় না ।ইউটিউব মূলত ভিডিওতে অ্যাড শো করার মাধ্যমে টাকা দিয়ে থাকে । আপনার যত ভিউ হবে আপনার ভিডিওতে থাকা অ্যাডগুলো ভিউ হবে আর তখনই আপনি সেই চ্যানেল থেকে সেই ভিডিও থেকে টাকা ইনকাম করতে পারবেন । এই অ্যাডগুলো ইনকাম বিভিন্ন সময় বিভিন্ন রকম হয় বাংলাদেশের দর্শক দেখলে এক ধরনের ইনকাম আবার যদি বিদেশ থেকে ভিডিওগুলো দেখলে আরেক ধরনের ইনকাম । উদহারণ হিসেবে বলা যায় কোন ভিডিওতে যদি বাংলাদেশ থেকে 1000 ভিউ করে তাহলে যদি 1 ডলার পাওয়া যায় ওই একওই  ভিডিও যদি বিদেশ থেকে দেখা হয় তাহলে একই ভিডিওতে 1000 ভিউ এর  বিনিময় ৩ থেকে ৪ ডলার পাওয়া যায় । এই কারণে ভিউ কোনো বিষয় নয় কারণ আপনার ভিডিওটি কোথা থেকে দেখা হচ্ছে এটাই মূল বিষয় ।এই অ্যাড দেখার  উপর নির্ভর করে আপনার টাকা ইনকামের বিষয়টি নির্ভর করে।



 আপনার ইউটিউব বেশি টাকা ইনকাম করতে চাইলে আপনাদের ভিডিওতে যদি বিদেশি দর্শক ভিউ করে তাহলে কিন্তু বেশি টাকা ইনকাম করা সম্ভব । আপনি যখন আপনার ভিডিও ভালো মনের তৈরি করবেন তখন দেখবেন আপনার ভিডিওতে অনেক বেশি বেশি ভিজিটর পাবেন তখন আপনার ইনকাম টা অনেক বেশী বেশী হবে । তাই আমরা ভিডিও ভিউজ এর ওপর কখনোই টাকা ইনকাম করার চিন্তা করবো না আমরা আমাদের কনটেন্ট গুলো ভালো মানের তৈরি করব তাহলে আমাদের ভিডিও গুলো থেকে অনেক বেশি বেশি টাকা ইনকাম হবে ।


Post a Comment

0 Comments