Header Ads Widget

সুন্দরী মেয়েদের প্রেমে রাজি করবেন যে ভাবে ,এই টিপস টি পড়লে আপনি ১০০% প্রেমে সফল হবেন

সুন্দরী মেয়েদের  প্রেমে রাজি করবেন যে ভাবে  ,এই টিপস টি পড়লে আপনি ১০০% প্রেমে সফল হবেন
 


আজাদুর, রাজশাহী :-  'আমরা সবাই চাই যে ,একটা সুন্দরী মেয়ের সাথে প্রেম করা । বাইকের পেছনে একটা সুন্দরী মেয়েকে নিয়ে বেড়ানো ,এই ধরণের সপ্ন অনেকের মনেই থাকে । কিন্তু এই সপ্ন কি সবার পড়ূন হয় ,আমি বলবো সবার এই স্বপ্ন পড়ুন হয় না ,কয়েক জনের স্বপ্ন পড়ুন হয় ১০০ জনে  ৫ জনের স্বপ্ন পড়ুন হয় ।

সুন্দরী মেয়ে কে প্রেমে পটানোর  নিঞ্জা টেকনিক,

আমরা যখন কলেজ এ লেখাপড়া করি ,তখন আমাদের মনে প্রেম করার চাহিদা সৃষ্টি হয় । তখন আমার খোঁজতে থাকি কলেজের কয়টা সুন্দরী মেয়ে আছে ,কার কার সাথে প্রেম করা যাই । 


আমরা অনেকেই পছন্দের সেই সুন্দরী মেয়ের সাথে প্রেম করতে পারি না ,আবার অনেকেই সেই পছন্দের সেই সুন্দরী মেয়েকে সাহস করে প্রেমের কথা বলতেই পারে না ,সাহস করে না বললে কি প্রেম হবে বলেন ,যার সাহস নেই তার প্রেম কোনোদিন ও হবে না । 


সুন্দরী মেয়েদের সাথে প্রেম করার  গোপন কিছু  নিঞ্জা টেকনিক :-

আমার যে সব ভাইয়েরা অনেক স্বপ্ন নিয়ে আসেন যে ,একটা সুন্দরী মেয়ের সাথে প্রেম করার । আমার আজকের এই লেখাটি সেসব ভাইদের জন্য ,আমার এই লেখাটি যদি আপনি মনোযোগ দিয়ে শেষ পযন্তু একবার পড়েন ,তাহলে আপনার একটা সুন্দরী মেয়ের সাথে প্রেম করার স্বপ্ন পড়ুন হবে ১০০% আশা করি । 


টিপস ১ :- আপনি যে মেয়েটাকে চয়েস করেছেন ,বা যার সাথে প্রেম করার ইচ্ছা । সেই মেয়েটার আশেপাশে কয়েকদিন ঘোরাঘরি করুন ,যেন মেয়েটা বোঝতে পারে যে আপনি তাকে লাইক করেন ।


 টিপস ২:-এভাবে ৫-৭ দিন কাটানোর পরে এবার  সরাসরি মেয়েটার সামনে চলে যান ,মনে কোন ধরুনের ভয় রাখবেন না ,নিজেকে কিছু  সময়ের জন্য নায়ক শাকিব খান মনে করবেন । তাহলে আপনার আত্মবিস্বাস বেড়ে যাবে ,আপনি এবার  সেই সন্দরীর চোখে আপনার চোখ রেখে মানে মেয়েটার চোখে চোখ রেখে আপনার ভালোলাগার কথা আপনার ভালোবাসার কথা মেয়েটাকে বলে ফেলুন । 


আপনি যদি এই সিস্টেম অনুযায়ী কাজ করতে পারেন আপনি ১০০% সফল হবেন । কারণ কি জানেন ,সুন্দরী মেয়েরা সব সময়  সাহসী ছেলেদের কে লাইক করে ,তাদের সাথে প্রেম করতে চাই । আপনি যদি একবার সাহস করে বলতে পারেন ,তাহলে আপনিও একটা সুন্দরী মেয়ের সাথে প্রেম করতে পারবেন ,এবং আপনার বাইকের পিছনে সেই মেয়েটাকে বসাতে পারবেন ।


এই ২টি  টিপস ফলো  করলে আপনি আপনার সপ্ন পড়ুন করতে পারবেন । তো যাদের এমন স্বপ্ন আছে তারা দেরি না করেই আজ থেকে এই টিপস কাজে লাগিয়ে দেন ,আশা করি সবার স্বপ্ন পুরণ হবে । 


আমার কথা গুলো  যদি একটু হলেও ভালো লাগে ,তাহলে অবশই সবাই লাইক কমেন্ট শেয়ার করবেন আপনার পরিচিত জনদের সাথে ।

Post a Comment

0 Comments