Header Ads Widget

প্রিয়তমা সিনেমা দেখুন মোবাইলে মাত্র ১৮ টাকায় কিন্তু কিভাবে বিস্তারিত দেখুন | Watch Priyatama movie now on mobile |

 


যারা সিনেমা হলে গিয়ে এবারের ঈদের সেরা সিনেমা শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি ৫০০ টাকা বা ৬০০ টাকা খরচ করে দেখেননি বা হয়তো অনেকেই প্রিয়তম সিনেমাটি দেখার জন্য সময় বের করতে পারেননি আবার হয়তো অনেকেই বসেছিলেন যে সিনেমা হলে গিয়ে এত টাকা খরচ করে সিনেমা দেখব না বরং মোবাইলে যখন আসবে তখন ঘরে বসে দেখব । যারা এই ধরনের বিষয় গুলো ভেবে প্রিয়তম সিনেমা দেখেননি তাদের জন্য সুখবর ।এখন আপনারা খুব সহজেই ঘরে বসে মোবাইলের মাধ্যমে মাত্র ১৮ টাকা খরচ করেই শাকিব খানের সুপার হিট সিনেমা প্রিয়তমা দেখতে পারবেন সবাই ।


এখন হয়তো অনেকেই প্রশ্ন করতে পারেন যে এটা কিভাবে সম্ভব । প্রিয়তম সিনেমা তো এখনো অষ্টম সপ্তাহে এসে বাংলাদেশের ৩৬ টা সিনেমা হলে চলছে এটা কিভাবে মোবাইলে দেখব আমরা ।


আপনারা জেনে খুশি হবেন যে প্রিয়তম সিনেমার জনপ্রিয়তা এখনো কমেনি ।বাংলাদেশ সহ বিশ্বের আরও ৮-১০ টি দেশে প্রিয়তমা সিনেমা খুব সুনামের সাথে চলছে । তার পরেও বাংলাদেশের বায়োস্কোপ নামক একটি অ্যাপসে প্রিয়তমা সিনেমাটি গতকাল রিলিজ হয়েছে ।যার কারণে এখন আপনাদের কাছে যদি একটা স্মার্টফোন থাকে তাহলে খুব সহজে আপনারা এই বায়োস্কোপ অ্যাপ এ একাউন্ট করে মাত্র ১৮ টাকা টিকিট কেটে প্রিয়তমা সিনেমাটি দেখতে পারবেন ।


যাদের অলরেডি বাইস্কোপ অ্যাপস মোবাইলে ইন্সটল করা আছে তাদের জন্য প্রিয়তমা সিনেমাটি দেখা খুবই সহজ হবে । কিন্তু যারা বাইস্কোপ অ্যাপ সম্পর্কে জানেন না কিভাবে ইন্সটল করতে হয় কিভাবে একাউন্ট করতে হয় কিভাবে টিকিট কাটতে হয় তাদেরকে একটু কষ্ট করতে হবে ।এই বিষয়ে ইউটিউবে অনেক ভিডিও রয়েছে তো আপনার একটু সার্চ করে নেবেন যে বায়োস্কোপ অ্যাপস এ কিভাবে একাউন্ট করতে হয় তাহলে কিন্তু খুব সহজে আপনার বিষয়টা বুঝতে পারবেন এবং বায়োস্কোপ একাউন্ট করে খুব সহজেই ১৮ টাকা টিকিট কেটে প্রিয়তমা সিনেমাটি দেখতে পারবেন ।


এখন হয়তো অনেকেই প্রশ্ন করতে পারেন যে যারা প্রবাসী বাংলাদেশী বা যারা আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে বসবাস করে বাংলা সিনেমা দেখে শাকিব খানের সিনেমা দেখে তারা কি এই বায়োস্কোপ অ্যাপ ব্যবহার করে ১৮ টাকায় প্রিয়তমা সিনেমাটি দেখতে পারবে ?


যারা প্রবাসী ভাইয়েরা রয়েছে বিভিন্ন দেশে এবং যারা আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে রয়েছে বাংলাদেশের সিনেমা দেখেন শাকিব খানের সিনেমা দেখেন তাদের জন্য দুঃখিত ।কারণ বাইস্কোপ অ্যাপ এ শুধুমাত্র বাংলাদেশের এরিয়ার মধ্যে দেখা যাবে অর্থাৎ যারা বাংলাদেশে বসবাস করছে মূলত তারায় ১৮ টাকার বিনিময়ে প্রিয়তমা সিনেমাটি দেখতে পারবে । কিন্তু যারা আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে বা বিশ্বের বিভিন্ন দেশে যেসব প্রবাসী ভাইয়েরা আছে তারা এই অ্যাপস থেকে এই সিনেমাটি দেখতে পারবেন না ।


প্রিয়তমা সিনেমা বাংলাদেশের ইতিহাসে সেরা একটি সিনেমা এবং শাকিব খানের ক্যারিয়ারের সেরা একটা সিনেমা । শাকিব খানের প্রিয়তম সিনেমা বাংলাদেশের সকল সিনেমার রেকর্ড ভেঙ্গে বর্তমান সময়ে এক নম্বরে অবস্থান করছে । কারা কারা প্রিয়তমা সিনেমাটি সিনেমা হলে গিয়ে দেখেছেন এবং কারা কারা এখনো সিনেমাটি দেখেননি অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে যাবেন সবাই ।

Post a Comment

0 Comments