Header Ads Widget

গরিব বাদাম বিক্রেতা কিভাবে ১ রাতের ব্যাবধানে কোটিপতি হয়ে গেলো ,দেখুন


গরিব বাদাম বিক্রেতা কিভাবে ১ রাতের ব্যাবধানে কোটিপতি হয়ে গেলো ,দেখুন


গরিব বাদাম বিক্রেতা কিভাবে ১ রাতের ব্যাবধানে কোটিপতি হয়ে গেলো :-

আজাদুর,রাজশাহীর নিউজ২৪ :-  আল্লাহ চাইলে কি না হয় বলেন ,আমরা কিন্তু আবারো সেই প্রমান দেখতে পেলাম ,একজন সাধারণ গরিব বাদাম বিক্রেতা শিল্পী ভুবন বাদ্যকর কিভাবে ১ রাতের ব্যাবধানে গোটা বিশ্বের মানুষের কাছে ভাইরাল হয়ে গেলেন এবং কোটিপতি হয়ে গেলো ।


আমরা দেখতে পেলাম একটা গানের মাধ্যমে সেই লোকটা শিল্পী ভুবন বাদ্যকর এত টাকার মালিক হয়ে গেলো । আমার এই পোস্টটি শেষ পযন্তু পড়লে আপনি সব বোঝতে পারবেন ।


লোকটি কোটিপতি কিভাবে হলো দেখুন :-

আমরা সবাই  চাই ভাইরাল হতে ,কিন্তু এত চেষ্টা করেও আমরা ভাইরাল হতে পারি না ,আর যে কোনোদিন স্বপ্নেও ভাবে নাই ,সেও লোকটাও ভাইরাল হয়ে গেলো ১ রাতের ভিতরে ।

 কিছু দিন আগে আমাদের বাংলাদেশের শ্যামল দাদা এমন একটা ইন্টারভিউ এর মাধ্যমে ভাইরাল হয়েছিল । সেই শ্যামল দাদা এখন অনেক টাকার মালিক হয়ে গেছে ,নাটক সিনেমা করা শুরু করেছেন । একবার ভাইরাল হতে পারলে তার ভবিষৎ পরিস্কার হয়ে যাই ,কোটি কোটি টাকার মালিক হয়ে যাই সেই ভাইরাল হয় লোকটি ।

শিল্পী ভুবন বাদ্যকর বাদাম বিক্রেতা এই গরিব লোকটি একটা গানের মাধ্যমে তার কপাল তা খুলে  গেলো ,যে লোকটার কাছে  কোনো টাকা ছিলো না ,১ রাতের মধ্যে লোকটি কোটি টাকার মালিক হয়ে গেলো । এই লোকটা এখন গোটা বিশ্ববাসীর কাছে ভাইরাল , এখন তার পকেটে শুধু টাকা আর  টাকা আসবে । সে কিন্তু কখনো ভাবতেই পারে নি যে এমন একটা কান্ড ঘটবে তার সাথে ,যে একটা গান এর মাধ্যমে তার কপাল খোলে যাবে ,গরিব থেকে কোটিপতি হয়ে যাবেন ১ রাতের ভিতরে । অলোকিক  ঘটনা মতো করে ঘটনা ঘটে গেছে তার জীবনে । 


তার এই গান থেকে যে পরিমান টাকা ইনকাম  হয়েছে ,তার থেকে ১০% টাকা যদি তাকে দেওয়া হয় ,তাহলে তিনি কত টাকার মালিক হবেন একবার চিন্তা করেন । 



এভাবে কার যে কখন ভাগ্যের  চাকা ঘোরে যাবে একমাত্র মহান আল্লাহ ছাড়া কেও জানেন না । আমার সবাই আশা  রাখতেই পারি যে আল্লাহ আমাদেরও একসময় এমন করে ভাগ্যের চাকা ঘড়িয়ে  দেবেন । 

Post a Comment

0 Comments