Header Ads Widget

গাজীপুরের আবাসিক হোটেল টঙ্গীর আবাসিক হোটেল | Tongi Gazipur Residential Hotel




 অনেকেই প্রশ্ন করে থাকেন যে গাজীপুরে টঙ্গীতে কোন আবাসিক হোটেল আছে কিনা ।আবার অনেকেই বলে থাকেন যে গাজীপুর জেলার টঙ্গীর আবাসিক হোটেল সম্পর্কে জানতে চাই ।



অনেকেই অনেক সময় বিভিন্ন প্রয়োজনে গাজীপুর শহরে বা টঙ্গীতে বেড়াতে আসেন । কেউবা চাকরির সন্ধানে আসেন কে বা চাকরির পরীক্ষার জন্য আসেন কেউ বা চিকিৎসা জনিত কারণে আসেন আবার কেউবা ঘুরে বেড়াতে আসেন ।এখন যাদের গাজীপুরে বা টঙ্গী শহরে থাকার মত কোন আত্মীয়-স্বজন নেই পরিচিত কোন বন্ধুবান্ধব নেই । তাদের অনেকেরই থাকার জন্য তখন একমাত্র ভরসার জায়গা হয় স্থানীয় কোন আবাসিক হোটেল । এখন হয়তো অনেকেই জানেন না বা চিনেন না গাজীপুরের টঙ্গীতে কোন এলাকায় বা কোথায় আবাসিক হোটেল রয়েছে থাকার জন্য ।



আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা চেষ্টা করব আপনাদেরকে টঙ্গী শহরে বা টঙ্গী এলাকায় অবস্থিত আবাসিক হোটেল সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার । গাজীপুর জেলার মধ্যে অন্যতম একটি জায়গা টঙ্গী । বাংলাদেশের ব্যাপক পরিচিত এই জায়গাটি । এখন যারা বিভিন্ন প্রয়োজনে এখানে আসেন রাতে থাকার জন্য নিরাপদ আবাসিক হোটেলের প্রয়োজন তাদের সুবিধার কথা চিন্তা করে আজকের এই পোস্টটি লেখা । আপনারা যারা  টঙ্গীর কোথায় আবাসিক হোটেল রয়েছে এ বিষয়ে জানতে চান তাদের উদ্দেশ্যে বলতে চাই যে টঙ্গী শহরের টঙ্গী বাজার এলাকায় বর্তমানে ২ টি আবাসিক হোটেল রয়েছে ।কিছুদিন আগেও টঙ্গীতে অনেকগুলো আবাসিক হোটেল ছিল কিন্তু  সে হোটেল গুলো বন্ধ হয়ে যায় বর্তমান সময়ে শুধু মাত্র দুইটা আবাসিক হোটেলে রয়েছে টঙ্গীবাজারে ।


আপনি যদি আব্দুল্লাহপুর থেকে টঙ্গী বাজারের আবাসিক হোটেল আসতে চান তাহলে আব্দুল্লাহপুর থেকে পায়ে হেঁটে মাত্র 2 মিনিট হাঁটলেই আপনি টঙ্গীবাজারে এই আবাসিক হোটেলটির কাছে আসতে পারবেন । আবার আপনি যদি মনে করেন টঙ্গী স্টেশন রোড থেকে টঙ্গী বাজারের আবাসিক হোটেলে আসবেন সেক্ষেত্রে রেশন রোড থেকে যদি আপনি পাঁচ সাত মিনিট পায়ে হাঁটেন তাহলে আপনি আসতে পারবেন বা আপনি সেখান থেকে রিক্সা করে বা বাসে করেও খুব সহজে টঙ্গী বাজারে আসতে পারবেন ।


বর্তমান সময়ে টঙ্গী বাজারে যে দুইটা আবাসিক হোটেল চালু আছে সেটার মধ্যে একটা নাম হচ্ছে হোটেল রাজমহল এবং আরেকটি হোটেলের নাম হচ্ছে হোটেল  পদ্মা এই আবাসিক হোটেলটি টঙ্গীবাজারে চতুর্থ তলায় অবস্থিত ।


এখানকার আবাসিক হোটেলগুলোতে বিভিন্ন ধরনের রুম রয়েছে এবং বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে । সিঙ্গেল রুম রয়েছে ডাবল রুম রয়েছে কাপল রুম রয়েছে এবং এ রুমগুলোর ক্যাটেগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে । এখানে আপনারা সর্বনিম্ন ৮০০ টাকা থেকে শুরু করে দুই হাজার টাকার মধ্যে রুম ভাড়া করতে পারবেন ।


প্রিয় বন্ধুরা আপনাদের যদি আরো কোন বিষয় জানার থাকে তাহলে অবশ্যই আমাদের সেই বিষয়গুলো কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দেবেন । আমার চেষ্টা করব আমাদের পরবর্তী পোষ্টের মাধ্যমে আপনার প্রশ্নের বিস্তারিত ভাবে উত্তর দেওয়ার ।

Post a Comment

0 Comments