Header Ads Widget

প্রেমের টানে ১০ বছরের ছোট ভাগ্নে কে নিয়ে পালালো মামী ,দেখুন বিস্তারিত

 

মের টানে ১০ বছরের ছোট ভাগ্নে কে নিয়ে পালালো মামী ,দেখুন  বিস্তারিত

মামীর বয়স ৪০ বছর,মামীর নাম শ্যামলী  মামির দুই ছেলে ও এক মেয়ে।ভাগনের  বয়স ৩০বছর ,ভাগ্নের নাম কার্তিক ,  ভাগনের ও দুইটা  ছেলে আছে। মামার নাম নকুল কুমার ,মামার বয়স ৪৫ বছর মামা দুবাই থাকেন ।মামা ৫ বছর থেকে দুবাই চাকরি করতেছেন । মামা বাড়ির পাশেই সেই ভাগনের বাড়ি। ৮ ডিসেম্বর সকালে, মামি সেই প্রেমিক ভ্যাগনাকে নিয়ে পালিয়ে যায়। জানা গেছে, পারকিয়ার প্রেমের কারণে মামি তার ১০ বছরের ছোট ভাগনে কে নিয়ে পালিয়েছে। এই করুন ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের দাসপুর থানার বিহারীচাক গ্রামে।




এই প্রেমের ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের দাসপুর থানার বিহারীচাক গ্রামে। মামি তার প্রেমিক ভাগ্নের থেকে বয়সে 10 বছরের বড়। মামা বাড়িতে না থাকার কারণে অনেক দিন ধরেই চলছিলো এই প্রেমের খেলা ,অনেকেই এসব দেখে তাদের মানা  করেছিল ,কিন্তু মামী  ও ভাগ্নে কারো কথা কানে না নিয়ে তাদের প্রেম ,ভালোবাসা করছিলো ,বিদেশ থেকে স্বামী মোবাইল এসব করতে মানা  করলেও কোনো  কাজ হয়নি। 


কারণ   মামী স্বামী কাছে না থাকার কারণে ভাগ্নে কে দিয়ে নিজের দেহের জ্বালা  মেটাচ্ছে লেন ,এদিকে ভাগ্নে ও ফ্রি ফ্রি মজা নেয়ার সুযোগ পেয়ে হাতছাড়া করে নি । এভাবে দীর্ঘ ৫ বছর চাহিদা মেটাতে মেটাতে তাদের মাঝে আসল প্রেমের সম্পর্ক গড়ে উঠছে ,অবশেছে তারা পালিয়ে যাই ,   পালিয়ে যাওয়ার পরে তাদের ২ পরিবার থানায় এসে  অভিযোগ দায়ের করেছে।


মামীর স্বামী যখন দেশে আসার সময় হয়েছে ,তখন তারা ভাবলো যে ,স্বামী বাড়িতে আসলে তো আর তারা প্রেমের খেলা খেলতে পারবেনা । এত দিন স্বামী বাড়িতে ছিলো না ,রাত হোক বা দিন হোক সময় ও সুযোগ পেলেই মামী ও ভাগ্নে রুমে  ডুকে প্রেমের খেলা খেলতো । 



তাদের এই প্রেম যেন না ভাঙ্গে ,তাই মামী তার প্রেমিক ভাগ্নেকে নিয়ে পালিয়ে গেছে । বাচ্চাদের তার দাদির কাছে রেখে গেছে । তারা যে পালিয়ে কোথায় গেছে ,এই খবর কেও এখনও জানতে পারে নি । শেষ খবর পাওয়া পযন্ত পুলিশ  তাদের হন্নে হয়ে খোঁজছে ,কিন্তু পাচ্ছে না ।


এসব ঘটনা থেকে আমাদের শিক্ষা অর্জন করা উচিত ,আমাদের দেশেও আমাদের সমাজেও এসব ঘট না  ঘটে থাকে । অনেক সময় এসব ঘটনা মানসম্মানের কথা চিন্তা করে সমাজে পক্ষ হয় না ,আবার কিছু  কিছু ঘটনা সমাজে প্রকাশ পাই । আমরা সবাই এসব পরকীয়া অবৈধ প্রেম থেকে বিরত থাকবো ,সমাজে মানসন্মান নিয়ে বাস করবো ।

Post a Comment

0 Comments