Header Ads Widget

আব্বু আমি এখন রুমে কোচিং করছি আমার বাড়িতে আসতে আজকে একটু লেট হবে

আব্বু আমি এখন রুমে কোচিং করছি আমার বাড়িতে আসতে আজকে একটু লেট হবে

আব্বু আমি এখন রুমে কোচিং করছি আমার বাড়িতে আসতে আজকে একটু লেট হবে



এমন ধরণের প্রেম ভালবাসা এখন সবার মাঝেই কমবেশি দেখা যাই গ্রাম কিংবা শহরে । বিশেষ করে যারা স্কুল-কলেজে পড়েন তাদের এমন অবাদ ও অবেধ গভীর নোংরামি প্রেম ভালবাসা সচর’আচর দেখা যায়। কিন্তু এমন নোংরামি প্রেম ভালবাসার শেষ পরিনতি কি?আজকের এই পোস্টি  শেষ পযন্ত পড়লে সব বোজতে পারবেন আপনি ।

 

আমাদের সন্তানরা স্কুল বা কলেজ এ গিয়ে কোথায় কি করছে? কার সাথে ঘুরছে?ঠিক মতো লেখাপড়া করছে কিনা  এগু’লো তো আপনার আমা’র খোঁজ রাখার কথা।কিন্তু আমরা , কি করছি? সন্তানে কথা মত আমরা সব করছি। কিন্তু একটিবারও কি আমরা তাদের ভবিষৎএর কথা চিন্তা করেছি বা তাদের নিয়ে ভেবেছি ।

 

বর্তমান সময়ে আমরা দেখতে প্রায় যে সব শ্রেণীর মানুষ এখন এ ধরনের প্রেমলীলার আকর্ষণে আকৃষ্ট হয়ে গেছে ,সময় এবং সুযোগ পেলেই নোংরামি করে বেড়াচ্ছে স্কুল-কলেজে ফাঁকি দিয়ে । বর্তমান সময়ে তাই সকাল ১০টা বাজতে না বাজতে আমাদের দেশের পার্ক গুলো যেন এক একটা পরকীয়া প্রেম লীলায় খেলাঘরে পরিণত হয়ে পরে ,গাছে আড়ালে ,ঝোপঝাড়ে ,চিপাচাপাই ,চলছে এসব নোংরামি । শহর ছেড়ে এখন গ্রামেও এ গুলো প্রভাব বিস্তার করছে,গ্রামেও জঙ্গল,ফসলের মাঠ ,ঝোপঝাড়ে ,ভাঙ্গা -পরিত্যাক্ত রুমে চলছে আসন নোংরামি পত্রের লীলা ।

 

আমাদের দেশের বিভিন্ন পার্কে এবং রেস্টুরেন্টে গিয়ে দেখা মিলে এদের নোংরামি প্রেমলীলা । কেউ কেউ  স্কুল ফাঁকি দিয়ে আবার কেউ কেউ কলেজ ফাঁকি দিয়ে এমন প্রেমলীলায় মেতে আছেন পার্কে এবং রেস্টুরেন্টে  । সকাল ৯ টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলে  বিভিন্ন স্থানে  চলে এই প্রেমলিলা নোংরামো খেলাধুলা ।

 

আমাদের একদিন এমনই এক রোমান্সকর প্রেমিক জুটির সাথে দেখা হয়ে  গেলো  সকাল  সাড়ে ১০ টায়। প্রেমিক  নাম (বিল্লাল ২২) পেশায় একজন কলেজ ছাত্র  । এবং তার প্রেমিকা নাম ( পলি ১৮ )একজন কলেজ ছাত্রী  । তারা এই নোংরামি গভীর প্রেমে  জড়িয়ে গেছেন অনেক আগে থেকেই ,২ বছর তাদের প্রেমের বয়স  । তার সাথে কথা বলে আমরা আরো জানতে পারি যে, তারা এই ২ বছরের  প্রেমের সম্পকে ৮ বার শারীরিক সম্পর্ক করে ফেলেছে । 

 

তাদের এসব কথা শোনে সবচাইতে অবাক হলাম। যে তারা দুজনই অবিবাহিত ,কিন্তু কত সহজেই শারীরিক চাহিদা মেটাচ্ছে । আজকে আমাদের স’মাজটা কোথায় দাঁড়িয়ে আছে ? এখানে আপনি কাকে দায়ি  করবেন?তাদের পরিবারকে  নাকি  এই প্রেম ভালোবাসা নোংরামি  নামের এই মেলামেসাকে দেহ ভোগকে ? যাই হোক এদের কথা না হয় আর না বলি ,আরো কিছু  খেলা দেখি ।

 

এবার আমরা দেখবো যে ,স্কুল ফাকি দিয়ে যারা এমন ভালবাসায় নোংরামি খেলায় মেতে আছে আমরা তাদের সাথে একটু   একটু কথা বলি দেখি যে তারা কি বলে ।  রাজধানীর একটি নামিদামি ফা’ষ্টফুড বার এ দেখা মিললো এমন স্কুল পড়ুয়া ২ জুটিকে ,যাদের বয়স প্রেমিক ১৮ ,এবং প্রেমিকা ১৬ ,যারা কিনা এই সময় ক্লাস ফাঁকি দিয়ে চুটিয়ে প্রেম করছেন এই রেস্টুরেন্ট এ বসে ।

 

আমার তাদের সাথে আরো কথা বলে জানতে পারলাম যে , তারা প্রথমে বলতে রাজি হয়নি ,পরে তারা সব খোলে বললো যে ,। তাদের প্রেম শুরু হয়েছে ৫ মাস  থেকে ,তারা এই ৫ মাস সময়ের মধ্যে ৩ বার শারীরিক মিলন করে ফেলেছে আবাসিক হোটেলএ গিয়ে । যাদের কি আর বিয়া করার দরকার আছে বলেন ,এত সহজ হয়ে গেছে এখন যে ,প্রেম করলেই সেক্স ফ্রি । ইচ্ছা হলেই করতে পারবেন  ২ জন্যেই চাহিদা  মতন 

 

আমার  দেশের মা-বাবার দেড় প্রতি  একটাই অনুরোধ থাকবে ,আপনারা একটু খোজ খবর নিয়ে দেখবেন যে , আপনার সন্তানের চলাফেরা করছে কার সাথে।এসব প্রেম লীলায় জড়িয়ে গেছে নাকি ,পরিবারের করা শাসন,সমাজের করা শাসন চাল হলে দেশ থেকে এসব নোংরামি বন্ধ হবে আশা করি আমরা সবাই ।

Post a Comment

1 Comments