Header Ads Widget

লিংক শেয়ার করে টাকা ইনকামে করুন মাসে ১৫০$ থেকে ২০০$ ডলার 2021

 

লিংক শেয়ার করে টাকা ইনকামে করুন মাসে ১৫০$ থেকে ২০০$ ডলার

আজাদুর ,রাজশাহী :- এখন আপনি Okchanger.com থেকে নিয়মিত প্রতিদিন 5$-10$ডলার   ইনকাম করতে পারবেন খুব সহজে ।এখানে কাজটা খুব সহজ ,সবাই করতে পারবেন ,এখানে লিংক শেয়ার করে ইনকাম হবে বেশি বেশি ।


Okchanger.com কি আসুন জেনে নেই :-

এটি এমন একটি অনলাইন ফ্রি সাইট  বা সার্ভিস সেবা যারা একাধারে ইলেক্ট্রনিক মানি এক্সচেঞ্জার, অনলাইন ব্যাংকিং এবং মানি ট্রান্সফার সহ বিভিন্ন ধরণের সার্ভিস দিয়ে থাকে সবসময় । এই সাইট এ  ৫০ টার ও বেশি ধরণের রেজিস্ট্রার্ড মানি এক্সচেঞ্জার সার্ভিস চালু  আছে।

আপনি যদি যেকোন পেমেন্ট সাইট থেকে পেমেন্ট প্রসেসরের মাধ্যমে   ডলার কে কনভার্ট করে অন্য পেমেন্ট প্রসেসরের ডলার করতে  চান তবে এটি আপনার কাছে বেস্ট সাইট হতে পারে । কারন এই সাইট থেকে আপনি সব জানতে পারবেন ,আপনাকে সব বলে দিবে যে কোন কনভার্ট সাইটে ডলার রেট বেশি পাবেন কোন সাইট  এ ডলার রেট কম পাবেন বিস্তারিত জানিয়ে দেবে । 


Okchanger.com এর বৈশিষ্ঠ্যঃ

এই সাইট এর মাধ্যমে আপনি এক পেমেন্ট গেটওয়ের  থেকে অন্য একটি পেমেন্ট গেটওয়েতে ডলার ট্রান্সফার করতে পারবেন সবসময় ফ্রি ফ্রি ।এখানে আপনার কি কাজটা হবে বা কি কাজ করতে হবে ,কি কাজ এর বিনিময়ে আপনি এখানে প্রতিদিন ৫$ থেকে ১০$ ডলার ইনকামে করতে পারবেন ।এখানে আপনার একটাই কাজ 


শুধুমাত্র এই সাইট  এ জয়েন হওয়ার পরে আপনি শুধু  আপনার রেফার লিংক শেয়ার করে   Affiliate Marketing এর মাধ্যমে  টাকা ইনকাম করতে পারবেন।  আপনার শেয়ার করা লিংক এ যতজন ক্লিক করবে আপনার ইনকামে ততো বেশি হবে ।আপনার কাজটি হবে বেশি বেশি শেয়ার করা ,

সাইট এ আইডি  খোলার পরে Referral লিংক  তৈরি করার মাধ্যমে আপনি রেফারেল ইনকাম করতে পারবেন।

আইডি   খোলার জন্য এই লিংক এ ঢুকুন 

সাইট লিংক :-http://www.okchanger.com/?a=216518



এখানে আপনার টাকা ইনকামের বিস্তারিতঃ

এখানে আপনাকে টাকা ইনকামে হবে কয়েকটা মাধ্যমে আসন জেনে নেই ।


✓ আপনার পতি রেফার এর  জন্য  0.35$ ডলার করে পাবেন । মানে   আপনার  শেয়ার করা লিংক থেকে যদি কেউ এই সাইট এ আইডি খুলে   তাহলে আপনি পতি রেফার এ ০.৩৫$ ডলার পাবেন ।


✓ আপনার শেয়ার করা লিংক থেকে কেউ যদি শুধু ভিজিট করে তাহলে পতি  ভিজিট  এ => 0.04$ ডলার করে পাবেন আপনি ।পতি ১০০ জন  ভিজিট  এ আপনি পাবেন =>4$ এবং প্রতি ১০০০ জন ভিজিট  এ আপনি পাবেন   => 40$।


Okchanger.com  এর পেমেন্ট  সিস্টেম :- 

এই সাইট এর সবচেয়ে  ভালো দিক হলো এর পেমেন্ট  সিস্টেম এখানে মাত্র =>১$ ডলার হলেই আপনি টাকা বিকাশে পেমেন্ট করে নিতে পারবেন ।


আইডি  খোলার জন্য এই লিংক এ ঢুকুন : http://www.okchanger.com/?a=216518


এই সাইটি হুবহু BestChange সাইট এর মত ।


লিংক এ ঢোকার পরে এমন একটি পেজ দেখতে পাবেন 


পেজের নিচে চলে আসবেন । নিচে এসে Affiliate Program এ ক্লিক করতে হবে



তারপরে  Registartion লেখা এই লেখায় ক্লিক করতে হবে 



এখানে আপনার ইমেইল  আপনার ডাকনাম এবং আপনার নাম লিখতে হবে এবং ৬ সংখের পাসওয়ার্ড দিতে হবে 

তারপর সাবমিট করবেন ,এর পর আপনার ইমেইল এ একটা ইমেইল যাবে ,সেটা ভেরিভিকেশন করতে হবে ,তাহলে আপনার আইডি হয়ে যাবে ।


এর পর আপনি ইমেইল ও পাসওয়ার্ড  দিয়ে লগইন করবেন


আপনার প্রোফাইল দেখতে পারবেন ।আপনার রেফার লিংক দেখতে পারবেন ।


১ ডলার হয়ে গেলেই আপনি টাকা পেমেন্ট নিতে পারবেন 

আইডি  খোলার জন্য এই লিংক এ ঢুকুন : http://www.okchanger.com/?a=216518



তো বন্ধুরা, আমার আজকের এই পোস্টটি আপনাদের  পড়ে   কেমন লেগেছে, অবশ্যই কমেন্ট করে আপনার মূল্যবান মতামত আমাদের জানান। আপনার মূল্যবান মতামত গুলো  আমাকে  ভবিষ্যতে আরো ভালো করতে উৎসাহিত করবে।


 যদি এই পোস্টটি সম্পর্কে আপনার কোন তথ্য থাকে বা আরো কোনো বিষয়  এ জানতে চান  তবে আপনি নীচের কমেন্ট  বাক্সে কমেন্ট  করে তা লিখতে পারেন। আমি আপনার সব প্রশ্নের উত্তর দিয়ে আপনাকে সাহায্য করার চেষ্টা করব,ইনশাহাল্লাহ ।


আজ এই পর্যন্ত, আমি শীঘ্রই আবারও  একটি নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে ।  পোস্টটি এত মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Post a Comment

0 Comments