Header Ads Widget

সানজিদা একাই একসাথে ৬ টা ছেলের সাথে প্রেম করেছিল ,কিন্তু কিভাবে দেখুন

 

সানজিদা একাই একসাথে ৬ টা  ছেলের সাথে প্রেম করেছিল ,কিন্তু  কিভাবে  দেখুন

সানজিদার গ্রামের বাড়ি সৈয়দপুর গ্রামে । সানজিদার বয়স মাত্র  ১৯ বছর । সানজিদা দিনাজপুর শহরে কলেজ এ পরে । সানজিদা দেখতে অনেক সুন্দরী ,সানজিদার ফিটনেস অনেক সুন্দর । সানজিদাকে যে দেখে সেই প্রেম করার জন্য ট্যাংকি মারতে থাকে সানজিদা কে । 

সানজিদা যখন বাড়িতে ছিলো ,মানে স্কুল এ পড়তো তখন কিন্তু সানজিদা অনেক ভালো ছিল । সানজিদা তার বাবাকে অনেক ভয় পাইতো ,তাই বাড়িতে থাকা অবস্থায় অনেক প্রেমের অফার পেলেও সানজিদা বাবার ভয়ে কারো সাথে প্রেমের সম্পকে জোড়ায়  নাই ।


কিন্তু সানজিদা যখন স্কুল পাশ  করে শহরে কলেজ এ ভর্তি হলো ,হোস্টেলে থাকতে শুরু  করলো ,তখন সানজিদা স্বাধীনতা খোঁজে পেলো ,তখন নিজের মন মত  কাজ করার সুযোগ পেয়ে গেলো ।


সানজিদা দেখতে সুন্দরী হওয়ার সুবাদে কলেজ এ অনেক প্রেমের অফার পেতে শুরু করলো । এতো প্রেমের অফার পেয়ে তো সানজিদা অনেক খুশি ,কাকে রেখে কাকে বাদ দেবে ,সব ছেলে ভালো ,সবার অনেক টাকা পয়সা আছে ,বাইকে আছে । 


সানজিদা সবার সাথেই সারা রাত জেগে জেগে কথা বলা শুরু করলো ,সবার সাথে সানজিদার গ্রাভি প্রেম শুরু হলো । সানজিদা রুটিন করে সবার সাথে দেখা করা ,টাইম কাটানো ,রুম ডেট করা শুরু করলো । এক কোথায় সানজিদা কাউকেই না করতো না ,সবাইকেই খুশি করতো । 


এভাবে সানজিদা  একাই  ৬ টা  ছেলের সাথে মনের সুখে  প্রেমের খেলা চালিয়ে যেতে লাগলো । ৬ টা  ছেলের মধ্যে কেই জানতো না যে সানজিদা এমন কাজ করছে যে ,এক সাথে ৬ টা  ছেলের সাথে গ্রভির প্রেমের সম্পর্ক চালাচ্ছে । কারণ সানজিদা অনেক বুদ্ধিমান একটা মেয়ে ছিল ,সবাইকে কিভাবে ম্যানেজ করতে হয় ,সেটা সানজিদা ভালোই জানতো । 

সানজিদা এভাবে প্রেম করেই ২ তা বছর পার করে দিলো ,এদিকে প্রেম করতে গিয়ে সানজিদার লেখাপড়ার ১২ তা বেজে গেলো । সানজিদা টেস্ট পরীক্ষায় ফেল  করলো । সানজিদা ভাবলো এই খবর যদি আমার বাবার কানে যাই তাহলে তো আমার এই সেদিন জীবনযাপন শেষ হয়ে যাবে । 


সানজিদা এবার  তার কলেজ এর একটা বিবাহিত  শিক্ষক কে প্রেমের জালে ফাঁসালো ,সেই শিক্ষক  এর সাথে রুম ডেট করলো ,শিক্ষক কে সানজিদা দেহ দিয়ে H.S.C পরীক্ষা ভালো ফলাফল করে পাশ করলো । 


সানজিদার এমন ফলাফলে তার বাবা অনেক খুশি হলো ,সানজিদার এবার আরো কপাল খোলে গেলো ,কারণ সানজিদার বাবা এবার সানজিদাকে অনার্স করার জন্য ঢাকায় পাঠালো । সানজিদা তো মহা খুশি হলো ,কারণ এবার তার আরো স্বাধীনতা হবে ,সবার সাথে ইনজয় করতে পারবে ঢাকায় গিয়ে ।


এভাবেই চলতে থাকলো সানজিদার প্রেমের খেলা । শেষ পযন্ত কি ঘটে জানতে হলে ২ পার্ট এর অপেক্ষায় থাকুন । প্লিজ সবাই এই পোস্ট টি শেয়ার করবেন সবার বন্ধদের সাথে । 

Post a Comment

0 Comments