Header Ads Widget

এই আটটি জিনিস মেয়েরা শুনতে চায় ছেলেদের কাছ থেকে |Rajshahi News 2

 



এই আটটি জিনিস মেয়েরা শুনতে চায় ছেলেদের কাছ থেকে 

এই আটটি জিনিস মেয়েরা শুনতে চায় ছেলেদের কাছ থেকে
                                 এই আটটি জিনিস মেয়েরা শুনতে চায় ছেলেদের কাছ থেকে 



মেয়েরা ছেলেদের কাছ থেকে অনেক কিছু শুনতে চায়। কিন্তু ছেলেরা এটা মোটেও বুঝতে চায় না। আসলে তারা এই ছোট ছোট কথায় খুব একটা মনোযোগ দেয় না। কিন্তু এই বিষয়গুলি তাদের সম্পর্ককে আরও শক্তিশালী করে তোলে।


বোল্ডস্কাই ওয়েবসাইট ছেলেরা কী বলছে শুনে মেয়েরা কীভাবে খুশি হয় তার কিছু টিপস দেওয়া হয়েছে। কোন শব্দগুলি আপনার প্রেমিক / স্ত্রীকে সুখী করে তা খুঁজে বের করুন।


তোমাকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি


আপনি যদি কোন মেয়েকে বলেন যে সে আপনার জীবনে আছে, আপনি নিজেকে খুব ভাগ্যবান মনে করেন। এটা শোনার পর মেয়েটি আবার তোমার প্রেমে পড়বে। আপনার জীবনে এটি কতটা গুরুত্বপূর্ণ তা জানা খুব গুরুত্বপূর্ণ। আপনি তাকে ছাড়া বাঁচতে পারবেন না, এই অনুভূতি আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করবে।


তুমি আমার জীবনের একমাত্র মেয়ে


প্রতিটি মেয়ে ছেলেদের কাছ থেকে এই কথা শুনতে চায়। কেউ শুধু এটা বলে এবং কেউ কেউ সত্যিই বলে। কিন্তু এটা শোনার পর মেয়েরা অনেক বেশি 'স্পেশাল' বোধ করে। ফলস্বরূপ, তিনি আরও জড়িত হন।


আমি তোমায় ভালোবাসি


এই তিনটি শব্দ মেয়েদের কাছে অনেক বেশি মূল্যবান। আপনি যত বেশি এই কথা বলবেন, তত বেশি মেয়েরা আপনার প্রেমে পড়বে। আর সেটা ক্ষোভের মুহূর্ত হোক বা বিপদের সময় - এই একটি শব্দই একটি মেয়ের মুখে হাসি আনতে যথেষ্ট।


চল কেনাকাটা করতে যাই


খুব কম মেয়েই ভাগ্যবান যে এই কথা শুনে। কিন্তু আপনি চাইলে এই একটি কথার মাধ্যমে আপনার প্রেমিক বা স্ত্রীকে খুশি করতে পারেন। তাই সময়ে সময়ে এরকম কথা বলে তাদের খুশি করার চেষ্টা করুন। দেখুন আপনার সম্পর্ক কত মধুর।


তুমি আমার শ্রেষ্ঠ বন্ধু


একটি মেয়ে সবসময় চায় আপনি তাকে তার সেরা বন্ধু হিসেবে বিবেচনা করুন। আপনার মনের মধ্যেও মিল আছে। যাতে আপনারা দুজন সব ধরণের বিষয়ে কথা বলতে পারেন। ভালো বন্ধু না পেলে মন লজ্জা পাবে। ফলস্বরূপ, সম্পর্ক একটি সীমার মধ্যে থাকবে।


আপনি কি মনে করেন?


মেয়েরা সব সময় চায় ছেলেরা সব কিছু করার আগে তাকে বলুক। এমন নয় যে তাকে অনুমতি নিতে হবে। কিন্তু এটা তার সাথে শেয়ার করা যায়। তাই অযথা আপনার প্রেমিক বা স্ত্রীর কাছ থেকে লুকানোর চেষ্টা করুন। এতে সম্পর্কের স্বচ্ছতা থাকবে।


তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে


মেয়েরা ছেলেদের প্রশংসা শুনতে ভালোবাসে। এবং তার বেশিরভাগ মেকআপ ছেলেদের জন্য। সুতরাং আপনি খুব প্রশংসা করবেন যখন আপনি তাকে একটু প্রশংসা করবেন। সে হয়তো আপনার কাছ থেকে অনেক আনন্দ চায়।


তুমি খুব ভালো মা হতে পারো


তোমার মধ্যে একজন ভালো মায়ের সব গুণ আছে। এই কথা শুনে মেয়েরা পরিপূর্ণ বোধ করে। আপনার সঙ্গীর কাছ থেকে এটি শোনার অর্থ হল যে তিনি আপনাকে অনেক সম্মান করেন। এবং এই সম্মান আপনার প্রতি বিশ্বাস বজায় রাখবে।



Post a Comment

0 Comments