Header Ads Widget

পু’রুষের যেসব গুনে না’রীরা দু’র্বল হয়ে যায় |The qualities of men make women weakRajshahir News24

 

পু’রুষের যেসব গুনে না’রীরা দু’র্বল হয়ে যায়
                             পু’রুষের যেসব গুনে না’রীরা দু’র্বল হয়ে যায়


শাইলা সারমিন ,বাগমারা, রাজশাহী : বেশ কয়েকটি কারণ রয়েছে যা মহিলাদের পুরুষদের তুলনায় দুর্বল করে তোলে। এবং এই গুণগুলির মধ্যে উচ্চতা, ত্বকের রঙ বা বাহ্যিক সৌন্দর্য নয়। প্রতিটি নারী কাঙ্ক্ষিত পুরুষদের মধ্যে আরও বিশেষ কিছু খোঁজে। বিষয় সম্পূর্ণরূপে মনো-শারীরিক। একটি শরীর আছে, আবেগ থাকতে হবে। আপনি যদি একজন মহিলার হৃদয় জয় করতে সফল হতে চান, তাহলে আপনি এখন থেকে এই পুরুষালি গুণাবলীর চর্চায় মনোনিবেশ করতে পারেন। পড়ার জন্য এখানে ছয়টি গুণ রয়েছে:


স্মার্ট থাকুন: মহিলারা লম্বা পুরুষদের পছন্দ করেন, তবে উচ্চতা শেষ কথা নয়। আপনি নিজেকে কীভাবে উপস্থাপন করেন তা গুরুত্বপূর্ণ। আসল  কথা হল, নারীরা জানতে চায় আপনি নিজের যত্ন নিতে পারেন কি না। তারা ভাবে, যে মানুষ নিজের যত্ন নিতে পারে না, সে কিভাবে আমার যত্ন নিতে পারে?



সুতরাং, নোংরা কাপড়, অগোছালো চুল, নখ কাটা বা নোংরা না হওয়া, মোজার গন্ধ, নোংরা শার্ট বা জিন্সের প্রতি উদাসীনতার দিন শেষ। আজকাল মহিলারা এটা মোটেও পছন্দ করেন না। নারীর মন পেতে চাইলে আজই এই বাতাস থেকে মুক্তি পান।



 

আপনার রুচি ব্যাখ্যা করুন: ব্যয়বহুল ব্র্যান্ডেড কাপড় এবং জুতা একমাত্র বিষয় নয় যা গুরুত্বপূর্ণ। এবং যদি তাদের মধ্যে একটি অসামঞ্জস্য হয়, অন্যটি সেই ব্র্যান্ডের একটি শার্ট, সেই ব্র্যান্ডের জুতা, সেই ব্র্যান্ডের জিন্স, তাহলে যে কেউ এটি দেখতে দৌড়াতে পারে। সুতরাং, এটি একটি সাধারণ দোকান থেকে কেনা হলেও, আপনার পছন্দের পোশাক এবং আশা দেখান। এবং নিশ্চিত করুন যে এটি আপনার শরীরের আকৃতি এবং ত্বকের রঙের সাথে মেলে। আপনার নিজস্ব স্টাইল তৈরি করুন। আপনাকে বুঝতে হবে যে আপনি যেমন নারীদের 'নান' হতে পছন্দ করেন না, তেমনি আধুনিক মহিলারা পুরুষদের 'অফিস টাইপ' হতে পছন্দ করেন না।


আপনার মুখে একটি হাসি রাখুন: হাস্যরস যে কারো জন্য একটি উচ্চ মানের বলে মনে করা হয়। মহিলারা কাঙ্ক্ষিত পুরুষের চরিত্রে এটি খোঁজেন। মহিলাদের তাদের দৈনন্দিন জীবনে অনেক ঝুট-ঝা মেলা নিয়ে আচ্ছন্ন হওয়ার যথেষ্ট কারণ নেই। তাই হতাশাগ্রস্ত টাইপ পার্টনার তাদের মুখে একটা চড়। তাই নিজে হাসুন, তার মুখেও হাসি রাখুন।


যাইহোক, এটা মনে রাখা উচিত যে কৌতুক করার সময় সারাক্ষণ কাউকে অপমান করা বা আহত করা মোটেও কাজ নয়। অনেক মহিলা এটি অপছন্দ করেন। এবং এমন একজন পুরুষের প্রতি নারীর আকর্ষণের তীব্রতা সম্পর্কে আমরা কিছু বলব না, যিনি হাসি দিয়ে তার ভুল স্বীকার করতে পারেন, যিনি নিজেকে মজা করতে পারেন, আপনার নিজের এটি পরীক্ষা করা উচিত।



 

তাকে জানতে দিন যে আপনি যত্ন করেন: মহিলারা সবসময় নিশ্চিত করতে চান যে কেউ তাকে ভালবাসে, তার যত্ন নেয়। তার হাত ধরে হাঁটা, সুযোগ পেলে একসাথে সূর্যাস্ত দেখা - সেটা বারান্দায় দুই মিনিটের জন্য হোক, মাঝে মাঝে তাকে জড়িয়ে ধরো, রাস্তা পার হওয়ার সময় সে যে কাজগুলো যত্ন নেয় তার প্রতি অবহেলা করো না। আপনার এই ছোট ছোট অভ্যাসগুলো থেকে অনেক কিছু বোঝা যায়। কখনও কখনও রাস্তায়, হাঁটা এবং সবার সামনে তার হাত ধরে রাখা মানে আপনি তাকে নিয়ে গর্বিত। যাইহোক, এই অভ্যাসটি মসৃণ, মসৃণ এবং অতিরিক্ত বর্জন করা উচিত।


যখনই সে তোমার চোখ ধরবে: তাকে চোখে দেখো। মিষ্টি হাসি একবার। একজন নারী যে অনুভূতি পায় তা তুলনা করা কঠিন যখন সে সরাসরি ভালোবাসার চোখে তাকায়। আপনার মনে হতে পারে তিনি আপনার সেই রূপে কোটিপতি। এবং মাঝে মাঝে চোখের দিকে নজর রাখা জরুরী। কারণ, যা অনেক কথায় হয় না, তা চোখের ভাষায় বলা যায়।


আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Post a Comment

0 Comments