Header Ads Widget

প্রথম পেম কখনো যাই না ভুলা।আমিও ভুলতে পারি নি Rajshahir News24

প্রথম পেম কখনো যাই না ভুলা।আমিও ভুলতে পারি নি


প্রথম পেম কখনো যাই না ভুলা।মিও ভুলতে পারি নি।


আমি শাইলা শারমিন । বয়স ২৪ বছর। মানুষে বলে প্রথম পেম কখনো ভুলা যায় না। আমিও এই কথা সাথে একমত,কারন আমিও আমার প্রথম পেমকে এখনো ভুলতে পারি নি। আজ আমি আমার সেই প্রথম পেমের গল্পটা শোনাবো। মি যখন কাল্শ সিক্স এ পড়ি, দেখতে অনেক সন্দুরী ছিলাম মি। এই কারনে সব ছেলেরাই মার দিকে তাকিয়ে থাকতো।



এসব দেখে মার ভালো লাগতো, কখনো রাগ হতো না। কারন সামনা- সামনি এসে কখনো কেউ কিছু বলতো না,সবাই চুপি চুপি লুকিয়ে লুকিয়ে দেখতো মাকে।তখন তো র এসব পেম ভালোবাসা বুঝতাম না,ওসব কোন চিন্তাভাবনাও ছিলো না। সেই সব ছেলে গুলোর মাঝে একটা লাজুক ছেলে ছিলো, তার নাম ছিলো রিপন, সে গোপনে লুকিয়ে লুকিয়ে মাকে দেখতো, কখনো মার চোখে চোখ পড়লেই লজ্জাই মাথা নিচু করে রাখতো।




এভাবে ১ বছর, ২ বছর, ৩ বছর, ৪ বছর কেটে গেলো চোখের সামনেই। এখন মি কাল্স টেনে সবে মাএ উঠেছি, নাটক সিনেমা দেখের ফলে পেম ভালোবাসা তখন বুঝতে শিখি। সেই ছেলে গুলোর মধ্য থেকে ২-৩ জনে পেমের অফার ও দেই মাকে। মি তাদের কে হা বুলিনি বার নাও বলিনি ঝুলিয়ে রেখেছিলাম। তারা ৩ জনই লাদা লাদা ভাবতো, যে তাদের সাথে মার পেম রয়েছে। স্কুলের সবাই গোপনে লোচনা করতো মার পেম নিয়ে। এত কিছুর মাঝেও সেই লাজুক ছেলেটা এখনো গোপনে লুকিয়ে লুকিয়ে দেখতো মাকে, কিন্ত কখনো সামনে এসে কিছু বলার সাহস ছিলো না ।



তার এসব কান্ড মার ভালই লাগতো, মার বান্দুবীরা বলতো তোকে মনে হয় ওই লাজুক ছেলেটা চয়েজ করে খুব। মি একদিন তাকে একা পেয়ে সামনে গিয়ে বললাম, চ্ছা তুমি কি মাকে পছন্দ করো, লুকিয়ে লুকিয়ে মাকে দেখো কেন তুমি। তখন ছেলেটা মাথা নিচু করে বললো তুমি তো বাবুর সাথে পেম করো,( বাবু) মানে মার কথিত পেমিক। মি তাকে বললাম তো কি হয়েছে, তুমি পছন্দ করো নাকি সেটা বলো মাকে। তখন ছেলেটি বললো কি যানেন, তাহলে সবাই কি বলবে, তোমাকে সবাই খারাপ মেয়ে বলবে, যে কয়জনের সাথে পেম করো তুমি।




আমি বুঝতে পারলাম ছেলেটা সত্যিই আমাকে মন থেকে পছন্দ করে। কিন্ত ভয়ে বলতে পারছে না, এভাবে ২ মাস কেটে গেলো, এরই মাঝে আমি তার সাথে নিজেই কথা বলার চেষ্টা করতাম, ২ মাস পরে আস্তে আস্তে তার লজ্জা কেটে গেলো। অনেকটাই ফি হয়ে গেলো, তার সাথে আমার পেমের সম্পক শুরু হতে থাকলো। তার সাথে মিশে দেখলাম, তার মন কত পরিস্কার,পবিএ,সন্দুর একটা মনের মানুষ। এভাবে আরো ৬ মাস পেরিয়ে গেলো, আমাদের এস এস সি পরিক্ষা হয়ে গেলো।



রিপন চলে গেল শহরের কলেজে পড়তে, আর আমি থানার কলেজে পড়তে শুরু করলাম। এর কারনে আমাদের মাঝে একটা দূরত্ব তৈরি হয়ে গেলো। কলেজে আসার ৩ মাস পরে কলেজের এক বড় ভাইরের সাথে আমার একটা সম্পক তৈরি হলো( পেম নই)। রিপনের সাথে শুধু মাএ মোবাইলে কথা হতো,দেখা হতো অনেক দিন পর পর। কলেজের সেই ভাইটা আমাকে চয়েজ করতো, কিন্তু আমি তাকে বলেছিলাম আমি রিপনকে ভালোবাসি।


তো সেই ভাইটা গোপনে আমার আর রিপনের সম্পক নষ্ট করতে চেষ্টা করে, এবং শেষে সফল হয়। আমাকে ওই ভাইটা রিপনের বিষয়ে কিছু ভুল কথা বুঝিয়েছিলো আমাকে, আমি তখন রিপন কে ভুল বুঝে ওর সাথে কথা বলা অফ করে দিই।৬ মাস পরে জানতে পারি যে আমি রিপনকে ভুল বুঝেছি, আমাকে ওই ভাইটা ভুল বুঝিয়েছিলো।



যখন ভুল বুঝতে পারলাম, তখন তাকে হারিয়ে ফেলেছি আমি। তার পর থেকে আর কখনো আমার রিপনের সাথে কথা হয়নি বা কখনো দেখা হয়নি। আমি রিপনকে খুব মিস করতাম, এখন আমি বিবাহিত এখনো আমি রিপনকে খুব মিস করি। ভুল টা আমার ছিলো, এই কারনেই হয়ত আমি তাকে এখনো খুব মিস করি।





আজ ৭ বছর হয়ে গেছে, তার সাথে দেখা নেই, তবুও তার সেই সময়ের কথা, তার সাথে কাটানো সময়কে মিস করি। ইচ্ছা হয় তার সামনে যেতে, কিন্ত আজ আমি লজ্জিত, তাই তার সামনে আর কখনো হাজির হতে পারি নি।আমি জানি না এই কথা গুলো রিপন কখনো দেখতে পাবে কিনা। যদি দেখতে পাই, সেই অাশা নিয়ে আজ লিখলাম, মনের না বলা সেই কথা গুলো। প্রথম পেম কে বুঝি এই কারনেই ভুলতে পারা যায় না কখনো। মিস ইউ রিপন।।

শাইলা sent Today at 21:18


Post a Comment

1 Comments