Header Ads Widget

সাদিয়া এত সুন্দরী একটা মেয়ে ,তাও কেন সাদিয়ার বিয়ে হচ্ছে না

 

সাদিয়া এত সুন্দরী একটা মেয়ে ,তাও কেন সাদিয়ার বিয়ে হচ্ছে না

সাদিয়া হোসেনপুর গ্রামের মধ্যে সবচেয়ে সুন্দরী মেয়ে,সাদিয়া সবেমাত্র H,S,C পাশ করেছে । সাদিয়ার বয়স ১৮ চলছে ,সাদিয়ার বাবা একজন স্বনাম ধন্য ব্যাবসাহী । সাদিয়ার বাবা সাদিয়া কে অনেক ভালোবাসেন ,তাই  মেয়েকে স্বাধীনতা  দিয়েচিলেন ,সাদিয়া যখন যা করতে ইচ্ছা হয়েছে সাদিয়া তাই করেছে ।  এই কারণে সাদিয়া কলেজ পড়ার সময় অনেক বন্ধু এবং বান্ধবী সঙ্গ পাই ।


সাদিয়া দেখতে যেমন সুন্দরী ছিল সাদিয়ার ফিটনেস ছিল তেমনি দেখার  মতো । সাদিয়া কে দেখে যুবক ছেলেরা  হতো পাশাপাশি বয়স্কো  লোকেরাও পাগল হতো । কলেজ এর সব ছেলেরা সাদিয়ার সঙ্গে প্রেম করার জন্য লাইন লাগতো ।


সাদিয়া কম যাই না ,চয়েস মতো মত ছেলে পেলে সাদিয়া প্রেম করতো । এভাবে সাদিয়া অনেক ছেলের সাথে প্রেমের খেলায় জড়িয়ে  পরে । সাদিয়া সব প্রেমিকের সাথেই প্রেমের উপহার হিসাবে রুমডেট করে এবং রুমডেট করা হয়ে গেলে সেই প্রেম শেষ হয়ে যাই । আবারো নতুন ছেলের সাথে নতুন ভাবে প্রেম শুরু হয় ,আবারো রুমডেট আবারো প্রেম শেষ । 


সাদিয়ার বাবা তার মেয়ের এসব কান্ড শোনলেও ,কখনও সাদিয়াকে বারণ করি নি । সাদিয়া কলেজ এর ২ বছরে ১৩ জন ছেলের সাথে প্রেমের খেলা  খেলে।তো এসব খেলার সময় সাদিয়া একবার পেগনেট হয়ে যাই ,সাদিয়া যখন পেগনেট হয় ,তখন সাদিয়ার বাবার টনক নড়ে ,যে তার এমন স্বাধীনতা মেয়েকে দেওয়া ঠিক হয়নি ,সমাজে তার মানসম্মান কমে গেলো ।



সাদিয়া এখন অনার্স এ পড়ে , সাদিয়ার বাবা সাদিয়াকে বিয়ে দেয়ার চেষ্টা করছে ,কিন্তু বিয়ে দেয়ার মতো কোনো ছেলে পাওয়া যাচ্ছে না । কারণ ২- ৪ এলাকার সবাই জেনে গেছে সাদিয়ার সব গোপন প্রেমের খেলা । এখন সবাই বলে সাদিয়া অনেক খারাপ একটা মেয়ে । 


সাদিয়া অনেক সুন্দরী একটা মেয়ে ,সাদিয়ার বাবার অনেক টাকা । কিন্তু সাদিয়ার এমন প্রেমের খেলে এবং প্রেগনেট হওয়ার করণে এখন আর কোনো ছেলে সাদিয়া কে বিয়ে করতে চাচ্ছে না । 


যে সব ছেলেরা সাদিয়ার জন্য পাগল ছিল ,সে ছেলেরাও এখন আর সাদিয়া কে লাইক করছে না । কেউ আর বিয়ে করতে চাই না । দূর এলাকার কেও বিয়ে করতে আসলেও ,সাদিয়ার এসব  কাহিনী শুনলে তারাও আর বিয়ে করতে চাই না । সাদিয়ার বাবা সাদিয়াকে নিয়ে এখন খুব বিপদে আছে ,কি করবে এখন ,কার সাথে বিয়ে দেবে সাদিয়া কে । সাদিয়ার বাবা বলেন আমার মেয়েকে যে বিয়ে করবে তাকে ৫০ লক্ষ টাকা দেব ,তাও কোনো ছেলে রাজি হয় না সাদিয়াকে বিয়ে করতে । 


আপনাদের মধ্যে কেও যদি সাদিয়ার এসব কান্ড কারখানা কে মেনে নিয়ে কেউ বিয়ে করতে চান ,৫০লক্ষ টাকা পেতে চান ,তাহলে  বলতে পারেন ।

সাদিয়া এবং সাদিয়ার বাবা অপেক্ষা করছে একটা পাত্র এর জন্য ,যে পাত্র পেলেই সাদিয়া কে বিয়ে দিতে পারবে । 

কেও যদি রাজি থাকেন তাহলে কমেন্ট করতে পারেন এই পোস্ট এ ।

Post a Comment

6 Comments