Header Ads Widget

বিকাশের নতুন অফার | ৫০০ টাকার ক্যাশব্যাক অফার | Bkash New Offer Rs.500 Cashback Offer

 



সকালে ঘুম থেকে উঠে মোবাইলটা হাতে নিয়ে মোবাইলের ডাটা অন করছি ।এমন সময় অনেকগুলো নোটিফিকেশন আসলো তার মধ্যে একটা নোটিফিকেশন দেখে আমি অবাক হয়ে গেলাম ।যে বিকাশের নতুন অফার ৫০০ টাকার ক্যাশব্যাক অফার ।দেখে তো আমি লাফ দিয়ে উঠলাম তারপর ভালো করে পড়ে দেখলাম যে  সীমান্ত সম্ভার ও সনি স্কয়ারে বিকাশ পেমেন্টে ৫০০ টাকার ক্যাশব্যাক ।তখন আমার মনে পড়ল যে সীমান্ত সম্ভার এবং সনি স্কয়ার ঢাকা শহরের স্বনামধন্য দুইটা সিনেপ্লেক্স ।আমি মনে মনে ভাবলাম যে এটা যেহেতু সিনেমা হল সেক্ষেত্রে সিনেমা টিকিট বিকাশ পেমেন্টের মাধ্যমে কাটলে ৫০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে ।


আমার মাথায় তখন একটা চিন্তা এলো যে  দুই দিন আগেই শাহরুখ খানের জাওয়ান সিনেমা মুক্তি পেয়েছে তাহলে এই সুযোগে সিনেমাটা দেখে ফেলি । সিনেমার টিকিট কেটে যদি বিকাশে পেমেন্ট করে ৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যায় তাহলে ফ্রিতে শাহরুখ খানের সিনেমা সিনেমা হলের পর্দায় দেখা বিশাল ব্যাপার ।


আমি আর দেরি করলাম না খাওয়া দাওয়া শেষ করেই সীমান্ত সম্ভার সিনেপ্লেক্স এর উদ্দেশ্যে রওনা দিলাম এবং সেখানে গিয়ে টিকিট কেটে bkash এ পেমেন্ট করে সিনেমাটা দেখে ফেললাম অপেক্ষায় থাকলাম কখন আমি ৫০০ টাকার ক্যাশব্যাক পাবো । অনেক অপেক্ষার পরে আর সহ্য করতে পারলাম না যে কেন আমাকে ৫০০ টাকার ক্যাশব্যাক দেয়া হচ্ছে না আমি তো সীমান্ত সম্ভারে  গিয়ে টিকিট কেটে বিকাশে পেমেন্ট করলাম । বিকাশ তাহলে কি আমার সাথে প্রতারণা করলো আমাকে ক্যাশব্যাক দিল না ।


তখন আমি এই বিষয়টা নিয়ে সীমন্ত সম্ভারের  এর টিকিট কাউন্টারে ভাইয়ার সাথে বললাম যে ভাইয়া বিকাশে তো এই ধরনের অফার দেখলাম কিন্তু আমি তো এখন ক্যাশব্যাক পেলাম না ।তখন সে ভাইটি আমাকে বলল না ভাইয়া টিকিটের উপর তো এমন কোন ক্যাশব্যাক অফার চলছে না আপনি হয়তো ভুল কিছু দেখেছেন আপনি আবারো চেক করে দেখুন । তখন ভাইয়াকে বললাম না ভাইয়া আমার তো ভুল হওয়ার কথা না । আমি খুব সুন্দর ভাবে দেখে এখানে এসেছি ।ঠিক আছে আমি আবারো চেক করে দেখছি এই বলে মোবাইলটা হাতে নিয়ে সেই নোটিফিকেশন টা ওপেন করলাম তারপর যা দেখলাম তা দেখে আমি তো অবাক হয়ে গেলাম ।


এখানে বলে রাখি আমি কিন্তু তখন বিস্তারিত দেখছিলাম না শুধু নোটিফিকেশনটাই দেখেছিলাম । কিন্তু এবার আমি পোস্টটা ওপেন করে বিস্তারিত পড়লাম আর সেখানে যা লেখা ছিল তা হল যে সীমান্ত সম্ভার এবং সনি স্কয়ারে যে ফুড কোড গুলো রয়েছে বা খাবার দোকান গুলো রয়েছে সেখান থেকে যদি খাবার অর্ডার করে সেই খাবারের বিল বিকাশের মাধ্যমে পেমেন্ট করা হয় তাহলে তাদের রুলস অনুযায়ী বিলের উপর নির্ভর করে ১০% কাউকে ২০% কাউকে ৩০% কাউকে ৪০% কাউকে ৫০% হারে ক্যাশব্যাক প্রদান করা হবে । এইভাবে বিভিন্ন ক্যাটাগরির প্যাকেজের উপর পেমেন্টের উপর নির্ভর করে সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক প্রদান করা হবে ।



এটা পড়ার পর খুব হতাশ হয়ে গেলাম যে ভুলটা আমারই বিকাশের নয় কারণ বিকাশ তো বিস্তারিত লিখে দিয়েছে আমি বুঝতে ভুল করেছি । আমি শুধুমাত্র নোটিফিকেশন দেখে আর এই পিকচার দেখেই চলে এসেছি লাফাতে লাফাতে ।



প্রিয় বন্ধুরা এই ঘটনাটি আপনাদের সাথে শেয়ার করা একটাই কারণ হলো যে আমরা অনেক সময় এ ধরনের অফার দেখি । আমরা অনেকেই বিস্তারিত পড়ি না  আমরা নোটিফিকেশন দেখেই মনে করি অফারটা পেয়েছি কাজে লাগাই । কিন্তু আমাদের সবার উচিত নোটিফিকেশন পাওয়ার পর সে বিষয়টা সম্পর্কে বিস্তারিত জানা এবং তারা কি ধরনের রুলস রেখেছে সেই বিষয়গুলো বিস্তারিতভাবে জানা । রুলসগুলো পড়ার পরে যদি মনে হয় যে এই অফারটা আমার নেওয়া উচিত আমি নিতে চাই তারপর সিদ্ধান্ত নেয়া উচিত সবার ।


বর্তমান সময়ে বিকাশের এমন 500 টাকার ক্যাশব্যাক এর অফার চলছে । আপনাদের যদি এমন অফার প্রয়োজন হয় সে ক্ষেত্রে বিস্তারিত পড়ে শর্ত অনুযায়ী আপনারা এই অফার গ্রহণ করুন সবাই ।

Post a Comment

0 Comments