Header Ads Widget

ঢাকা শহরে পতিতা মেয়ে ভাড়া কোথায় পাওয়া যায় | Prostitutes of Dhaka city |

 



ঢাকা শহরে পতিতা মেয়ে কোথায় পাওয়া যায় ?

এই ধরনের পোস্ট করার কারণ হলো আমাদের কমেন্ট বক্সে অনেকেই কমেন্ট করেছেন এই প্রশ্নটি যে ঢাকা শহরে কোথায় পতিতা মেয়ে ভাড়া পাওয়া যায় ।


সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি এই পোস্টটি শুধুমাত্র যাদের প্রয়োজন তারাই পড়বেন আর যাদের প্রয়োজন নেই তারা অবশ্যই এই পোস্টটি পড়বেন না ।


মূলত যেসব ছেলেরা অবিবাহিত যারা প্রেম করেন না যাদের প্রেমিকা নেই সেসব ছেলেরাই মূলত পতিতা মেয়েদের খোজে থাকে । আবার দেখা যায় অনেকে প্রেম করে আবার প্রতিটা মেয়েও খোঁজে আবার দেখা যায় অনেক বিবাহিত অর্থাৎ ঘরে বউ আছে তারপরও প্রতিটা মেয়েদের সাথে মেলামেশা করতে চায় ।


আমরা বাংলাদেশের বিভিন্ন ধরনের পেপার পত্রিকার মাধ্যম থেকে জানতে পেরেছি যে ঢাকা শহরে প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে গোপনে এই ধরনের পতিতা মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করানো হয় ।


সাংবাদিকদের তথ্য থেকে জানা যায় ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন স্পটে এই ধরনের পতিতাদের দিয়ে দেহ ব্যবসা করানো হচ্ছে ।


ঢাকা শহরের কিছু কিছু আবাসিক হোটেলে এ ধরনের পতিতাদের দিয়ে ব্যবসা করানো হয় । ঢাকা শহরের কিছু সিনেমা হলে এই ধরনের পতিতাদের দিয়ে দেহ ব্যবসা করা হয় ।আবার ঢাকা শহরের কিছু বাসা বাড়িতে এই ধরনের পতিতাদের দিয়ে দেহ ব্যবসা করা হয় ।


আবার সাংবাদিকদের আরো একটি তথ্য থেকে জানা যায় যে ঢাকা শহরের যখন রাত হয় অর্থাৎ সন্ধ্যার পর থেকে রাস্তার মোড়ে মোড়ে পতিতারা দাঁড়িয়ে থাকে খদ্দেরদের আশায় । যারা এ ধরনের পতিতাদের সাথে মেলামেশা করে মূলত তারাই এসব এলাকায় এসে পতিতা মেয়েদেরকে এক রাতের জন্য ভাড়া করে নিয়ে যায় । 


আমাদের দেশের আইন-শৃঙ্খলা বাহিনী কিন্তু এই পতিতা ব্যবসা কে উচ্ছেদ করার জন্য মাঝে মাঝে অভিযান করে থাকে বিভিন্ন আবাসিক হোটেলে বিভিন্ন ভাষা বাড়িতে তারপরেও লুকিয়ে গোপনে এই ধরনের কাজ করে যাচ্ছে কিছু অসাধু মানুষেরা ।


তো যেসব ভাইয়েরাএ ধরনের পতিতাদের খুঁজে থাকেন মেলামেশা করার জন্য আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই ভাই এই ধরনের কাজ করা উচিত নয় ।পতিতাদের সাথে মেলামেশা করা এটা আমাদের দেশীয় আইনে অপরাধ আপনি যদি পুলিশের হাতে ধরা পড়েন তাহলে আপনার জেল হবে সমাজের মান-সম্মান নষ্ট হবে ।আবার আপনি যদি ইসলামিক দিক থেকে দেখেন তাহলে এটা কিন্তু ভয়াবহ একটা পাপ । আবার পতিতারা প্রতিদিন বিভিন্ন ধরনের পুরুষের সাথে মেলামেশা করে যার কারণে তাদের সাথে আপনি যদি মেলামেশা করেন তাহলে আপনার এইডস ভাইরাস হওয়ার একটা সম্ভাবনা থাকে  বা আরো বিভিন্ন ধরনের রোগ রয়েছে যা খুব সহজে আপনার শরীরে পতিতাদের থেকে পার হওয়ার সম্ভাবনা থাকে ।


তো যারা এ ধরনের প্রতিটা মেয়েদের সাথে মেলামেশা করতে চান । ভাই আপনি যদি অবিবাহিত হয়ে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি বিয়ে করুন নিজের স্ত্রীর সাথে বৈধভাবে মেলামেশা করুন ।আর যাদের ঘরে বউ রয়েছে তারপরও যারা পতিতা মেয়েদের সাথে মেলামেশা করতে চান ভাই তাদের বলতে চায় নিজের চরিত্রকে ঠিক করুন আল্লাহকে ভয় করুন এবং নিজের বৈধ স্ত্রীর সাথে মেলামেশা করুন ।

Post a Comment

0 Comments