Header Ads Widget

প্রিয়তমা সিনেমার মোট আয় । ২৮ দিনে প্রিয়তমা সিনেমা কত টাকা আয় করছে । priyotoma movie box office collection

 



শাকিব খানের প্রিয়তমা সিনেমা ২৮ দিনে কত টাকা আয় করল আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব । যারা এই বিষয়ে জানতে আগ্রহী অবশ্যই আপনাকে আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত দেখতে হবে । 

শাকিব খানের প্রিয়তমা সিনেমা বর্তমান সময়ের অন্যতম একটি বাংলা সিনেমা ।এমনকি বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় এখন এক নম্বর অবস্থান করছে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি । প্রিয়তমা সিনেমা শাকিব খানের জীবনের এবং ক্যারিয়ারের সেরা একটা সিনেমা । প্রিয়তমা সিনেমা দর্শকদের মন জয় করেছে যার কারণে প্রিয়তম সিনেমা মুক্তির পর থেকে ঈদের পঞ্চম সপ্তাহে এসেও সারা দেশ জুড়ে প্রিয়তমা সিনেমার জয় জয়কার চলছে । সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড় প্রথম সপ্তাহ দ্বিতীয় সপ্তাহ দর্শকরা টিকিট পাচ্ছিলো  না । অনেক সিনেমা হলে দর্শকরা ২০০ টাকা টিকিট ৬০০ টাকা দিয়ে ব্ল্যাক এ কেটে প্রিয়তমা সিনেমাটি দেখেছে ।


শাকিব খানের প্রিয়তমা সিনেমার মাধ্যমে দর্শকরা আবার হলে ফেরা শুরু করেছে ।এবারে প্রিয়তমা সিনেমার হল গুলোতে দেখা গেছে অনেক মহিলা দর্শক প্রিয়তমা সিনেমাটি দেখার জন্য এসেছে এবং সবাই প্রিয়তমা সিনেমার সম্পর্কে ভাষংশী প্রশংসা করেছে ।


বর্তমান সময়ে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি বাংলাদেশের পঞ্চম সপ্তাহে এসে ৪৬ টি সিনেমা হলে চলছে এবং শাকিব খানের প্রিয়তম সিনেমাটি দেশের বাহিরেও বিভিন্ন রাষ্ট্রে চলছে । প্রিয়তম সিনেমার পরিচালক হিমের আশরাফ জানান যে আরও পাঁচ সাতটি রাষ্ট্রে প্রিয়তম সিনেমাটি রিলিজ দেওয়ার কথা হচ্ছে ।


তাহলে চলুন আমার দেখে আসি শাকিব খানের প্রিয়তমা সিনেমা ২৮ দিন শেষে কত কোটি টাকা ইনকাম করেছে :

 আজকে আমি আপনাদের সাথে যে তথ্যটি শেয়ার করব এটা কোন আনুমানিক তথ্য না বা এটা মানুষের মুখে বানানো কোন গল্প না এই তথ্যটি এই সিনেমার পরিচালক হিমেল আশরাফ তার ফেসবুকের ভেরিফাইড পেজ থেকে শেয়ার করেছেন ।


*** শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি প্রথম সপ্তাহে ১০৭ টি সিনেমা হল থেকে আয় করেছিল ১০ কোটি ৩০ লক্ষ টাকা।

*** দ্বিতীয় সপ্তাহে এসে ১০৯ টি সিনেমা হল থেকে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি আয় করেছিল ৮ কোটি  ৫৫  লক্ষ টাকা।

*** শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি তৃতীয় সপ্তাহে এসে বাংলাদেশের ৮৪ টি সিনেমা হল থেকে আয় করেছিল ৫ কোটি ৭৫ লক্ষ টাকা।

*** শাকিব খানের প্রিয়তম সিনেমাটি চতুর্থ সপ্তাহে এসে বাংলাদেশের ৬২ সিনেমা হল থেকে আয় করে ২কোটি ৩৫ লক্ষ টাকা ।


সর্বমোট চার সপ্তাহ শেষে অর্থাৎ ২৮ দিনে শাকিব খানের প্রিয়তম সিনেমাটি আয় করেছে ২৬ কোটি ৯৫ লক্ষ টাকা ।




পঞ্চম সপ্তাহে এসে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা শহরের ৪৬ টি সিনেমা হলে চলছে । সিনেমার পরিচালক হিমেল আশরাফ আশা করেন যে তার প্রিয়তমা সিনেমাটি ৩৫ কোটি টাকা ইনকাম করবে এবং বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় থাকবে এক নম্বর অবস্থান ধরে রাখবে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি ।



ঈদের মুক্তির পর থেকে শাকিব খানের প্রিয়তমা সিনেমার ঝড় শুরু হয়েছে এবং এই ঝড় এখনো শেষ হয়নি এক মাস শেষে এসেও প্রিয়তমা সিনেমার ঝড় চলছে । বন্ধুরা কারা কারা শাকিব খানের রেকর্ড সমৃদ্ধ বাংলা সিনেমা প্রিয়তমা সিনেমাটি দেখেছেন আর কারা কারা এখনো দেখেননি অবশ্যই আপনারা কমেন্টের মাধ্যমে জানিয়ে যাবেন ।

Post a Comment

0 Comments