Header Ads Widget

অনলাইনে লুডু গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করুন new apps 2021



আজাদুর,রাজশাহী :-  একটা সময় ছিলো যখন অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য তেমন কোনো সুযোগ ছিলো  না ,কিন্তু বর্তমান সময়ে এসে আমরা এখন  ইন্টারনেটের মাধ্যমে মোবাইল এবং কম্পিউটার ব্যাবহার করে  এখন আমরা  ইন্টারনেট থেকে খুব সহজেই টাকা ইনকামে করতে পারি । অনেকেই এখন এই ইন্টারনেট কাজের  সাথে জড়িত ।



বর্তমানে সময়ে অনলাইন থেকে টাকা ইনকাম  করার অনেক ধরণের উপায় আছেআমাদের দেশে । আজকে আমি আপনাদের সাথে  কিভাবে  লুডু গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করা যাই এই বিষয়   নিয়ে বিস্তারিত আলোচনা করবো ।



আপনি শোনলে  অবাক হবেন এই যে  , বর্তমান সময়ে আমরা দেখি  যে মানুষ প্রতিনিয়ত  google এ সার্চ ইঞ্জিনগুলো তে সার্চ করে  'কিভাবে Game খেলে হাজার হাজার টাকা ইনকাম' করা যাই , 'কোন কোন গেম খেলে হাজার টাকা ইনকাম করা যাই  ', 'অনলাইন এ টাকা ইনকাম করার গেম' এই কীওয়ার্ড গুলো মানুষ সার্চ করে google এ বেশি বেশি ।



এত বেশি বেশি এই বিষয় গুলো google এ সার্চ হওয়ার একটি মাত্র কারণ ,আর তা হলো আমরা সবাই কমবেশি গেম খেলতে পছন্দ করি। সেক্ষেত্রে যদি গেম খেলে বিনোদন এবং এর পাশাপাশি যদি কিছু নগদ টাকা ইনকাম করতে  পারা যায় তাহলে অনেক ভালো হয় ।


আপনি যদি  ইউটিউব এবং গুগলের মত সাইট এ  কিভাবে  লুডু খেলে হাজার হাজার টাকা ইনকাম করা যাই এই  বিষয়টি নিয়ে google এ সার্চ   করেন তাহলে আপনি অনেক  ভিডিও এবং অনেক আর্টিকেল পেয়ে যাবেন । এমন শত শত   ভিডিও রয়েছে ইউটিউব এ ।


বেশ কিছুদিন আগে আমি নিজেই ইউটিউবে সার্চ করার পর দেখলাম আমার সামনে একটি ভিডিও আসে যার কীওয়ার্ড ছিল এমন যে  'মোবাইল এ লুডু খেলে প্রতিদিন ইনকাম করুন ১ হাজার টাকা', এই  টা  দেখে আমি ওই ভিডিও তে কি আছে  জানার জন্য আমি ওই ভিডিও তে  ক্লিক করি এবং  ভিডিও দেখি।


তো এই ভিডিওটি দেখার পর আমি আবারো একই কীওয়ার্ড লিখে আবার ইউটিউব এ  তে সার্চ করি। আমি দেখলাম যে অসংখ্য ভিডিও রয়েছে এই বিষয়ে ,আমি অনেক গুলো ক্লিক  করে করে দেখলাম  ।


এ ছাড়া ও আমি google এ এই বিষয় এ   রিসার্চ করেছি এবং বেশ কিছু post পড়েছি। । সব দেখে আমি যে বিষয়টি বুঝেছি তা এই আর্টিকেল দ্বারা আপনাদের বুঝিয়ে বলার চেষ্টা করবো  ।  


লুডু গেম খেলে টাকা ইনকাম বিষয়ে বিস্তারিতঃ

আমি অনেক আর্টিকেল এবং অনেক ভিডিও দেখে যা বুঝলাম, তা হলো অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করা যাই এটা ১০০% সঠিক কথা ,তবে এর জন্য আপনাকে টাকা ইনভেস্ট  করতে হবে। সহজ কথাই  এই সাইট  বা এই এপপ্স গুলো  টাকা ইনকাম করতে চাইলে  আপনাকে কিছু পরিমান  টাকা ইনভেস্ট করে লুডু খেলায় অংশ নিতে হবে, লুডু খেলায় অংশ নেয়ার পরবর্তীতে আপনি যদি সেই ম্যাচ টা  জিততে পারেন ,তাহলে সে অনুযায়ী আপনাকে টাকা দেওয়া হবে।



আপনাকে কিন্তু অনেক বেশি টাকা ইনভেস্ট করতে হবে না এখানে । সাধারনতু আপনি এই সাইট এ ১০ টাকা থেকে ২০ টাকা কিংবা এর থেকেও বেশি টাকা ইনভেস্ট করে  লুডু খেলায় অংশ নিতে পারবেন ।



একটা কথা বলে রাখি যে ,এই ধরনের লুডু খেলায় অ্যাপ বা লুডু খেলায় ওয়েবসাইট গুলো বর্তমান সময়ে ১০০% টাকা পেমেন্ট করে থাকলেও পরে হয়তু যেকোনো সময় টাকা পেমেন্ট নাও করতে পারে। সেক্ষেত্রে টাকা ইনভেস্ট করার আগে একটু যাচাই করে নিয়ে তারপর টাকা বিনিয়োগ করবেন এসব সাইট এ ।



অনেক  ভিডিও তে  দেওয়া আছে যে , লুডু খেলে আপনি হাজার হাজার টাকা বিকাশ একাউন্ট এ নিতে পারবেন সরাসরি । কিন্তু কিভাবে?বিকাশ একাউন্ট এ নিতে পারবেন সরাসরি এই টাকা আসেন জেনে নেই ।


লুডু খেলে হাজার টাকা ইনকাম এবং সরাসরি বিকাশে পেমেন্ট?

অনলাইনে যারা কাজ করে টাকা ইনকাম করে ,সেই টাকা হাতে পাওয়ার  জন্য আমাদের দেশের মানুষরা সাধারণত বিকাশ, নগদ এবং রকেট এর মত মোবাইল ব্যাংকিং সিস্টেম পদ্ধতিতে পেমেন্ট নিতে চান।


ইউটিউব এর কিছু ভিডিওর তথ্য অনুযায়ী, Ludu Game খেলে বিকাশে টাকা ইনকাম করতে হলে আপনাকে এক প্রকার বাজি ধরে খেলতে হবে। এই পদ্ধতি টি অনেকটা জুয়া খেলার মতই ভাবতে পারেন ।বাজিতে জিতলে আপনি টাকা পাবেন ,আর বাজিতে হারলে যায়নি টাকা পাবেন না ।


লুডু খেলতে আপনারা যে ৪ জন থাকবেন তারা সবাই একটা  নির্দিষ্ট পরিমাণ টাকা  ইনভেস্ট  করবেন। মনে করেন ৪জনে  ২০ টাকা করে ইনভেস্ট করলেন ,তাহলে ৪ জনে  ৮০ টাকা ইনভেস্ট হলো ,এখন  ৪ জনের মধ্যে যে  চ্যাম্পিয়ন হবে সে পাবে ৬০ টাকা এবং ২০ টাকা এই সাইট বা এপপ্স  পাবেন। 


অনেক  ভিডিওতে অনেক সাইট এবং  অ্যাপ নিয়ে রিভিউ করা হয়েছে।যে গুলোর মধ্যে বেশিরভাগ সাইট এবং  অ্যাপ ছিল আমাদের বাংলাদেশি। এই ধরনের  সাইট এবং  অ্যাপগুলো ব্যবহার করতে হলে দরকার  হবে ভিপিএন (VPN)।


এই ধরনের সাইট এবং  অ্যাপগুলো শুরুতে মার্কেটে আসে এবং কিছুদিন তারা তাদের লাভের জন্য বিনিয়োগ করে। এবং আপনার আমার মত সাধারণ মানুষ এসব সাইট এবং  অ্যাপ গুলো  তে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবো এই কথা ভেবে এই ধরনের সাইট এবং  অ্যাপ গুলোতে টাকা ইনভেস্ট করে  কাজ করতে যায়।


সত্যি কথা বলতে এই ধরনের অ্যাপ বা ওয়েবসাইটে গুলোতে আপনি খুবই সীমিত পরিমানে টাকা ইনকাম  করতে পারবেন।


অন্যদিকে, দেশের বাহিরে যে সাইট এবং  অ্যাপ গুলো Ludu Game খেলে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে, তাদের  বেশিরভাগ ক্ষেত্রে আমরা দেখি যে সেই অ্যাপ বা ওয়েবসাইট গুলোতে  বিকাশ, নগদ এবং রকেট পেমেন্ট মেথড বা সিস্টেম থাকে না। 


তাহলে তাদের পেমেন্ট মেথড কি থাকে? বেশিরভাগ অ্যাপ বা ওয়েবসাইট গুলোতে পেমেন্ট মেথড হিসাবে থাকে পেপাল, গুগল পে, ব্যাংক ট্রান্সফার ,বিটকয়েন ইত্যাদি। এক্ষেত্রে বেশিরভাগ মানুষের ক্ষেত্রে এসব  মেথডে টাকা উত্তোলন করা সম্ভব হয়না। 


ইউটিউব ভিডিও এবং আর্টিকেল গুলোর ১০০% তথ্য অনুযায়ী আপনারা এইভাবে  Ludu Game খেলেটাকা ইনকাম  করার সুযোগ পাবেন। 


Ludu Game খেলে সত্যই কি টাকা ইনকাম  করা যাবে?

এই ধরণের প্রশ্নের উত্তরটা সরাসরি এভাবে দেওয়া যাবে না। এমনিতে কিছু কিছু অনেক অ্যাপ বা ওয়েবসাইট গুলো  অবশ্যই আছে যেগুলো তে আপনি লুডু দ্বারা টাকা ইনকাম করতে পারবেন । তবে আপনি এসব লুডু খেলে আপনি অ্যাপ বা ওয়েবসাইট গুলো অনেক বেশি বা হাজার হাজার টাকা ইনকাম করতে  কখনো পারবেন না।


ভবিষ্যতেও হয়তো এমন আরো অনেক অ্যাপ বা ওয়েবসাইট গুলো  মার্কেটে আসবে, যেগুলো থেকে ludu game দ্বারা টাকা ইনকাম করার  সুযোগ করে দিবে।


তবে আপনি যে প্লাটফর্ম টি বেছে নিয়েছেন সেটি যদি রিয়েল অ্যাপ বা ওয়েবসাইট হয় তবে আপনি অবশ্যই অ্যাপ বা ওয়েবসাইট গুলো থেকে টাকা  ইনকাম  করতে পারবেন। আপনি যে অ্যাপ বা ওয়েবসাইট এ কাজ করবেন ,আগে তা যাচাই করে নিবেন  সেই অ্যাপ বা ওয়েবসাইট ১০০% টাকা  পেমেন্ট করছে কিনা। 


লুডু খেলার মাধ্যম এ টাকা ইনকাম   করেছে এবং করতেছে এমন মানুষের সংখ্যা অনেক রয়েছে আমাদের দেশে । আশা করি আপনারা সবাই ১০০% উত্তরটা পেয়ে গিয়েছেন।


সতর্কতাঃ লুডু গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করার সরাসরি কোনো উপায় আছে বলে আমার মতে জানা নেই। তবে অনলাইনে আপনি এমন অনেক ওয়েবসাইট কিংবা অ্যাপ পাবেন যেখানে বলা হয় আপনি লুডু গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম  করতে পারবেন।



আবার আরো অনেক ভিন্ন  ভিন্ন পদ্ধতিতে অনেক অ্যাপ বা ওয়েবসাইট গুলো দ্বারা আপনি জুয়া খেলার মতো Ludu Game খেলেও একইভাবে টাকা ইনকাম  করতে পারবেন। এসব সাইট এ কাজ করতে সব সময়ই একটা রিস্ক নিয়ে থাকতে হয় ,১০০% টাকা পাবো তো ।



এই ধরনের অ্যাপ বা ওয়েবসাইটে টাকা ইনভেস্ট করা এবং খেলার আগে অবশ্যই ১০০% ভালোভাবে যাচাই করে নিবেন যে এটা আসলেই সেই অ্যাপ বা ওয়েবসাইট যারা ১০০% টাকা পেমেন্ট করছে কিনা।


ব্যক্তিগতভাবে আমি নিজেও কাওকে রেফার করি না এসব অ্যাপ বা সাইট থেকে টাকা ইনকাম  করার বিষয়ে। কারণ অনেক ফেক সাইট এ ভরে  গেসে অনলাইন মার্কেট ।


কেননা বেশিরভাগ ক্ষেত্রে আমরা দেখি যে মার্কেটে নতুন কোনো একটি অ্যাপ বা সাইট আসে, এবং তারা কিছুদিন ভালোভাবে ১০০ % পেমেন্ট করে। কিন্তু একটা সময় সেই অ্যাপ বা ওয়েবসাইট গুলো  তারা আর টাকা পেমেন্ট করেনা, এর ফলে সাধারণ মানুষ গুলো  বার বার  প্রতারণার শিকার হয়।



তবে যে আপনি একেবারে এসব অ্যাপ বা ওয়েবসাইট গুলো থেকে টাকা ইনকাম করতে পারবেন না টাকা ইনকাম করতে পারবেন তবে অনেক কম পরিমানে । 


 এই গেমটি খেলে টাকা ইনকাম  করেছেন এমন অনেক মানুষও আছেন। তাই আপনারা এই সব জেনে যদি ভালো মনে হয় ,তবে কাজ করতে পারেন ।

Post a Comment

0 Comments