Header Ads Widget

গ্রামের কলেজের ছাত্র-ছাত্রীর ফোন আলাপ ভাইরাল | Village college student phone conversation viral

 


ছেলে : হ্যালো জান কি করছো? কেমন আছো তুমি ।

মেয়ে :জান আমি ভালো আছি  আমি এখন শুয়ে আছি

ছেলে :  জান তুমি কি আজকে কলেজে যাবে না ?

মেয়ে :হ্যাঁ জান আমি আজকে কলেজে যাব তবে একটু লেট হবে।



ছেলে :জান তোমাকে একটা কথা বলব যদি তুমি রাগ না করো ।

মেয়ে :সোনা বলো আমি কি কখনো তোমার কথায় রাগ করি তোমার সব কথা আমার ভালো লাগে শোনতে তুমি বলো জান ।

ছেলে : জান তুমি তো আমার বন্ধু সৈকত কে চেনো । সৈকত তোমাদের ক্লাসের পপির সাথে প্রেম করতো । তারা কি করছে জানো গতকাল তারা আবাসিক হোটেলে গিয়ে রুম ডেট করেছে । তাদের প্রেম মাত্র তিন মাস এ তিন মাসের মধ্যেই তারা রুমডেট সেরে ফেলেছে ।আর আমাদের প্রেম ছয় মাস ধরে আর আমরা এখনো কিছুই করতে পারলাম না এটা কোন কথা জান বলো ।

মেয়ে : কি বলো জান সত্যি সৈকত এবং পপি  রুমডেট  করেছে আবাসিক হোটেলে গিয়ে ।



প্রিয় বন্ধুরা আজকের এই ঘটনাটি সবাই মনোযোগ সহকারে শুনবেন এখান থেকে আমাদের অনেক কিছু শিখা রয়েছে । বর্তমান সময়ে স্কুল কলেজের প্রেম ভালোবাসার কিছু সংক্ষিপ্ত চিত্র আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করব ।



ছেলে :  হা জান   পাখি ওরা গতকাল দিনেই  আবাসিক হোটেলে গিয়ে করেছে ।সৈকত আমার সামনে ফার্মেসি থেকে কনডম আর ট্যাবলেট কিনে নিয়ে গেছে ।

মেয়ে : পপির তাহলে সাহস ভালোই আছে আবাসিক হোটেলে গেছে প্রেম করতে ভালোই ।

ছেলে:  জান চলোনা  আমরা একটু সাহস করি আবাসিক হোটেলে গিয়ে  রুমডেট  করি । যান চলো প্লিজ।



মেয়ে:  না জান আমি এসব পারবোনা আমার এত সাহস নেই যে তোমার সাথে আবাসিক হোটেলে  গিয়ে রুমডেট  করব । আমার অনেক ভয় লাগে কেউ যদি দেখে ফেলে আর আমার বাবাকে বলে তাহলে বাবা আমাকে মেরেই ফেলবে  । 

ছেলে : ধুর পাগলী কেউ দেখবে না আমি সেই সিস্টেম করি তোমাকে নিয়ে যাব তোমার কোন ভয় নেই । তুমি একবার রাজি হও জান ।




মেয়ে : ভয় নেই বুঝলাম কিন্তু আমার তো কলেজ  বন্ধ নেই । আর শুক্রবারে তো যেতে পারবো না ।তাহলে কবে যাবো ।

ছেলে:  আরে পাগলি কলেজ তো খোলাই থাকবে তুমি কলেজের নাম করে বাসা থেকে বের হবে । তারপর কলেজের গেটে এসে কলেজে ঢুকবে না তারপর তুমি আমি সোজা শহরের আবাসিক হোটেলে চলে যাব আবাসিক হোটেলে সারাদিন থেকে সন্ধ্যা সময় আবার চলে আসব । তোমার বাবা মা জানলো তুমি সারাদিন কলেজে ছিলে তাহলে তো আর কোন ভয় নেই কোন টেনশন নেই ।


মেয়ে :  না জান   আমি আবাসিক হোটেলে যাব না তুমি অন্য কোথাও দেখো ।তুমি যদি আবাসিক হোটেল ছাড়া অন্য কোথাও ব্যবস্থা করতে পারো তাহলে আমি যাব |

ছেলে :আরে সোনা পাখি আমরা তো গ্রামে কলেজে পড়াশোনা করি |আমরা কি শহরে পড়াশোনা করি যে বন্ধুর বাসায় বা বন্ধুর ম্যাচে যাব | গ্রামেতে এসব কোনো সুযোগ নেই আমাদের আবাসিক হোটেলে যেতে হবে |

ছেলে : তুমি যদি পাট খেতে যাও বা তোমাকে নিয়ে যদি কোন জঙ্গলে যায় তাহলে মানুষের দেখতে পাওয়ার  সম্ভাবনা আছে তখন আরো বিপদ বেড়ে যাবে ।  কিন্তু তুমি যদি আমার সাথে আবাসিক হোটেলে যাও তাহলে ১০০% নিরাপদ কেউ আমাদের দেখতে পাবে না কেউ জানবে না ।

মেয়ে :  হ্যাঁ জান সব বুঝলাম কিন্তু তারপরেও এসব বিয়ের আগে করা ঠিক না ।

ছেলে : জান তুমি কি আমাকে বিশ্বাস করো না । তুমি কি আমাকে মন থেকে ভালোবাসো না । যদি তোমার বান্ধবী পপি আমার বন্ধু সৈকতের সাথে গিয়ে সাথে হোটেলে গিয়ে রুম ডেট করতে পারে তাহলে তুমি কেন পারবে না ।




মেয়ে : জান তোমাকে আমি খুব ভালোবাসি : আর আমারও ইচ্ছে করে তোমার সাথে একান্ত সময় কাটাতে তোমার আদর পেতে কিন্তু আমার খুব ভয় করে । যদি এসব করতে গিয়ে উল্টাপাল্টা কিছু হয়ে যায় তাহলে আমাদের পরিবারে মান-সম্মান নষ্ট হয়ে যাবে । 

ছেলে : ধুর পাগলী কোন ভয় নেই । আমিও সৈকতের মতো ফার্মেসি থেকে কনডম এবং ট্যাবলেট নিয়ে যাবো নি  যাতে করে উল্টাপাল্টা কোন কিছু হওয়ার ভয় থাকবে না । তুমি টেনশন মুক্ত থাকবে ।

মেয়ে : জান আমি তো এর আগে কখনো এসব করিনি তাই আমার খুব ভয় হচ্ছে । আমি শুনেছি ওসব করলে নাকি অনেক ব্যথা হয় প্রথম দিন ।




ছেলে:  আরে জান আমি তো তোমাকে ভালোবাসি।  আমি তোমাকে আস্তে আস্তে ভালোবাসবো তুমি ব্যথা পাবে না বরং তোমার ভালো লাগবে তুমি মজা পাবে জান । একবার করলে তারপর দেখবে তুমি আমাকে বারবার তোমার কাছে ডেকে নেবে ।

মেয়ে :জান তুমি যদি আমাকে ব্যথা না দাও কষ্ট না দাও যদি মজা দাও তাহলে আমি যাব । কিন্তু জান তুমি আমাকে বিয়ে করবে তো এসব করার পর আবার ভুলে যাবে না তো ।

ছেলে : না সোনা পাখি তোমাকে আমি কখনোই ভুলবো না তোমাকে আমি বিয়ে করবো তুমি আমার সন্তানের মা হবে আমাদের সুখের সংসার হবে আরো কত কিছু হবে ।




মেয়ে : জান তাহলে কবে যাবে আবাসিক হোটেলে বলো আমিওই  অনুযায়ী প্ল্যান করে রাখবো ।

ছেলে:  জান আজকে তোমার কথাগুলো শুনে আমার খুব ভালো লাগছে দীর্ঘ ছয় মাস প্রেমের পর তোমাকে নিজের করে  কাছে পাবো অনেক ভালোবাসবো তুমি সামনে মঙ্গলবার সকালে রেডি থাকবা আমি তোমাকে শহরের আবাসিক হোটেলে নিয়ে যাব ।

এই ঘটনা শেষ পরিণতি কি হয়েছিল জানেন ওই ছেলেটা ওই মেয়েটার সাথে এভাবে আরো কিছুদিন হোটেলে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে এরপর আস্তে আস্তে তাদের মাঝে সম্পর্কে দূরত্ব তৈরি হয় একটা সময় সম্পর্কটা নষ্ট হয়ে যায় এভাবে আমাদের দেশে অনেক সম্পর্ক নষ্ট হয়ে যাচ্ছে ।





প্রিয় বন্ধুরা এভাবে আমাদের দেশে স্কুল কলেজে পড়া ছাত্রছাত্রীরা প্রেমে জড়িয়ে পড়ছে এবং একজনের দেখা দেখি অন্যরাও এভাবে বিয়ের আগে অবৈধভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত  হয়ে যাচ্ছে । কিন্তু এই ধরনের সম্পর্কের শেষ পরিণতি কিন্তু খুবই খারাপ এবং ভয়ংকর হয় । কারণ গবেষণায় দেখা গেছে যারা এই ধরনের বিয়ের আগে যারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয় পরবর্তীতে তাদের মাঝে আর বিয়ে হয় না ।


তাই যাদের ঘরে এমন কন্যা সন্তান রয়েছে বা বোন রয়েছে অভিভাবকদের উচিত আপনার সন্তান কোথায় যাচ্ছে কি করছে কার সাথে মেলামেশা করছে স্কুল কলেজ ফাঁকি দিয়ে অন্য কোথাও আড্ডা দিতে যাচ্ছে কিনা অবশ্যই খোঁজখবর রাখা ।

Post a Comment

0 Comments