Header Ads Widget

Rajkumar Bengali Full Movie | Shakib Khan movie Rajkumar

 রাজকুমার সিনেমাটি এবারের ঈদে মুক্তি পাওয়া সব সিনেমা গুলোর থেকে আলোচনার তুঙ্গে রয়েছে ।কারণ রাজকুমার সিনেমায় নায়ক হিসাবে রয়েছে আমাদের দেশের সুপারস্টার কিং খান শাকিব খান ।ঈদের সময় শাকিব খানের সিনেমা মানেই দর্শকদের মনে একটা অন্যরকম উত্তেজনা কাজ করে । কারণ বাংলাদেশে শাকিব খানের বিশাল ফ্যান বেজ  রয়েছে । যার কারণে এদেশে শাকিব খানের সিনেমা মুক্তি পেলেই অন্য কোন নায়কের সিনেমার কোন খবর থাকে না সব সিনেমা হল শাকিব খানের সিনেমা দখল করে ফেলে ।ঈদের সময় যদি শাকিব খানের সিনেমা মুক্তি পায় তাহলে সব সিনেমা হলের মালিকদের একটাই নজর থাকে যে শাকিব খানের সিনেমা যে করেই হোক আমাদের সিনেমা হলে আনতেই হবে তাহলে আমরা এখান থেকে কিছু টাকা লাভ করতে পারব ।  



রাজকুমার সিনেমা তৈরি করতে কত টাকা খরচ হয়েছে :

শাকিব খানের রাজকুমার সিনেমার বাজেট ছিল ৮ কোটি টাকা ।শাকিব খানের রাজকুমার একটি বিগ বাজেটের সিনেমা কারণ এই সিনেমাটিতে বাংলাদেশের পাশাপাশি সুদূর আমেরিকাতে গিয়েও শুটিং করা হয়েছে যার কারণে শাকিব খানের রাজকুমার সিনেমাটা আট কোটি টাকা বাজেট ।


রাজকুমার সিনেমা কি মোবাইলে দেখা যাবে :

না ভাই রাজকুমার সিনেমা বর্তমান সময়ে কোনোভাবে মোবাইলে দেখা সম্ভব না কারণ এটা একটা বিগ বাজেটের সিনেমা এবং এ সিনেমাটি মাত্র ৪ দিন আ গে রোজার ঈদে মুক্তি পেয়েছে যার কারণে এই সিনেমা মোবাইলের মাধ্যমে দেখা সম্ভব না । আপনারা যারা শাকিব খানের রাজকুমার সিনেমা দেখতে চান বর্তমান সময়ে তাহলে আপনাদেরকে অবশ্যই সিনেমা হলে গিয়ে টিকিট কেটে রাজকুমার সিনেমাটি দেখতে হবে ।


রাজকুমার সিনেমা কি পরিবারের সাথে দেখা যাবে?

 হ্যাঁ ভাইয়া অবশ্যই রাজকুমার সিনেমাটি এমন এক ধাঁচের সিনেমা যেটা আপনি পরিবারের সবাইকে নিয়ে একসাথে বসে দেখতে পারবেন কোন ধরনের সমস্যা হবে না | আপনারা হয়তো অনেকেই এই বিষয়টা জানেন না যে শাকিব খানের রাজকুমার সিনেমা আমাদের দেশের তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক তিনি নিজে তার স্ত্রী সন্তান সহ সিনেমা হলে গিয়ে শাকিব খানের রাজকুমার সিনেমাটি দেখেছে |


রাজকুমার সিনেমা টিকিটের দাম কত :

প্রিয় ভাই এবং বন্ধুরা যারা এই ধরনের প্রশ্ন করে থাকেন যে সিনেমা হলে শাকিব খানের রাজকুমার সিনেমা টিকিটের দাম কত তো তাদের উদ্দেশ্যে বলতে চাই সিনেমা টিকিটের দাম মূলত সিনেমা হলের কোয়ালিটির উপর নির্ভর করে থাকে । তো সে ক্ষেত্রে আমাদের দেশে একদম লো কোয়ালিটির সিনেমা হল রয়েছে এবং হাই কোয়ালিটি সিনেমা   হল আছে ।

তো সেক্ষেত্রে আপনি যদি একদম নরমাল সিনেমা হলে যান উপজেলা পর্যায়ে তাহলে আপনি সর্বনিম্ন ৫০ টাকা দিয়েও শাকিব খানের রাজকুমার সিনেমাটি দেখতে পারবেন এবং আপনি যদি বাংলাদেশের সর্বোচ্চ উন্নত মানের ভিআইপি ক্যাটাগরির সিনেমা হলে যান সে ক্ষেত্রে আপনি ৬০০ টাকা দিয়ে শাকিব খানের রাজকুমার সিনেমাটি দেখতে পারবেন ।

Post a Comment

0 Comments