Header Ads Widget

নায়িকা মাহি আপার সাথে ফোন আলাপ করলাম | actress Mahi called you

 



কত আশা নিয়ে মাহি  আপাকে সবাই মিলে ভোট দিলাম ।আমাদের ছেলেমেয়েদেরকে ঘরে বসে লাখ টাকা ইনকাম করার সুযোগ তৈরি করে দিবে কিন্তু কি কাজটাই হলো আমাদের স্বপ্ন ভেঙ্গে গেল ।


এইটা কোন কাজ হল মাহি আপা নির্বাচনে হেরে গেল । মাহি আপা নির্বাচনে জেতার জন্য কত পরিশ্রম করল মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট চাইলো মানুষের কাছে দোয়া চাইলো । কিন্তু মানুষ বড় বিশ্বাসঘাতক ভোট দিতে চেয়ে  মাহি আপাকে মানুষ ভোট দিল না । মাহি  আপার তো নাম্বার আছে দেখি মাহি  আপাকে একটা কল দিয়ে মাহি  আপাকে একটু সান্তনা দেই।



***মাহি  আপার নাম্বারে দুইবার কল দেওয়ার পর কলটা রিসিভ করল ***


মাহি ম্যাডাম : হ্যালো কে বলছিলেন


আমি : হ্যালো মাহি আপা আমি একজন ভোটার বলতেছিলাম


মাহি ম্যাডাম : ভোটার মানে বুঝলাম না


আমি : হ্যালো মাহি আপা আমি কুবের মাঝে বলতেছিলাম পদ্মারপাড় থেকে আমি একজন ভোটার আর আজকে আমি আপনাকে ভোট দিয়েছি ।


মাহি ম্যাডাম : তো কি সমস্যা ফোন দিছেন কেন


আমি : আরে এটা আমি কার সাথে কথা বলছি এটা তো মাহি আপার কন্ঠ না এই আপা আপনি কে মাহি আপার মোবাইলে কল ধরছেন আপনি কেন ।



মাহি ম্যাডাম :  আমি  ম্যাডাম এর   অ্যাসিস্ট্যান্ট বলছি মাহি  ম্যাডাম  হেরে গেছে তাই মন খারাপ মাহি  আপা রুমের মধ্যে বসে আছে ।



আমি : আরে আপা আমার তো মাহি আপার সাথে দরকার মাহি  আপাকে আমরা গ্রামবাসী সবাই মিলে ভোট দিলাম তাও মাহি আপা হেরে  গেল বুঝলাম না । এখানে মাহি আপাকে ষড়যন্ত্র করে হারানো হয়েছে মাহি আপাকে সান্ত্বনা দেওয়ার জন্য ফোন দিয়েছি আপনি মাহি আপাকে ফোনটা দেন ।


মাহি ম্যাডাম : আরে ভাই আপনাকে আমি কি বললাম আপনি বোঝেন না যে মাহি ম্যাডাম এর  এখন মনটা খুব খারাপ । মাহি ম্যাডাম  এখন কারো সাথে কথা বলবেন না  মাহি ম্যাডাম রুমের  মধ্যে কান্না করছে ।


মাহি ম্যাডাম :  আপনার কিছু বলার থাকলে আমাকে বলেন বা আপনার কোন সমস্যা থাকলে বা কোন দরকার থাকলে আমাকে বলতে পারেন পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে আমি মাহি  ম্যাডামকে বলে দেব ।


আমি : আরে আপা আপনি বোঝেন  না কেন একজনের কথা কি আর একজনকে বলা যায় । আমার তো মাহি আপার  সাথে কিছু ভোটের ব্যাপারে  ব্যক্তিগত কথা আছে সেটা যদি আপনাকে বলি তাহলে কি কখনো হবে সেটা ।


মাহি ম্যাডাম : এ ভাই আপনি বোঝেন না মাহি ম্যাডাম এমনিতেই হেরে গেছে ।আমাদের মন মানসিকতা খারাপ তার উপর আপনি আবার ডিস্টার্ব করছেন ।আর ভোটে হেরে যাওয়ার পরে আবার ভোটের বিষয়ে কিসের ব্যক্তিগত কথা আছে যত সব কোথা থেকে যে আসে এসব ।


এটা কোন কাজ হল কলটা কেটে দিল ।ভোটে হেরে গেছে বলেই এমন খারাপ আচরণ করা লাগবে খুবই দুঃখজনক ঘটনা ।


দেখি আর একবার কল দিয়া মাহি  আপার সাথে কথা বলা যায় কিনা ?


দুই বার কল দিলাম মাহি  আপার  অ্যাসিস্ট্যান্ট আর কলটা ধরল না কি আর করা মাহি  সাথে আর কথা বলা হলো না ।



ভেবেছিলাম মাহি আপা জিতবে  আমরা গ্রামবাসী সবাই মিলে মাহি  আপাকে ভোট দিলাম কত আশা ছিল কত স্বপ্ন ছিল মাহি  আপা এমপি হবে আমাদের সকল সমস্যার সমাধান করবে । আমাদের ছেলেমেয়েদেরকে ঘরে বসে লাখ টাকা ইনকাম করার সুযোগ তৈরি করে দিবে ।কোন কিছুই তো এখন হলো না আমাদের সব স্বপ্ন শেষ হয়ে গেল ।

Post a Comment

0 Comments