Header Ads Widget

Bestchange সাইট থেকে Affiliate এর মাধ্যমে ইনকাম করুন মাসে $২০০ ডলার

 আমি আজ আপনাদের সাথে একটি সাইট শেয়ার করব। এবং এটি 100% টাকা পেমেন্ট করে। আমি এটি সম্পর্কে 100% নিশ্চিত হওয়ার পরেই এটি আপনার সাথে শেয়ার করছি। আমি পোস্টের শেষে পেমেন্ট প্রুফ দিব।


আমি আজ যে পদ্ধতিটি শেয়ার করব তা হল শুধু লিঙ্ক শেয়ার করা। আর মানুষ আপনার লিংকে ভিজিট করলেই আপনি টাকা পাবেন।


অনেক টা  সাইটের বিজ্ঞাপনের মত। যেখানে ক্লিক করার সাথে সাথেই আপনার অ্যাকাউন্টে টাকা জমা হয়ে যায়। এটি একই. এবং এই সাইটটি আপনাকে তাদের নিজস্ব প্রচারণার জন্য টাকা পেমেন্ট  করবে! এবং এই সাইটের অ্যাফিলিয়েট প্রোগ্রামের ক্ষেত্রেও নিজস্ব প্রচারণার জন্য টাকা পেমেন্ট  করবে একই কথা বলা হয়েছে!


BestChange কি?

ইলেকট্রনিক মানি এক্সচেঞ্জার, অনলাইন ব্যাংকিং এবং মানি ট্রান্সফার সার্ভিস উভয়ের সাথে এটি একটি অনলাইন ফ্রি সেবা। তাদের 50 টিরও বেশি নিবন্ধিত মানি এক্সচেঞ্জার রয়েছে।

আপনি যদি কোন পেমেন্ট প্রসেসর থেকে ডলারকে অন্য পেমেন্ট প্রসেসর থেকে ডলারে রূপান্তর করতে চান, তাহলে এটি আপনার জন্য সেরা সাইট। কারণ এই সাইটটি আপনাকে বলবে কোন কনভার্ট সাইট বেশি রেট পাবে।


BestChange এর বৈশিষ্ট্য:

  • আপনি একটি পেমেন্ট গেটওয়ে থেকে অন্য একটি পেমেন্ট গেটওয়েতে ডলার ফ্রি ফ্রি ট্রান্সফার করতে পারেন।
  • আপনি লিঙ্ক শেয়ারের মাধ্যমে শুধুমাত্র এফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে 100% টাকা আয় করতে পারেন।
  • আপনি রেফারেল তৈরি করে রেফারেল  মাধ্যমে 100% টাকা ইনকাম করতে পারেন।

কিভাবে কাজ শুরু করবেন:

কাজ শুরু করার জন্য, আপনাকে প্রথমে এই সাইটে ধোকে একটি আইডি খুলতে হবে।


আইডি খুলতে এখানে ক্লিক করুন

Site Link : https://www.bestchange.com/?p=1245751

 

এমন একটি সাইট পেজ আসবে। এখান থেকে Affiliate Program ক্লিক করুন।স্ক্রিনশট দেখুন




পরবর্তী পাতা থেকে এই Follow This Link ক্লিক করুন।স্ক্রিনশট দেখুন





এইবার আপনি এরকম পেজ দেখতে পাবেন। এখানে আপনার ইউজার নেম, মেইল, পাস লিখুন। পাসওয়ার্ড শুধু লেটার সংখ্যা দিয়ে লিখন , যেমন "onlineuser"

7 নম্বর   বক্স ছাড়া বাকি সব বাক্সে টিক দিন। যাচাই করতে এবং ক্যাপচা পূরণ করতে ক্লিক করুন। আপনি যদি ক্যাপচা বাইপাস করতে চান, গুগল ক্রোম ব্যবহার করুন। স্ক্রিনশট দেখুন!



এইবার একাউন্ট খোলা  হয়ে গেছে। কোনো  মেইল  ভেরিফাই করার দরকার নেই।


এখানে ক্লিক করে আবার লগ ইন করুন। এমন একটি পেজ আসবে।স্ক্রিনশট দেখুন

Site Link : https://www.bestchange.com/?p=1245751









 affiliate link  দেওয়া লিঙ্কটি দেখুন এটা আপনার রেফারেল লিংক। ফেসবুক বা মেসেঞ্জারে অথবা আপনার সাইট ব্লগে শেয়ার করুন। এখন আপনি প্রতি ক্লিকে 0.04 থেকে 0.50 ডলার পাবেন।


পেমেন্ট?

পেমেন্ট প্রুফ কেউ দেখ বা না দেখ আর বা কারো থেকে ধার করেই দেখ সেইটা আপনাদের দেখার বিষয় না। অথররা যদি ইডিট করে নিজেই একটা স্ক্রিনশট তৈরে করে আপলোড দেয় আমার মনে হয় অনেকেই সেটা ধরতে পারবেন না।


মনে করেন আমার বিটকয়েন এ কিছু টাকা আসছে অন্য এক সাইট থেকে আর সেইটা আমি আরেক সাইটের পেমেন্ট প্রুফ হিসাবে চালিয়ে দিলাম। ধরার কোন উপাই নাই।

তাই আমি আপনাকে বলছি, কারো দেওয়া পেমেন্ট প্রুফের উপর নির্ভর করে কোন সাইটে কাজ শুরু করবেন না। আগে নিশ্চিত হয়ে নিবেন যে আপনি  পেমেন্ট পাবেন কি না!


এবং নিশ্চিত হতে, শুধু google গিয়ে সার্চ করুন। সাইট বা অ্যাপের নামের সাথে পেমেন্ট প্রুফ লিখুন!


উদাহরণস্বরূপ, আজকের এই সাইট 100% পেমেন্ট দেখতে, টাইপ করুন "BestChange Payment Proofs" অথবা "BestChange Payment Proofs" Google এ। আশা করি সমাধান 100 % পেয়ে যাবেন।


এবং হ্যাঁ, যদি আপনার এটি সম্পর্কে কোন সন্দেহ থাকে, ইউটিউবে যান এবং একই ভাবে অনুসন্ধান করুন। যদি সাইটটি বাস্তব হয়, তাহলে আপনি হাজার হাজার লাইভ পেমেন্ট প্রুফ পাবেন। এবং এমনকি এটি  যদি এটি জাল হয়, সেটাও জানতে পারবেন ।



এই বিষয়ে কারো যদি কোন মতামত থাকে তাহলে কমেন্ট অফশনে লিখতে পারেন। এই পোষ্ট টি পড়ে যদি  আপনি উপকৃত হতে পারেন নিজেকে ধন্য মনে হবে। যদি লেখাটি ভালো লাগে তাহলে আপনার পরিচিত জনদের সাথে লেখাটি শেয়ার করতে পারেন। 


সবাইকে ধন্যবাদ লেখাটি পড়ার জন্য।


Post a Comment

0 Comments