Header Ads Widget

এই ৩ নামের পুরুষরা সবচেয়ে সুন্দরী বউ পেয়ে থাকেন Rajshahir News24

                       এই ৩ নামের পুরুষরা সবচেয়ে সুন্দরী বউ পেয়ে থাকেন…

                                        এই ৩ নামের পুরুষরা সবচেয়ে সুন্দরী বউ পেয়ে থাকেন…


শাইলা সারমিন,বাগমারা, রাজশাহী : মানুষের রূপ ঈশ্বরের  দান, সুন্দর না হওয়ার পেছনে মানুষের কোন হাত নেই। বলা হয়ে থাকে যে নারীর মন ভালো এবং তার সৌন্দর্য বেশি। যদি মন ভালো থাকে তাহলে স্বচ্ছতা তার সৌন্দর্যে প্রকাশ পায়। তবুও কমবেশি প্রত্যেকেই চায় তার স্ত্রী সুন্দরী হোক। জ্যোতিষশাস্ত্র দেখায় যে কিছু পুরুষের স্ত্রী খুব সুন্দর।


B নামক ছেলেরা: - 2 নম্বর ইংরেজি বর্ণমালার দ্বিতীয় অক্ষর B এর সাথে সম্পর্কিত। তাই যাদের নামের শুরুতে B আছে তারা প্রেমিক হয়ে যায়। কাউকে ভালোবেসে রাখতে তারা ভালো। তাদের মধ্যে প্রেমের অনুভূতি দায়ী হওয়ার জন্য যথেষ্ট।



 B নামের ছেলেরা খুব সুন্দরী স্ত্রী পায়। এবং সবচেয়ে সুন্দর জিনিস হল তারা প্রেমের জন্য তৃষ্ণার্ত। যখন তারা একটু ভালোবাসা পায়, তারা নিজেদেরকে শক্তিশালী করে। পরিবারের দিক থেকেও তারা খুব দায়িত্বশীল। তারা পরিবারের প্রতি যত্ন নেওয়ার পাশাপাশি পরিবারের প্রতিটি সদস্যের সাথে সুসম্পর্ক বজায় রাখতে ভালোবাসে।

F ছেলের নাম : - ইংরেজি বর্ণমালার ছয় অক্ষরের F। অন্যদিকে, সংখ্যাতত্ত্ব অনুসারে, এই চিঠির মান 6। সুতরাং এটি সব দিক থেকে বেশি গুরুত্বপূর্ণ। সংখ্যাতত্ত্বের এই হিসাব থেকে বলা যায় যে, যাদের নাম F অক্ষর দিয়ে শুরু হয় তারা খুবই সহজ সরল মানুষ। F নামের ছেলেরা খুব সুন্দরী স্ত্রী পায়।


তাদের স্ত্রীরা সাধারণত খুব সাহসী, খুব সহানুভূতিশীল। তারা অন্যদের সমস্যায় সাহায্য করতে এগিয়ে আসে, তারা খুব যত্নশীল মানুষ হয়ে ওঠে। সম্পর্ক হোক বা মূল্যবান জিনিস হোক বা বন্ধু হোক, সব বিষয়েই তারা খুব সতর্ক।


L নামক ছেলেরা: - ইংরেজি বর্ণমালায় L অক্ষরটি সংখ্যাবিজ্ঞান অনুসারে 3। তাই 3 সংখ্যার মধ্যে যা বিশিষ্ট তা হল উপসর্গ L বিদ্যমান। নামের আগে L থাকলে তাদের মধ্যে কিছু সৃষ্টি করার ইচ্ছা আছে। তাই এই ধরনের মানুষ বেশি সৃজনশীল।



 তারা এমন কিছু থেকে নতুন কিছু তৈরি করতে সক্ষম যা তারা ফেলে দেয় না। এল নামের পুরুষদের স্ত্রীরা খুবই লাজুক এবং সুন্দরী। তাদের মধ্যে খুব উদার অনুভূতিও রয়েছে। তারা কাউকে কষ্ট পেতে দেখলে তারা সঠিক হতে পারে না। তারা দিতে বা দেওয়ার মধ্যে সুখ খুঁজে পায়। এছাড়া, তারা যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে।



আপনার বন্ধুদের সাথে এই পোস্ট শেয়ার করুন

Post a Comment

0 Comments